বাংলা নিউজ > বায়োস্কোপ > দক্ষিণী ছবিতে কাজের বড় সুযোগ, নাগার্জুনের 'ঊর্বশী' হবেন বাঙালি কন্যা দর্শনা
দর্শনা বণিক (ছবি ইনস্টাগ্রাম)
দর্শনা বণিক (ছবি ইনস্টাগ্রাম)

দক্ষিণী ছবিতে কাজের বড় সুযোগ, নাগার্জুনের 'ঊর্বশী' হবেন বাঙালি কন্যা দর্শনা

  • ‘বাঙারাজু’ ফ্যান্টাসি কমেডি ছবিতে নাগার্জুনার সঙ্গে একফ্রেমে দেখা যাবে দর্শনাকে। এক আগেই দক্ষিণী ছবিতে অভিনয় করেছেন এই বাঙালি কন্যা।

দক্ষিণী ছবিতে অভিনয় করার অফার পেলেন অভিনেত্রী দর্শনা বণিক। দক্ষিণী অভিনেতা নাগার্জুনের বিপরীতে তাঁকে অভিনয় করতে দেখা যাবে। নাগার্জুনের প্রযোজনায় ‘বাঙারাজু’ ফ্যান্টাসি কমেডি ছবিতে অভিনয় করছেন দর্শনা। ইতিমধ্যে হায়দরাবাদের রামোজি ফিল্মসিটিতে ছবির প্রথম অংশের শ্যুটিং শেষ করেছেন। 

জানা যাচ্ছে, স্বর্গ ও মর্ত্য দুই দুনিয়া নিয়ে ছবির গল্প। স্বর্গের ঊর্বশীর চরিত্রে অভিনয় করছেন দর্শনা। দক্ষিণ ভারতীয় ছবির গল্প হামেশাই একটু আলাদা ট্র্যাকে তৈরি হয়। ছবিতে দেখা যাবে নাগার্জুন মর্ত্য থেকে স্বর্গে এসে ঊর্বশীর দেখা পান। ‘বাঙারাজু’ ছবির পরিচালনায় রয়েছেন কল্যাণ কৃষ্ণা। ছবিতে আরও অভিনয় করছেন নাগার্জুনের ছেলে নাগা চৈতন্য, কৃত্তি শেঠি, রামাইয়া কৃষ্ণন সহ অন্যান্যরা।

ছবি সম্পর্কে বলতে গিয়ে দর্শনা জানিয়েছেন, বহুদিন ধরে এমন একটি চরিত্রের অপেক্ষায় ছিলেন তিনি। ছবিতে একটি ডান্সও করছেন অভিনেত্রী। তাঁর আগের যে কোনও ছবির চরিত্রের চেয়ে এটি একেবারেই ভিন্ন। এর আগেও দর্শনাকে দক্ষিণী ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল। তামিল-তেলুগু মিলিয়ে এটি তাঁর চার নম্বর ছবি।

নাগার্জুনের সঙ্গে কাজের অভিজ্ঞতা সম্পর্কে দর্শনা জানিয়েছেন, নাগার্জুন তাঁর খুবই প্রিয় অভিনেতা। তাঁর সঙ্গে কাজ করতে গিয়ে বুঝেছেন, যে কোনও শিল্পীকে স্বাধীনভাবে কাজ করতে দেন তিনি। চেহারায় বা কাজে কোনও ভাবেই বয়সের ছাপ পড়তে দেননা অভিনেতা। পর্দার বাইরে আরও বেশি নাকি হ্যান্ডসাম তিনি। অভিনেত্রীর কথায়, ‘কে বলবে, ওঁর ৬২ বছর বয়স? অবসরে একসঙ্গে খাওয়াদাওয়া, আড্ডা দিতেন প্রাণখোলা দিলদরিয়া মানুষ’।

চরিত্রের জন্য প্রচুর শরীরচর্চা করতে হয়েছে দর্শনাকে। প্রায় একমাস ক্র্যাশ ডায়েটে ছিলেন তিনি। টোনড বডি পেতে অনেক শরীরচর্চা করেছেন। শ্যুটিং এর আগর দিন মাত্র ৭০০ মিলিলিটার জল খেয়ে থাকতেন। সদ্যই কলকাতায় ফিরেছেন তিনি। জানা যাচ্ছে, কিছুদিন ছুটি কাটিয়ে ছবির বাকি অংশের শ্যুট করতে ফের হয়দরাবাদ উড়ে যাবেন।

 

 

বন্ধ করুন