বাংলা নিউজ > বায়োস্কোপ > দেব-মিঠুনদার সঙ্গে সারাদিন- ডান্স ডান্স জুনিয়রের সেটে মনামীর ধামাল
‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’ এর প্রোমো শ্যুট (ছবি হটস্টার)
‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’ এর প্রোমো শ্যুট (ছবি হটস্টার)

দেব-মিঠুনদার সঙ্গে সারাদিন- ডান্স ডান্স জুনিয়রের সেটে মনামীর ধামাল

  • রিয়্যালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’-এর বিচারকের ভূমিকায় দেবের পাশাপাশি দেখা যাবে মনামীকে। মহাগুরুর আসনে থাকছেন মিঠুন চক্রবর্তী। 

নাচ পাগল মনামী। প্রায়ই নিজের সামাজিক মাধ্যমে গানের তালে নেচে ভিডিয়ো পোস্ট করতে দেখা যায় তাঁকে। এবার স্টার জলসার রিয়্যালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’-এর বিচারকের ভূমিকায় অভিনেতা মিঠুন এবং দেবের পাশাপাশি দেখা যাবে মনামীকে। 

সম্প্রতি, সে বিষয় ভ্লগ করেন অভিনেত্রী। নিজের ভ্লগে তিনি জানিয়েছেন, ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’-এর প্রোমো শ্যুট করতে গিয়ে নিজের অভিজ্ঞতার কথা। নাচ তাঁর ভালোবসা। ভ্লগের প্রথমেই প্রকাশ করেন তিনি। এরপর বলেন শো-তে খুদেদের শুধু নাচের প্রতিভাই নয় তাঁদের সঙ্গে কাটানো মুহূর্তগুলো বেশ দারুণ হবে। 

এরপরই দেখা যায় প্রোমো শ্যুটের আগে অভিনেত্রী ব্যস্ত নিজের মেকআপ রুমে। এখন তিনি হাল্কা মেকআপ করতে পছন্দ করেন সেটাও জানান। বলেন, মেকআপের মাধ্যমে যেন তাঁর স্কিন টোন বোঝা যায়। ক্যামেরার সামনে আসার জন্য ঠোঁট আর চোখের মেকআপে বেশি গুরুত্ব দেন তিনি। মনামীর মেকআপ-পোশাক এবং হেয়ারস্টাইল করতে প্রায় দু’ঘণ্টা সময় লেগেছিল বলে তিনি জানান।

কানে বড় দুল পরে, হলুদ গাউনে পুরো বার্বি ডল লুকে দেখা যায় অভিনেত্রীকে। মনামীর কথায়, ‘স্কার্টটা পুরো ছাতার মতো। এটা পরে বসা যায় না, হাঁটা যায় না। শুধুই পোজ দেওয়া যায়।’ এরপরই রিয়্যাটিটি শো-য়ের প্রোমো শ্যুট করতে অভিনেতা মিঠুন চক্রবর্তী এবং দেবের সঙ্গে দেখা যায় তাঁকে। 

ভ্লগের শেষে অভিনেত্রী জানান প্রায় সারাদিন ধরে প্রোমো শ্যুট চলেছে তাঁদের। শেষে প্যাক আপের পর তিনি জানান আগামী মাস থেকেই আসতে চলেছে স্টার জলসার রিয়্যালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’। ভক্তদের জানান, অবশ্যই খুদেদের এই শো দারুণ হবে। 

বন্ধ করুন