বাংলা নিউজ > বায়োস্কোপ > বহু বছর পর ফের পর্দায় একসঙ্গে অমিতাভ-ড্যানি; নানান চমক নিয়ে হাজির হচ্ছে 'উঁচাই
সুরজ বরজাতিয়ার 'উঁচাই'-এ স্ক্রিন শেয়ার করবেন অমিতাভ-ড্যানি। থাকছেন বোমান ইরানিও। (ছবি সৌজন্যে - ফেসবুক)
সুরজ বরজাতিয়ার 'উঁচাই'-এ স্ক্রিন শেয়ার করবেন অমিতাভ-ড্যানি। থাকছেন বোমান ইরানিও। (ছবি সৌজন্যে - ফেসবুক)

বহু বছর পর ফের পর্দায় একসঙ্গে অমিতাভ-ড্যানি; নানান চমক নিয়ে হাজির হচ্ছে 'উঁচাই

সুরজ বরজাতিয়ার পরবর্তী ছবি 'উঁচাই'-তে মুখ্যভূমিকায় দেখা যাবে অমিতাভ বচ্চন, অনুপম খের এবং বোমান ইরানিকে। এবার তাঁদের সঙ্গে যোগ দিলেন ড্যানি ডেনজংপা এবং সারিকা।

বরাবরই প্রেমের ছবি, পারিবারিক ছবি বানান সুরজ বরজাতিয়া। যৌথ পরিবারের সদস্যদের মধ্যে নানান টানাপোড়েনের গল্প উঠে আসে তাঁর ছবিতে। এবং থাকেন সলমন খান। 'ম্যায়নে প্যায়ার কিয়া' থেকেই চলে আসছে এই নিয়ম। তবে তাঁর নতুন ছবিতে সলমন কিংবা রোম্যান্স কোনওটাই থাকছে না। পরিচালকের পরবর্তী প্রোজেক্ট 'উঁচাই'-তে মুখ্যভূমিকায় দেখা যাবে অমিতাভ বচ্চন, অনুপম খের এবং বোমান ইরানিকে। থাকছেন পরিণীতি চোপড়াও। এবার তাঁদের সঙ্গে যোগ দিলেন ড্যানি ডেনজংপা এবং সারিকা।

জানা গেছে, ছবিতে কেন্দ্রীয় চরিত্র না হলেও ড্যানি এবং সারিকার ভূমিকা ভীষণ গুরুত্বপূর্ণ। চলতি বছরের মার্চ মাস থেকেই এই ছবির প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়েছিল। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী অক্টোবর থেকে শুরু হয়ে যাবে 'উঁচাই' এর শুটিং। টানা ৪০ দিন নেপালে চলবে এই ছবির শ্যুটিং। বরজাতিয়া পরিচালিত এই ছবি গল্প বলবে চার প্রৌঢ়ের বন্ধুত্ব, খুনসুটির। পরস্পরের সঙ্গে তাঁদের সম্পর্কের নানান দিকের কথাই ছবির মূল উপজীব্য। প্রৌঢ়ত্বের চৌকাঠ পেরোনো এই চার বন্ধুর ভূমিকাতেই দেখা যাবে অমিতাভ, ড্যানি, অনুপমদের। তাছাড়া সারিকা, পরিণীতি চোপড়ার পাশাপাশি নীনা গুপ্তাকেও স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে অমিতাভ-অনুপমদের সঙ্গে।

প্রসঙ্গত, অমিতাভ এবং সুরজ দু'জনে বহু বছর ইন্ডাস্ট্রিতে কাটানো সত্ত্বেও কখনওই একসঙ্গে কাজ করে উঠতে পারেননি। শেষপর্যন্ত সেই ফাঁক মেটালো 'উঁচাই'। এছাড়াও বহু বছর পর পর্দায় একসঙ্গে হাজির হবেন ড্যানি, অমিতাভ। চলতি বছরের শুরু দিকে 'বিগ বি'-কে 'উঁচাই'-এর গল্প শুনিয়েছিলেন সুরজ। শুনে নাকি এতটাই মুগ্ধ হয়েছিলেন 'শাহেনশাহ' যে প্রথমবারেই এই ছবিতে কাজ করার ব্যাপারে রাজি হয়ে যান তিনি। জানা গেছে, নেপালে 'উঁচাই' এর শ্যুটিং শুরু হওয়ার আগে মুম্বই ও দিল্লিতে ছোট ছোট শেডিউলে দু'দফার শ্যুট সেরে ফেলা হবে। 'উঁচাই' এর পরপরই ফের সলমনের কাজ করার কথা সুরজ বরজাতিয়ার। তবে পরিচালকের সেই ছবিতে সলমনকে বিবাহিত চরিত্রে দেখা যাবে।

বন্ধ করুন