বাংলা নিউজ > বায়োস্কোপ > Darlings trailer: মদ খেয়ে আলিয়াকে পেটায় বর, বাধ্য হয়ে চরম পদক্ষেপ নিলেন নায়িকা!
প্রকাশ্যে ড্রার্লিংস-এর ট্রেলার

Darlings trailer: মদ খেয়ে আলিয়াকে পেটায় বর, বাধ্য হয়ে চরম পদক্ষেপ নিলেন নায়িকা!

  • নিজের বরকেই কিডন্যাপ করেছেন আলিয়া! প্রকাশ্যে এল ‘ড্রালিংস’-এর ট্রেলার। অভিনয়ের পাশাপাশি এই ছবির প্রযোজকের দায়িত্বভার সামলাতে দেখা যাবে আলিয়াকে।

প্রথমবার প্রযোজকের ভূমিকায় আলিয়া ভাট। স্বভাবতই ‘ড্রালিংস’ নিয়ে দ্বিগুণ নার্ভাস রণবীর ঘরণী। নেটফ্লিক্সের এই ছবির ট্রেলার সোমবার প্রকাশ্যে এল। যা দেখে শিউরে উঠতে বাধ্য আপনি।

আলিয়ার পাশাপাশি এই ছবিতে রয়েছেন শেফালি শাহ, বিজয় ভর্মা এবং রোশন ম্যাথু। ট্রেলারের শুরুতেই দেখা যায়, নিখোঁজ বরের সন্ধানে সটান পুলিশ স্টেশনে হাজির ‘বদ্রুন্নেসা’ আলিয়া। সে জানায় তাঁর স্বামী হামজা (বিজয় ভর্মা) গত পরশু থেকে নিখোঁজ। অথচ মায়ের (শেফালি শাহ) সঙ্গে হাত মিলিয়ে হামজাকে নিজের বাড়িতে কিডন্যাপ করে রেখেছে বদ্রুন্নেসা। আর এই কাণ্ড সম্পর্কে সবটা জানে জুলফি (রোশন ম্যাথু)। ঘরের মধ্যে হাত-পা বেঁধে হামজাকে ফেলে রেখেছে আলিয়া। তাঁর সাফ কথা, ‘আমি ওকে প্রাণে মেরে ফেলতে চাই না, তবে ও আমার সঙ্গে যা করেছে তার প্রতিশোধ তুলবই’।

ট্রেলারের মাঝেমাঝে ভেসে উঠে ফ্ল্যাশব্যাক। বোঝা যায়, বউকে ভালোবাসলেও মদ্যপ অবস্থায় স্ত্রীর উপর অকথ্য অত্যাচার চালায় হামজা। এমনকী স্বামীর হাতে মার খেয়ে নিজের গর্ভস্থ সন্তানকে হারিয়ে ফেলেছে বদ্রুন্নেসা। তাই স্বামীকে উপযুক্ত শাস্তি দিতে এই পন্থা বেছে নিয়েছে সে।

পরিচালক জসমিত কে রীনের পরিচালনায় তৈরি এই ছবি পুরোদস্তুর ডার্ক কমেডি। মুম্বইয়ের নিম্ম মধ্যবিত্ত পরিবারের গল্প উঠে আসবে ছবিতে। গৌরী খান, আলিয়া ভাট এবং গৌরব ভর্মার যৌথ প্রযোজনায় তৈরি এই ছবি আগামী ৫ই অগস্ট মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে।

ছবি নিয়ে উত্তেজিত আলিয়া এক বিবৃতিতে জানান, ‘এই ছবিটা আমার মনের একটা বিশেষ কোণ জুড়ে রয়েছে। আমার প্রথম ছবি প্রযোজক হিসাবে, বুঝতেই পারছেন আমি কতটা এক্সাইটেড। প্রথমবার প্রযোজনা করছি রেড চিলিস-এর সঙ্গে হাত মিলেয়ে। ছবিটা আমরা যেমন তৈরি করেছে তাতে খুশি, আশা করছি দর্শকের কাছে ছবিটা উপভোগ্য হবে’।

 

বন্ধ করুন