বাংলা নিউজ > বায়োস্কোপ > Anurager Chhowa: 'লালকুঠি'কে টেক্কা দিতে নতুন চমক! ‘অনুরাগের ছোঁয়া’য় আগমন জি বাংলার তারকার
অনুরাগের ছোঁয়ায় নতুন টুইস্ট
অনুরাগের ছোঁয়ায় নতুন টুইস্ট

Anurager Chhowa: 'লালকুঠি'কে টেক্কা দিতে নতুন চমক! ‘অনুরাগের ছোঁয়া’য় আগমন জি বাংলার তারকার

  • ডান্স বাংলা ডান্স খ্যাত তারকা এবার এন্ট্রি নিচ্ছেন ‘অনুরাগের ছোঁয়া’য়। সূর্য-দীপার প্রেম কাহিনিতে তৃতীয় ব্যক্তি হিসাবে ঢুকে পড়লেন অহনা দত্ত। কেমনভাবে এই ঝড় সামলাবে দীপা? 

স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’র কাহিনি এবার বড় টুইস্ট। সূর্য-দীপার জীবনে আসছে নতুন ঝড়। শুরু থেকেই দর্শক মনে জায়গা করে নিয়েছে সূর্য-দীপা জুটি। স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে ‘মিষ্টি জুটি’র অ্যাওয়ার্ডও জিতে নিয়েছে তাঁরা। শুরু থেকেই দীপার সারল্য আর অন্তরের সৌন্দর্য মন ছুঁয়েছে দর্শকদের। বিয়ের পর দুজনের রোম্যান্স বেশ জমে উঠেছিল। তবে আচমকাই তাল কাটবে এই প্রেম কাহিনিতে। সৌজন্যে গল্পের নতুন মোড়।

ইতিমধ্যেই সামনে এসেছে ‘অনুরাগের ছোঁয়া’র নতুন প্রোমো। সেখানে চমক হিসাবে দেখা গেল সূর্যর জীবনে এন্ট্রি নিচ্ছে নতুন নায়িকা। কে সেই নায়িকা? প্রোমোতে অবশ্য তাঁকে দেখানো হয়নি। কিন্তু হিন্দুস্তান টাইমস বাংলার মাধ্যমে জেনে নিন কে হবেন সূর্য-দীপার রোম্যান্সের পথের কাঁটা। এবার জলসার এই সিরিয়ালে এন্ট্রি নিচ্ছেন জি বাংলার ডান্স বাংলা ডান্স খ্যাত অহনা দত্ত। ইতিমধ্যেই বেশ কিছু ওয়েব সিরিজ ও মিউজিক ভিডিয়োতে কাজ করেছেন অহনা, তবে প্রথমবার বাংলা সিরিয়ালে দেখা যাবে অহনাকে।

অনুরাগের ছোঁয়ায় নতুন এন্ট্রি অহনা
অনুরাগের ছোঁয়ায় নতুন এন্ট্রি অহনা

প্রোমোতে দেখা গেল দীপাকে খানিকটা চ্যালেঞ্জ জানিয়েই ঊর্মি বলে, ‘সূর্যকে আগলে রাখতে পারবি তো?’ এটা শুনে বোনুর উপর চেঁচিয়ে উঠে শান্ত-শিষ্ট দীপা। এরপরই কিছুটা বিচলিত হয়ে পড়ার দীপার হাতে ফুলের কাঁটা ফুটে যায়। ছুটে এসে বউকে আগলায় সূর্য, তবে দীপার মনে তখন শঙ্কার কালো মেঘ। সে বলে, ‘কথা দিন সূর্য সারাজীবন আমারই থাকবেন’। জবাব আসে, ‘আমি তো তোমারই দীপা’। সেই মুহূর্তেই অহনার এন্ট্রি। সূর্যর উদ্দেশে সে বলে, ‘হ্যাপি অ্যানিভার্সারি সূর্য’। তাঁকে দেখে চমকে যায় সূর্য! বলে উঠে, ‘তুমি?’

বোঝাই যাচ্ছে সূর্যর সঙ্গে অতীতে সম্পর্ক ছিল অহনার। কতটা গভীর সেই সম্পর্কের বন্ধন, এখন সেটাই দেখবার। ফ্যানেরা যদিও এই টুইস্ট নিয়ে খুব বেশি খুশি নয়। অনেকেই বলছেন, ‘উফ সেই এক জিনিস। নায়ক-নায়িকার প্রেম কাহিনিতে তৃতীয় ব্যক্তির এন্ট্রি’। আগামী ২রা মে এন্ট্রি হবে অহনার, ঠিক যেই দিন থেকে লালকুঠির সম্প্রচার শুরু। তবে কি স্লট লিডার হওয়ার লড়াইয়ে এগিয়ে থাকতেই এই চমক? তেমনটাই দাবি নেটপাড়ার।

 

বন্ধ করুন