বাংলা নিউজ > বায়োস্কোপ > জামাইষষ্ঠীর দিনই প্রকাশ্যে দর্শনা, বিক্রম আর মধুমিতার সম্পর্কে টানাপোড়েন! ভিডিয়ো প্রকাশ্যে আসতেই শোরগোল নেটপাড়ায়

জামাইষষ্ঠীর দিনই প্রকাশ্যে দর্শনা, বিক্রম আর মধুমিতার সম্পর্কে টানাপোড়েন! ভিডিয়ো প্রকাশ্যে আসতেই শোরগোল নেটপাড়ায়

দর্শনা বনিক, বিক্রম চট্টোপাধ্যায় ও মধুমিতা সরকার

Surya: 'শহরের উষ্ণতম দিনে' ও 'পারিয়া'র বিরাট সাফল্যের পর এবার বিক্রম চট্টোপাধ্যায় ফিরছেন 'সূর্য' হয়ে। প্রকাশ্যে এল বিক্রম চট্টোপাধ্যায়ের নতুন ছবি 'সূর্য'-এর প্রথম ঝল। জনপ্রিয় পরিচালক শিলাদিত্য মৌলিক পরিচালিত সিনেমা 'সূর্য' চলতি বছরের জুলাই মাসেই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে।

'শহরের উষ্ণতম দিনে' ও 'পারিয়া'র বিরাট সাফল্যের পর এবার বিক্রম চট্টোপাধ্যায় ফিরছেন 'সূর্য' হয়ে। প্রকাশ্যে এল বিক্রম চট্টোপাধ্যায়ের নতুন ছবি 'সূর্য'-এর প্রথম ঝলক। জনপ্রিয় পরিচালক শিলাদিত্য মৌলিক পরিচালিত সিনেমা 'সূর্য' চলতি বছরের জুলাই মাসেই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে।

এর আগে 'সোয়েটার' ছবির জন্য বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন পরিচালক শিলাদিত্য মৌলিক। এবার তিনি অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজ করতে চলেছেন। এই সিনেমায় বিক্রমকে দেখা যাবে ছবির নাম ভূমিকায় 'সূর্য'-এর চরিত্রে। তিনি ছাড়াও এই ছবিতে থাকছেন অভিনেত্রী মধুমিতা সরকারদর্শনা বনিক

আরও পড়ুন: রচনার প্রশংসাতেই হল বাজিমাত! জামাই ষষ্ঠীতে হিট হুগলির দই

আজ ছবির প্রথম ঝলক প্রকাশ্যে এসেছে৷ একেবারে নতুন অবতারে ধরা দিয়েছেন অভিনেতা। তবে শুধু প্রথম লুক নয়, আজ মুক্তি পেয়েছে ছবির টিজারও। একেবারে ভরপুর রোম্যান্টিক মুডে টিজারে দেখা গিয়েছে বিক্রমকে। ছবিতে 'সূর্য'-এর চরিত্রে অভিনেতা বিক্রম তো থাকছেনই তাছাড়াও অভিনেত্রী মধুমিতা সরকারকে দেখা যাবে উমা চরিত্রে, অন্যদিকে অভিনেত্রী দর্শনা বনিককে দেখা যাবে দিয়া চরিত্রে।

 

বিক্রম চট্টোপাধ্যায়
বিক্রম চট্টোপাধ্যায়

আকাশের সূর্য যেমন নিজের আলো ছড়িয়ে পৃথিবীকে ফুলে, ফলে ভরিয়ে রাখে। ছবির সূর্য ছড়িয়ে দেয় নিজের না পাওয়াগুলো। যা যা তার অপ্রাপ্তির খাতায় জমা তার সবটাই অন্যদের উজাড় করে দেওয়াতেই তাঁর আনন্দ। তবে নানা ঘটনা চক্রে তাঁর জীবনে এসে পড়ে উমা আর দিয়া । শুরু হয় তিন জনের জীবনের গল্প। পথ চলতে চলতে কীভাবে এক পথে এসে মিলে যায় তাদের তিন জনের সেই আলাদা জীবন সেটাই ধরা পড়বে এই ছবিতে। তবে এই পথের প্রতিটি মোড়ে রয়েছে নানা টুইস্ট।

আরও পড়ুন: এবার ভালোবাসার গল্পের নায়ক উন্মেষ গঙ্গোপাধ্যায়! প্রকাশ্যে এল 'শ্রুতিমধুর'-এর ফার্স্ট লুক

ছবির কাজ বেশির ভাগটাই হয়েছে পাহাড়ে মোড়া নর্থ বেঙ্গলে। 'ইনোভেটিভ ফিল্মস'-এর ব্যানারে চলতি বছরের ১৯ জুলাই বড় পর্দায় মুক্তি পাবে 'সূর্য'।

 

বিক্রম চট্টোপাধ্যায়
বিক্রম চট্টোপাধ্যায়

প্রসঙ্গত, বিক্রম চট্টোপাধ্যায়কে শেষবার পারিয়া ছবিতে দেখা গিয়েছিল। বক্স অফিসে দারুণ সফলতা পেয়েছিল এই ছবিটি। তথাগত মুখোপাধ্যায় পরিচালিত ছবিতে উঠে এসেছিল পথ কুকুরদের উপর হওয়া অত্যাচারের কথা। ১৭ মে অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের জন্মদিনের দিন দর্শকদের আসে আরও এক বিশেষ চমক। তাঁর জন্মদিনেই জানা যায় 'পারিয়া ২' আসছে। এদিন একই সঙ্গে প্রকাশ্যে আসে ছবির পোস্টারও। বিক্রম নিজেও সেই পোস্ট শেয়ার করেছিলেন।

বায়োস্কোপ খবর

Latest News

আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জানুন ১৫ জুলাইয়ের রাশিফল শাহরুখ, প্রিয়াঙ্কা-সহ এইসব তারকারা থাকছেন না অনন্ত-রাধিকার রিসেপশন ! মাছ-মাংস হয়নি কেন? বিয়ে বাড়িতে তুমুল মারপিট, কনের পরিবারের উপর চড়াও বরযাত্রীরা পর্দার শত্রু যখন বন্ধু! নাচতে গিয়ে জামাল কুদু-র কথা বদলে একী বললেন দিব্যজ্যোতি! দ্বিপাক্ষিক T20I সিরিজে ৬ মারার অনন্য নজির গড়ল শুভমন গিলের টিম ইন্ডিয়া বিশ্বে নজির মোদীর! পার করলেন ১০০ মিলিয়নের মাইসল্টোন, ধারেকাছে নেই কেউই ট্রাম্পকে হত্যার চেষ্টা নিরাপত্তার গাফিলতি নাকি পুরোটাই সাজানো?নেটপাড়ায় শোরগোল আম্বানির ছেলের রিসেপশনে নেমন্তন্ন পেয়েও যাচ্ছেন না টলিউডের সন্দীপ্তা! কারণ জানুন ১ বলে ১৩ রান, ম্যাচের প্রথম বলেই বিশ্ব রেকর্ড হাঁকালেন যশস্বী, কী ভাবে সম্ভব হল? যুবরাজ-হরভজন-রায়নাদের এ কেমন ডান্স! WCL 2024 চ্যাম্পিয়ন হয়ে অদ্ভুত সেলিব্রেশন

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.