বাংলা নিউজ > বায়োস্কোপ > Sanya Malhotra: দঙ্গল কন্যার অবাক কীর্তি! শ্যুটিং সেট থেকে শাড়ি ‘চুরি’ করেছেন সানিয়া
সানিয়া মালহোত্রা 
সানিয়া মালহোত্রা 

Sanya Malhotra: দঙ্গল কন্যার অবাক কীর্তি! শ্যুটিং সেট থেকে শাড়ি ‘চুরি’ করেছেন সানিয়া

  • ‘মীনাক্ষী সুন্দরেশ্বর’-এর সেট থেকে শাড়ি চুরি করেছেন সানিয়া। কেন জানেন?

শাড়িতেই সুন্দর নারী, একথা নিশ্চয় শুনেছেন। একজন নারীকে শাড়িতে যতটা সুন্দর দেখায়, তা অন্য কোনো পোশাকে দেখায় না। কিন্তু রুপোলি পর্দায় অভিনয়ের সুবাদে শাড়ির প্রতি প্রেম জন্মানোর গল্প শুনেছেন? অভিনেত্রী সানিয়া মালহোত্রা তাঁর শেষ ছবি ‘মীনাক্ষী সুন্দরেশ্বর’-এ মূলত শাড়িতেই ধরা দিয়েছেন। এর জেরেই সুতির শাড়ির প্রতি আলাদা একটা আকর্ষন তৈরি হয়েছে অভিনেত্রীর মনে। আর সেই প্রেম এতটাই গাঢ় যে আজকাল সুযোগ থাকলেই শাড়ি পরে ফেলছেন তিনি, এমনকী ফিল্ম শেষ হওয়ার পর এই ছবির সেট থেকে বেশ কিছু শাড়ি ‘চুরি' করে তাকে তুলে রেখেছেন। 

২০২১ সালের স্মৃতি ভাগ করে নিতে গিয়ে সানিয়া জানান, প্রথম লকডাউন শেষ হওয়ার ঠিক পড়েই আমরা মীনাক্ষী সুন্দরেশ্বর শ্যুট করেছি। ক্যামেরার সামনে আসতে পেরেই আমি উত্তেজিত ছিলাম। আমার খুব পছন্দ ছিল মীনাক্ষীর মতো করে সাজাগোজ, ওই শাড়িগুলো এখনও আমার সঙ্গে আছে। ওগুলো আমি সেট থেকে চুরি করে নিয়েছি। হ্যালো নেটফ্লিক্স…. ওর মধ্যে একটা আমি আমার বন্ধুর বিয়ের সময় পরেও ছিলাম'। শাড়ির চুরির এই কীর্তি সানিয়া ফাঁস করেছেন ‘অ্যাক্টর’স রাউন্ডটেবিল ২০২১'-এ রাজীব মসান্দের সামনে এই স্বীকারোক্তি করেছেন সানিয়া। 

নেটফ্লিক্সের ছবি ‘মীনাক্ষী সুন্দরেশ্বর’-এ এক স্বাধীনচেতা এবং স্বনির্ভর মেয়ে মীনাক্ষীর চরিত্রে রয়েছেন সানিয়া। মাদুরাই-এর এই মেয়ের সঙ্গে বিয়ে হয় সুন্দরেশ্বর-এর, যে ভূমিকায় রয়েছেন অভিমন্যু দাসানি। এই নবম্পতি কেমনভাবে নিজেদের লং ডিসট্যান্স ম্যারেজ টিকিয়ে রাখবার লড়াই চালাচ্ছে সেই নিয়েই এগোয় ছবির গল্প, যা পরিচালনা করেছেন বিবেক সোনি। 

পরবর্তীতে সানিয়াকে দেখা যাবে ‘স্যাম বাহাদুর’-এ, ফিল্ড মার্শাল স্যাম মেনেকশ-র স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন সানিয়া। ছবিতে নাম ভূমিকায় রয়েছেন ভিকি কৌশল, ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন মেঘনা গুলজার। এছাড়াও ‘লাভ হোস্টেল’ নামের এক ক্রাইম থ্রিলারেও দেখা মিলবে সানিয়ার, যেখানের হিরোর রোলে রয়েছেন বিক্রান্ত মেসি। 

 

বন্ধ করুন