বাংলা নিউজ > বায়োস্কোপ > Dance Bangla Dance: তারকাখচিত সন্ধ্যা; মঞ্চ মাতাবেন নীল, রুবেল, দিতিপ্রিয়ারা
‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে
‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে

Dance Bangla Dance: তারকাখচিত সন্ধ্যা; মঞ্চ মাতাবেন নীল, রুবেল, দিতিপ্রিয়ারা

  • ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে আগামী ২৮ এবং ২৯ তারিখের পর্বে মঞ্চ কাঁপাতে আসবেন ছোট পর্দার তারকারা। 

দর্শকদের মনে ইতিমধ্যে জায়গা করে নিয়েছে ‘ডান্স বাংলা ডান্স’। আগামী ২৮ এবং ২৯ অগস্ট থাকছে ডান্স রিয়ালিটি শো-এর জমজমাট পর্ব। এই দু'দিন শো-তে চলবে ডবল সেলিব্রেশন মোড। সেটের এনার্জি থেকে পারফরম্যান্স হবে তুখোড়। কারণ প্রতিযোগীদের পাশাপাশি পারফর্ম করবে জি বাংলার জনপ্রিয় বিভিন্ন ধারাবাহিকের তারকারা। 

সপ্তাহন্তে বিশেষ অতিথি হিসেবে হাজির থাকবেন 'অপরাজিতা অপু' ধারাবাহিকের দীপু মানে রোহন  ভট্টাচার্য। থাকছেন 'মিঠাই' ধারাবাহিকের সোম অর্থাৎ ধ্রুব। হাজির থাকবেন 'কি করে বলব তোমায়' ধারাবাহিক-এর রাধিকা মানে স্বস্তিকা দত্ত। চমক এখানেই শেষ নয়। থাকছেন, 'কৃষ্ণকলি' ধারাবাহিকের নিখিল, এখন তিনি অবশ্য নতুন ধারাবাহিক 'উমা'-র অভিমুন্য মানে নীল।

বাংলার বিভিন্ন প্রান্তের প্রতিযোগীরা অংশগ্রহণ করছেন এই ডান্স রিয়ালিটি শো-তে। উইকেন্ডের এই জমজমাটি পর্বে চমকের শেষ নেই। তালিকা আরও সুদীর্ঘ। মঞ্চ মাতাতে এবং দর্শকদের মন জয় করতে বিশেষ অতিথি হিসেবে হাজির থাকবেন 'যুমনা ঢাকি'- র যমুনা, মানে শ্বেতা ও সঙ্গীত মানে রুবেল। থাকছেন সকলের প্রিয় রানিমা, দিতিপ্রিয়া।

সপ্তাহন্তে ‘ডান্স বাংলা ডান্স’এক মঞ্চে তারকাখচিত সন্ধ্যা উপহার পেতে চলেছেন দর্শকেরা। থাকছে প্রতিযোগেির একের পর এক চমকপ্রদ নাচ। বিচারকদের আসনে থাকছে নৃত্যগুরু বলিউড স্টার গোবিন্দা, বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় জুটি জিৎ-শুভশ্রীর অসাধারণ বর্ণময়, উজ্জ্বল উপস্থিতি। সঞ্চালক আসনে বিক্রম এবং আবীর জুটির পাওয়ার প্যাকড পারফরম্যান্স। 

 

 

বন্ধ করুন