বাংলা নিউজ > বায়োস্কোপ > সুশান্তের মৃত্যু নিয়ে 'ঠাট্টা', অনুরাগীদের রোষে পড়ে ক্ষমা চাইলেন কমেডিয়ান
সুশান্ত সিং রাজপুতকে নিয়ে ঠাট্টা, ক্ষমা চাইলেন কমেডিয়ান ড্যানিয়েল ফার্নান্ডেজ
সুশান্ত সিং রাজপুতকে নিয়ে ঠাট্টা, ক্ষমা চাইলেন কমেডিয়ান ড্যানিয়েল ফার্নান্ডেজ

সুশান্তের মৃত্যু নিয়ে 'ঠাট্টা', অনুরাগীদের রোষে পড়ে ক্ষমা চাইলেন কমেডিয়ান

  • সুশান্ত সিং রাজপুতকে নিয়ে 'ঠাট্টা'। ক্ষমা চাইলেন কৌতুকশিল্পী ড্যানিয়েল ফার্নান্ডেজ।

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে ‘ঠাট্টা’ করে বিপাকে পড়েছেন কৌতুকশিল্পী ড্যানিয়েল ফার্নান্ডেজ। সমালোচনা, আক্রমণের শিকার হয়ে এবার প্রকাশ্যে ক্ষমা চাইলেন তিনি। সুশান্তের ক্ষুব্ধ অনুরাগীদের কাছে ক্ষমা চাইতে হয়েছে তাঁকে। 

গত ১১ জানুয়ারি কমেডিয়ান ড্যানিয়েল অনলাইনে একটি ভিডিয়ো শেয়ার করেন। তাতে সুশান্তের মৃত্যুর পর সংবাদমাধ্যমের বাড়বাড়ন্ত নিয়ে ‘তামাশা’  এবং সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর সঙ্গে করা ব্যবহার নিয়ে সমালোচনা করেন তিনি। রিয়ার প্রতি ড্যানিয়েলের সহানুভূতির মনোভাব খুঁজে পেয়েছেন সুশান্ত অনুরাগীরা। এতেই রেগে আগুন সুশান্ত-ভক্তরা।

সেই ভিডিয়ো সুশান্ত-অনুরাগীদের নজরে পড়তেই তীব্র আপত্তি জানান তাঁরা। টুইটারে এক সুশান্ত অনুরাগীরা ড্যানিয়েলের ভিডিয়োটিকে রিপোর্ট করার দাবি তোলেন। টুইটারে এক সুশান্ত অনুরাগী লেখেন, ‘ট্র্যাজেডি নিয়ে তামাশা করলে সেটা কৌতুকশিল্পী হিসেবে অপরাধ করা।’ নেটদুনিয়ায় এই কৌতুক ভিডিয়ো ভাইরাল হতেই শোরগোল পড়ে যায়। ইনস্টাগ্রামে এক বিবৃতি দিয়ে বাধ্য হয়েই ক্ষমা চাইতে হয় ড্যানিয়েল ফার্নান্ডেজকে। ক্ষমাপ্রার্থনা করে একটি দীর্ঘ নোট সামাজিক মাধ্যমে প্রকাশ করেন শিল্পী।

ড্যানিয়েল লিখেছেন, তাঁর সাম্প্রতিক এক স্ট্যান্ড আপ কমেডিতে প্রয়াত সুশান্ত সিংহ রাজপুতের অনুরাগীরা আহত হয়েছেন। অনেকেই তাঁকে ক্ষমা চাইতে বলেছেন, তিনি নিজেও তাঁদের এই দাবির সঙ্গে সহমত। একজন কমেডিয়ান হিসেবে তাঁর সব সময়ের চেষ্টা হল যে সকলকে বিনোদন দেওয়া। হাসানোই একমাত্র উদ্দেশ্য। কিন্তু কখনও কখনও ভুল প্রতিক্রিয়া হয়ে যায়। 

কৌতুকশিল্পী আরও লিখেছেন, ‘আমি আমার ভুল মেনে নিচ্ছি। আমি জানতাম, রিয়া চক্রবর্তী জামিনে মুক্তি পেয়েছেন, তারপরও কোনও অদ্ভূত কারণে তাঁকে বেকসুর খালাস করা হয়েছে বলে মন্তব্য করি আমি। যা সম্পূর্ণ ভুল। আমার এই ভুলের জন্য আমি ক্ষমাপ্রার্থী। আমি এই ভিডিয়ো প্রত্যাহার করে নিচ্ছি আর যাঁদের অনুভূতি এর ফলে আহত হয়েছে, তাঁদের সকলের কাছে ক্ষমা চাইছি।’

বন্ধ করুন