বাংলা নিউজ > বায়োস্কোপ > Dance Deewane Juniors: ‘প্রতিদিন কেউ ওঁকে মনে করিয়ে দেয়’, মঞ্চে আবেগপ্রবণ নীতু
স্বামী ঋষি কাপুরকে নিয়ে আবেগপ্রবণ নীতু কাপুর
স্বামী ঋষি কাপুরকে নিয়ে আবেগপ্রবণ নীতু কাপুর

Dance Deewane Juniors: ‘প্রতিদিন কেউ ওঁকে মনে করিয়ে দেয়’, মঞ্চে আবেগপ্রবণ নীতু

  • ‘ডান্স দিওয়ানে জুনিয়ার’ এর আসন্ন পর্বে, নীতু কাপুরকে তাঁর প্রয়াত স্বামী ঋষি কাপুরের কথা মনে করে আবেগপ্রবণ হতে দেখা গিয়েছে। মঞ্চে ঝরঝরিয়ে কেঁদে ফেলেন অভিনেত্রী।

‘ডান্স দিওয়ানে জুনিয়ার’-এ বিচারকের আসনে রয়েছেন অভিনেত্রী নীতু কাপুর। আসন্ন এক এপিসোডে অভিনেত্রীকে বেশ আবেগপ্রবণ দেখা যাবে। স্বামী ঋষি কাপুরকে তিনি যে খুব মিস করেন, সে কথাও বলবেন। ২০২০ সালের ৩০ এপ্রিল ক্যানসারের সঙ্গে দীর্ঘ লড়াইয়ের পর মৃত্যু হয় ঋষি কাপুরের।

১৯৮০ সালে বিবহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন ঋষি কাপুর এবং নীতু সিং। তাঁদের দুই ছেলেমেয়ে ঋদ্ধিমা কাপুর সাহানি এবং রণবীর কাপুর। ৬৭ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ঋষি কাপুর।

‘ডান্স দিওয়ানে জুনিয়ার’-এর আসন্ন পর্বের একটি ভিডিয়োতে, একজন প্রতিযোগীর দিদিমা নীতুকে ঋষি কাপুরের সঙ্গে তাঁর পরিবারের সংযোগের কথা বর্ণনা করেছেন। তিনি বলেন, ‘আমার স্বামী ১৯৭৪ সালে ঋষিজির সঙ্গে দেখা করেছিলেন। তিনি সবসময় তার সম্পর্কে কথা বলতেন। ঋষিজি সবসময় আমার স্বামীকে সমর্থন করেছেন এবং আমি তাকে স্মরণ করে কয়েকটি লাইন গাইতে চাই।’ এরপরই তিনি ‘লম্বি জুদাই’ গানটি গেয়ে উঠতেই আবেগপ্রবণ হয়ে পড়েন ঋষি কাপুর।

এরপরই নীতু বলেন ওঠেন, ‘ঋষি জি এখানে নেই তবে আমার প্রতিদিন কারও না কারও সঙ্গে দেখা হয়, কেউ না কেউ আমাকে তাঁর কথা মনে করিয়ে দেয়। প্রত্যেকেরই তাঁর সঙ্গে কোনও না কোনও গল্প থাকে। কোথাও না কোথাও সে এখনও আমার সঙ্গে যুক্ত।’ মঞ্চে ঝরঝরিয়ে কেঁদে ফেলেন অভিনেত্রী। 

শিশুদের নৃত্য-ভিত্তিক রিয়েলিটি শো 'ডান্স দিওয়ানে জুনিয়ার'-এ বিচারক হিসেবে দেখা যাচ্ছে নীতু কাপুরকে। আসন্ন পর্বে ঋষি কাপুরের প্রতি শ্রদ্ধা জানানো হবে।

পরিচালক রাজ মেহতার পরিবর্তী ছবি 'যুগ যুগ জিয়ো'। এই ছবির মাধ্যমেই দীর্ঘ সাত বছর পর বড়পর্দায় ফিরতে চলেছেন নীতু কাপুর। শেষবার বড়পর্দায় নীতুকে দেখা গেছিল 'বেশরম' ছবিতে।

বন্ধ করুন