বাংলা নিউজ > বায়োস্কোপ > Dance Dance Junior Season 3: ‘আমার কেরিয়ারের সবচেয়ে ছোট হিরোইন’, কথাকলির সঙ্গে প্রসেনজিৎ-এর ফাটাফাটি নাচ!
কথাকলির সঙ্গে বুম্বাদার ফাটাফাটি নাচ

Dance Dance Junior Season 3: ‘আমার কেরিয়ারের সবচেয়ে ছোট হিরোইন’, কথাকলির সঙ্গে প্রসেনজিৎ-এর ফাটাফাটি নাচ!

  • চিরদিনই তুমি যে আমার গানে জমিয়ে নাচলেন বুম্বাদা, সঙ্গ দিল ছোট্ট কথাকথি। হাঁটুর বয়সী ‘হিরোইন’-এর নাচতে হাঁটু গেড়ে বসলেন বুম্বাদা। 

মৌনী রায়ের পর স্টার জলসার ‘ডান্স ডান্স জুনিয়র’-এর মঞ্চে হাজির হচ্ছেন টলিউডের সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। চলতি সপ্তাহান্তে অর্থাৎ আগামী ২৪ ও ২৫শে সেপ্টেম্বর ‘কাছের মানুষ’ দেবের শো-তে হাজির হবেন বুম্বাদা। সঙ্গে থাকবে রুক্মিণী. মানামিরাও।

আগামী ৩০সে সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে দেব-প্রসেনজিৎ অভিনীত ‘কাছের মানুষ’। সেই ছবির প্রচারেই এই রিয়ালিটি শো-এর মঞ্চে হাজির হচ্ছেন অভিনেতা। শো-এর আগমনী স্পেশ্যাল পর্বে একদম খাঁটি বাঙালি সাজে পাওয়া গেল বুম্বাদাকে। সাদা ধুতি-পাঞ্জাবিতে শারদীয়া সাজে সেজে ঢাক বাজালেন প্রসেনজিৎ আর সঙ্গ দিলেন দেব। অন্যদিকে নাচের তালে পা মেলালো তৃণা, দীপান্বিতারা।

‘ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি’র প্রতিযোগিরা সকলেই মাতৃশক্তির বন্দনা করবে। শুভ-অশুভ শক্তির এই লড়াই দেখে চোখ ছানাবড়া প্রসেনজিৎ-এর। খুদে ডান্সারদের পারফরম্যান্সে মুগ্ধ টলিউড ইন্ডাস্ট্রি।

পাশাপাশি এই নাচের রিয়ালিটি শো-এর অন্যতম চর্চিত প্রতিযোগিত কথাকলির সঙ্গে ‘চিরদিনই তুমি যে আমার’ গানে নাচও করবেন বুম্বাদা। সেই ফাটাফাটি নাচের ঝলক দেখেই মুগ্ধ সব্বাই। হাঁটুর বয়সী কথাকথির সঙ্গে হাঁটু গেড়ে বসেই রোম্যান্টিক ডান্স করতে হল অভিনেতাকে। আর শেষে তিনি বলেলন- ‘আমার কেরিয়ারের সবচেয়ে ছোট হিরোইন’।

প্রসঙ্গত, প্রসেনজিৎ-এর জন্মদিনের দিনই মুক্তি পেতে চলেছে ‘কাছের মানুষ’। দীর্ঘদিন পর এই ছবিতে ফের একবার একসঙ্গে টলিউডের দুই সুপারস্টার। ‘কাছের মানুষ’ পরিচালনার দায়িত্বে রয়েছেন পথিকৃত বসু। জীবনবিমা কোম্পানির এজেন্ট সুদর্শনের ভূমিকায় রয়েছেন বুম্বাদা, কুন্তল (দেব)-কে সে নানাভাবে উস্কানি দেয় নিজের জীবন শেষ করে দিতে যাতে কুন্তলের অসুস্থ মা বাকি জীবনটা ভালোভাবে কাটাতে পারে। যদিও দেবের জীবনে দমকা হওয়ার মতো ধেয়ে আসে ‘কাছের মানুষ’ ইশা। যে নতুন করে বাঁচতে শেখাবে তাঁকে। জীবনমৃত্যুর এই দোলাচল শেষে কোন ভয়ঙ্কর পরিণতি নেবে? জীবনবিমা কোম্পানির এজেন্ট সুদর্শন বাস্তবেই শেষ করে দিতে চাইছে কুন্তলকে? নাকি এই মুখোশের আড়ালে রয়েছে কোনও কাছের মানুষ? এই সব প্রশ্নের উত্তর মিলবে আগামী ৩০শে সেপ্টেম্বর সিনেমা হলে আসছেন দেব-প্রসেনজিৎ।

বন্ধ করুন