বাংলা নিউজ > বায়োস্কোপ > হাতকাটা ব্লাউজ পরে ট্রোল! 'মেয়েদের ছবিতে মেয়েদের কুরুচিকর কমেন্ট..', অকপট দর্শনা
ট্রোলারদের বিরুদ্ধে মুখ খুললেন দর্শনা বণিক

হাতকাটা ব্লাউজ পরে ট্রোল! 'মেয়েদের ছবিতে মেয়েদের কুরুচিকর কমেন্ট..', অকপট দর্শনা

  • ট্রোলারদের বিরুদ্ধে মুখ খুললেন দর্শনা বণিক।

সোশ্যাল মিডিয়ায় দেদার ট্রোল হন তারকারা। কখনও পালটা মুখ খুলতে দেখা যায় তাঁদের। আবার কেউ কেউ বিষয়টাকে এড়িয়ে যেতে পছন্দ করেন। কিন্তু কম-বেশি সোশ্যাল মিডিয়ায় সবাই ট্রোলের মুখে পড়েন। সম্প্রতি রূপঙ্কর বাগচীর বিতর্কিত মন্তব্য ঘিরেও সোশ্যাল মিডিয়ায় চলেছে দেদার ট্রোল। তেমনি উরফি জাভেদও নিত্যদিন নিজের পোশাকের জন্য ট্রোল হন। 

এ বার এই ট্রোল প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী দর্শনা বণিক। সোশ্যাল মিডিয়ায় একাধিকবার ট্রোলের শিকার হয়েছেন দর্শনা। এক বৈদ্যুতিন সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে দর্শনা জানিয়েছেন, হাতকাটা ব্লাউজ পরে নেটদুনিয়ায় ট্রোলের শিকার হয়েছিলেন তিনি। অভিনেত্রীর কথায়, রিল বানাতে গিয়ে হাতকাটা ব্লাউজ পরেছিলেন। তাঁর পোশাক নিয়ে প্রচুর ট্রোল হয়েছিলেন সেই সময়। 

অভিনেত্রীর অভিযোগ, বহুবার অনেকেই তাঁকে নাকি ন্যাকা বলেছেন, ‘আমার কথা বলার ধরণ বাচ্চাদের মতো। কিন্তু আমি এই রকমই।’ তিনি বলেন, একবার একটি শো-তে গিয়ে মন্তব্য করেছিলেন, দক্ষিণ ভারতীয় মানুষকে বিয়ে করার ইচ্ছা রয়েছে তাঁর। কারণ তিনি মনে করেন, ওঁরা খুব সংস্কৃতি সচেতন। অভিনেত্রীর সেই মন্তব্য নিয়েও নাকি কটাক্ষ করেছিলেন অনেক বাঙালি। দর্শনা জানিয়েছে, তিনি নিজের পছন্দকে বলেছেন শুধুমাত্র। কাউকে নীচু করতে চাননি। 

অভিনেত্রী আরও বলেন, কিছু মানুষ আছে যাঁরা সবসময়েই খারাপ মন্তব্য করেন। সেক্ষেত্রে মেয়েদের পোশাক বিষয়ও খাটে না। তবে অভিনেত্রীর খারাপ লাগে, যখন মেয়েরা মেয়েদের ছবিতে অসম্মানজনক মন্তব্য করেন। সেক্ষেত্রে অনেকেই তাঁর সমবয়সী হয়ে থাকেন। আবার অনেকে তাঁর মায়ের বয়সীও। একজম মহিলা হিসেবে এদের থেকে এমন মন্তব্য শুনতে খারাপ লাগে বলে জানিয়েছেন নায়িকা। 

বন্ধ করুন