বাংলা নিউজ > বায়োস্কোপ > Darlings teaser: মা-মেয়ের চরিত্রে আলিয়া, শেফালি! শিকারী কখনও শিকার ছাড়তে পারে?

Darlings teaser: মা-মেয়ের চরিত্রে আলিয়া, শেফালি! শিকারী কখনও শিকার ছাড়তে পারে?

আলিয়া, শেফালি ‘ডার্লিংস’-এর দৃশ্যে

ডার্লিংস টিজার: আলিয়া ভাট এবং শেফালি শাহ নেটফ্লিক্সের নতুন ছবিতে মেয়ে এবং মায়ের চরিত্রে অভিনয় করেছেন।

আলিয়া ভাটের আসন্ন সিনেমা ‘ডার্লিংস’-এর প্রথম টিজার প্রকাশ্যে এসেছে। নেটফ্লিক্সের এই সিনেমা আলিয়া অভিনীত প্রথম থ্রিলার ধর্মী সিনেমা। 'ডার্লিংস'-এ আরও অভিনয় করছেন শেফালি শাহ, বিজয় ভার্মা এবং রোশন ম্যাথু।

টিজারের শুরুতে আলিয়া এবং বিজয় ভার্মার প্রেম-ঝগড়া চোখে পড়ে। শেফালি শাহ অভিনীত, মায়ের চরিত্রের কাছে আশীর্বাদ নিয়ে দুজনে বিয়ে করেন। বিষয়গুলি শীঘ্রই খারাপের দিকে মোড় নেয়। কারণ সন্দেহ, গোপনীয়তা এবং অশুভ উদ্দেশ্য সেগুলিকে গ্রাস করে।

আরও পড়ুন: স্বামীর সঙ্গে মক্কায় প্রথম হজযাত্রা প্রাক্তন অভিনেত্রী সানা খানের, দেখুন ভিডিয়ো

গোটা টিজারে আলিয়া একটি ব্যাঙ এবং একটি বিছে সম্পর্কে ভয়ঙ্কর গল্প আবৃত্তি করে। কীভাবে এক শিকারী কখনই তাঁদের আসল প্রকৃতি ত্যাগ করে না, সেই কথাই উঠে আসে। রইল ‘ডার্লিংস’-এর টিজার-

মা এবং মেয়ের সম্পর্কের গল্প নিয়ে ছবির গল্প। ছবিতে নিজেদের জীবনযুদ্ধ কীভাবে চালিয়ে যাচ্ছেন তাঁরা তা ফুটে উঠবে। শাহরুখের রেড চিলিসের সঙ্গেই জুটি বেঁধে আসছে আলিয়া প্রযোজিত এই ছবি। এটি একটি ডার্ক কমেডি ফিল্ম।

আলিয়ার প্রযোজনা সংস্থার নাম ইটারনাল সান সাইন প্রোডাকশন। আগামী ৫ অগস্ট নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘ডার্লিংস’।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.