বাংলা নিউজ > বায়োস্কোপ > Jeet-Koel: ডান্স বাংলা ডান্সের মঞ্চ জুড়ে জিৎ-কোয়েলের ‘১০০% লাভ’, জিয়া নস্টাল!
ডান্স বাংলা ডান্সের মঞ্চে জিকো জুটি
ডান্স বাংলা ডান্সের মঞ্চে জিকো জুটি

Jeet-Koel: ডান্স বাংলা ডান্সের মঞ্চ জুড়ে জিৎ-কোয়েলের ‘১০০% লাভ’, জিয়া নস্টাল!

  • ‘জিকো’ জুটির রিইউনিয়ন ঘিরে তুমুল উন্মাদনা অনুরাগী মহলে। 

একদিকে কোয়েল, অন্যদিকে শুভশ্রী- মধ্যমণি জিৎ! মঞ্চে বাজছে ‘১০০% লাভ’ ছবির টাইটেল ট্র্যাক। চলতি সপ্তাহে ডান্স বাংলা ডান্সের মঞ্চ এমনই কিছু  মুহূর্তের সাক্ষী থাকতে চলেছে। টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম সুপারহিট জুটি জিৎ-কোয়েল, ভালোবেসে এই জুটির ভক্তরা তাঁদের ডাকেন ‘জিকো’ বলে। রাজ চক্রবর্তীর ‘শেষ থেকে শুরু’ ছবিতে শেষবার একসঙ্গে দেখা গিয়েছে এই ব্লকবাস্টার জুটিকে। ডান্স বাংলা ডান্সের মঞ্চ ফের মিলিয়ে দিল তাঁদের। 

লাল ইন্দো-ওয়েস্টার্ন পোশাকে সেজে রেড হট সুন্দরী কোয়েল, ডান্স বাংলা ডান্সের বিশেষ অতিথি হিসাবে হাজির হয়েছেন কবীরের 'সুপার সেক্সি মাম্মা'। এদিন জিৎ-এর সঙ্গে জুটি বেঁধে মঞ্চে পারফর্মও করতে দেখা যাবে কোয়েলকে। স্বভাবতই নস্টালজিয়া আর আবেগ ঘিরে ধরেছে অনুরাগীদের। 

এই রিইউনিয়নের ম্যাজিক তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করতে দেখা গেল ডান্স বাংলা ডান্সের মঞ্চে উপস্থিতি বিচারক, গুরু, সঞ্চালক থেকে প্রতিযোগিদের। গোটা ডান্স ফ্লোর জুড়ে শুধু প্রেমের মেজাজ। সেই প্রেম সাগরে ডুব দিলেন জিৎ-কোয়েল। শো-এর সঞ্চালক অঙ্কুশ হাজরা ও বিক্রম চট্টোপাধ্যায়ের সঙ্গেও খুনসুটিতে মাতলেন কোয়েল, কখনও আবার প্রতিযোগিদের উত্সাহিত করলেন, সবটা উঠে এল শ্যুটিং সেটের নেপথ্যের ঝলকে। 

ভবিষ্যতে ফের কবে একসঙ্গে রুপোলি পর্দায় এই জুটিকে দেখা যাবে, সেই প্রশ্নের উত্তর খুঁজছেন ভক্তরা। 

বন্ধ করুন