বাংলা নিউজ > বায়োস্কোপ > ডার্ক অ্যাপের ফাঁদ, মাদকাসক্ত, রহস্য! প্রকাশ্যে 'এনক্রিপটেড'-এর প্রথম টিজার লুক
'এনক্রিপটেড'-এর প্রথম টিজার লুক

ডার্ক অ্যাপের ফাঁদ, মাদকাসক্ত, রহস্য! প্রকাশ্যে 'এনক্রিপটেড'-এর প্রথম টিজার লুক

  • আসছে নতুন ওয়েব সিরিজ ‘এনক্রিপটেড’। দিয়া ও তানিয়া, দুই বোনের জীবনকে কেন্দ্র করে এগোবে সিরিজে গল্প। দিয়ার চরিত্রে অভিনয় করছেন পায়েল সরকার, তানিয়ার চরিত্রে রয়েছেন ঐশ্বর্য সেন।

এক ডার্ক ওয়েবসাটইটের পাল্লায় পড়ে মাদকাসক্ত বোনের রহস্য মৃত্যু। ওই ডার্ক ডেয়ার অ্যাপের সন্ধানে দিয়া। আসছে নতুন ওয়েব সিরিজ ‘এনক্রিপটেড’। মুখ্য চরিত্রে অভিনয় করছেন পায়েল সরকার, ঐশ্বর্য সেন। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন রিচা শর্মা, রানা বসু ঠাকুর, অমিতাভ আচার্য, অর্পিতা দাস, রানা মুখোপাধ্যায়, সূর্যেন্দ্র বাগচী, ইন্দ্রনীল দে, সানু সোমনাথ প্রমুখ। 

ছবির কাহানি এবং পরিচালনায় সৌপ্তিক চক্রবর্তী। সিরিজের সৃজনশীল পরিচালকের আসনে রণিতা দাস। যৌথভাবে ছবির প্রযোজনায় রণিতা দাস ও সৌপ্তিক সি। সিরিজে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ও করছেন রণিতা।

দিয়া ও তানিয়া, দুই বোনের জীবনকে কেন্দ্র করে এগোবে সিরিজে গল্প। দিয়ার চরিত্রে অভিনয় করছেন পায়েল সরকার, তানিয়ার চরিত্রে রয়েছেন ঐশ্বর্য সেন। ঠিক যেন ডার্ক ওয়েবের জালে জড়িয়ে গল্প এগোবে 'এনক্রিপটেড'-এর। প্রকাশ্যে 'এনক্রিপ্টেড'-এর প্রথম টিজার লুক, দেখুন-

প্রকাশ্যে 'এনক্রিপ্টেড'-এর প্রথম টিজার লুক
প্রকাশ্যে 'এনক্রিপ্টেড'-এর প্রথম টিজার লুক

প্রেমে ব্যর্থ হয়ে তানিয়া মাদকাসক্ত হয়ে পড়ে। এই আসক্তির কারণে প্রচুর অর্থব্যয় করতে শুরু করে সে। খুব অল্প সময়ের মধ্যেই তানিয়া আর্থিক অনটনের শিকার হয়। সহজে টাকা আয়ের উপায় খুঁজতে থাকে সে। ঠিক এই সময়ে একটি আইটি কোম্পানির 'ডার্ক ডেয়ার' শীর্ষক অ্যাপ্লিকেশন তানিয়ার হাতে এসে পরে। সেখানে সাহসী কিছু টাস্কের মধ্যে তথ্যপ্রযুক্তি মন্ত্রীর খুনের মতো ঘটনাও এসে পড়ে। আরও পড়ুন: Encrypted: বোনের রহস্য মৃত্যুর সন্ধানে দিয়া! আসছে রোমহর্ষক থ্রিলার ‘এনক্রিপটেড’

এরপরই পুলিশের হাতে গ্রেফতার হয় তানিয়া। মাত্রাতিরিক্ত শারীরিক ও মানসিক অত্যাচার হলে সে আত্মহত্যা করে। দিয়ার সঙ্গে আলাপ হয় তদন্তকারী অফিসার ACP হেমা সিং ও রিপোর্টার সোহাগের সঙ্গে। শেষ পর্যন্ত কী এই বিরাট চক্রান্তের আসল পর্দায় ফাঁস করতে পারবে দিয়া? কুখ্যাত অ্যাপটির এনক্রিপটেড কোডের মাস্টারমাইন্ডকে খুঁজে বের করতে পারবে? সব প্রশ্নের উত্তর মিলবে ‘এনক্রিপটেড’ ওয়েব সিরিজে।

ডার্ক ওয়েব এর অন্তর্জালে জড়িয়ে পড়া এই রোমহর্ষক থ্রিলার আসছে ওটিটি প্ল্যাটফর্ম ক্লিকে। সিরিজের চিত্রনাট্যের দায়িত্বে রুদ্রাশিস রায়। চিত্রগ্রহণের দায়িত্বে রিপন হোসেন। ক্রিয়েটিভ কনসালট্যান্ট ভিক ওরফে সৌভিক গুহ। ওয়েব সিরিজের সঙ্গীত পরিচালনার দায়িত্বে অম্লান চক্রবর্তী। গানের লিরিক্স দিয়েছেন গোধূলি শর্মা। এই প্রথম কোনও বাংলা ওয়েব সিরিজের টাইটেল সং গেয়েছে এবং অভিনয় করেছে বাংলা রক ব্যান্ড ‘ক্যাকটাস’। ওয়েব সিরিজের টাইটেল সংও গেয়েছে ক্যাকটাস।

 

বন্ধ করুন