বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ভীষণ নামী অভিনেতা, কিন্তু কাজ করে মনে হয়নি', শাকিবের সঙ্গে নতুন ছবির আগে কী বললেন দর্শনা

'ভীষণ নামী অভিনেতা, কিন্তু কাজ করে মনে হয়নি', শাকিবের সঙ্গে নতুন ছবির আগে কী বললেন দর্শনা

শাকিবের সঙ্গে নতুন ছবির আগে কী বললেন দর্শনা

Darsana Banik-Shakib Khan: আগেও কাজ করেছেন। আবারও শাকিব খানের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন দর্শনা বণিক। এমনটাই টলিউডের অন্দরের খবর। কী জানাচ্ছেন দর্শনা নিজে?

কলকাতা সহ ঢাকায় পর পর দাপিয়ে কাজ করে চলেছেন দর্শনা বণিক। দুই বাংলাতেই সমান তালে কাজ করে চলেছেন তিনি। টলিউডের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে দর্শনা নাকি আবার ওপার বাংলায় যেতে চলেছেন নতুন ছবির জন্য। শাকিব খানের সঙ্গে জুটি বাঁধবেন এবার দর্শনা। এমনটাই শোনা যাচ্ছে। যদিও এর আগেই তিনি সদ্যই আজাদ আদরের সঙ্গে একটি ছবিতে সই করেছেন। এবার শাকিব খানের বিপরীতে দেখা যাবে তাঁকে। এর আগে যদিও তিনি শাকিবের সঙ্গে ছবিতে কাজ করেছেন।

সম্প্রতি একটি দিদি নম্বর ১ এর শোতে এসেছিলেন নায়িকা। আর সেখানেই তিনি জানান যে কোন বাংলা তাঁর কাছে বেশি জরুরি। অভিনেত্রীর কথায়, 'আমি টলিউডেও বহু কাজ করেছি। আর এখানের কাজের জন্যই তো বাইরে থেকে কাজের অফার আসছে। ফলে দুই বাংলাই আমার কাছে সমান ভাবে জরুরি।' কিন্তু কাজের ক্ষেত্রে কি তিনি টলিউডের থেকে বাংলাদেশে বেশি গুরুত্ব পাচ্ছেন? এই বিষয়ে যদি কিছু স্পষ্ট করেননি তিনি।

তবে এর আগেও শাকিব খানের সঙ্গে কাজ করেছেন তিনি। তাঁর সঙ্গে কাজের অভিজ্ঞতা কেমন? সেই বিষয়ে দর্শনা জানান, 'বাংলাদেশের অন্যতম বড় স্টার হলেন শাকিব। যদিও ওঁর সঙ্গে কাজ করে কখনই সেটা মনে হয়নি। ভীষণই ভালো অভিজ্ঞতা হয়েছে।' তবে কানাঘুষোয় যেটা শোনা যাচ্ছে যে আগামীতে তিনি নাকি বাংলাদেশের আরও একটি ছবিতে কাজ করছেন তাও শাকিবের সঙ্গে সেটা কি ঠিক? সেই বিষয়ে অভিনেত্রী কোনও উত্তর দেননি। তিনি এখনই তাঁর আগামী কাজের বিষয়ে কথা বলতে নারাজ। কিন্তু টলিউডের অন্দরের খবর, খুব শীঘ্রই নাকি পদ্মাপাড়ে উড়ে যাবেন দর্শনা।

প্রসঙ্গত শাকিবের সঙ্গে এপার বাংলার আরও এক অভিনেত্রী কাজ করছেন। পিলু ধারাবাহিক খ্যাত অভিনেত্রী ইধিকা পালের সঙ্গে কাজ করছেন শাকিব। মাসখানেক আগেই অভিনেত্রী ওপার বাংলায় উড়ে গিয়েছেন তাঁর প্রথম ছবির জন্য।

বন্ধ করুন