বাংলা নিউজ > বায়োস্কোপ > Dasvi Trailer: 'অশিক্ষিত গেঁয়ো' অভিষেক! পারবে কি জেলে বসে মাধ্যমিক পাশ করতে?
'দশভি' ছবির পোস্টারে অভিষেক বচ্চন।

Dasvi Trailer: 'অশিক্ষিত গেঁয়ো' অভিষেক! পারবে কি জেলে বসে মাধ্যমিক পাশ করতে?

বুধবার মুক্তি পেল অভিষেক বচ্চনের নতুন ছবি 'দশভি'-র ট্রেলার।

ফের একবার ওটিটি পর্দায় ফিরে এলেন অভিষেক বচ্চন। বুধবার মুক্তি পেল অভিনেতার নতুন ছবি 'দশভি'-র ট্রেলার।জেলের অন্দরের দুনিয়াকে নিজের এই ছবিতে উন্মোচন করেছেন পরিচালক তুষার জলোটা। হাসি, রাজনীতি এবং শিক্ষার নানান আঙ্গিক উঠে এসেছে দুই মিনিট আটত্রিশ সেকেন্ডের এই ট্রেলারে। ছবিতে মুখ্যভূমিকায় রয়েছেন অভিষেক বচ্চন। নাম গঙ্গা রাম চৌধুরী। এই গঙ্গা রাম চৌধুরী একজন প্রাক্তন মুখ্যমন্ত্রী বর্তমানে যিনি জেলবন্দি।

অভিষেক ছাড়াও 'দশভি'-তে দুই গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে নিমরত কউর এবং ইয়ামি গৌতম। এই প্রথম অভিষেকের সঙ্গে কাজ করতে দেখা যাবে নিমরত-কে। অভিষেকের স্ত্রী তথা বিমলা দেবীর ভূমিকায় দর্শকের সামনে হাজির হয়েছেন নিমরত, যিনি তালেগোলে রাজনীতির আঙিনায় এসে পড়ে বর্তমানে একজন মুখ্যমন্ত্রী। অন্যদিকে, এই ছবিতে কড়া পুলিশ অফিসারের চরিত্রে রয়েছেন ইয়ামি গৌতম। 'দশভি'-র মূল গল্প জেল ও শিক্ষার গুরুত্ব নিয়ে। 'জাঠ রাজনীতিবিদ' অভিষেক দুর্নীতির দায়ে বর্তমানে একজন জেলবন্দি আসামি। যাঁর শিক্ষাযোগ্যতা অষ্টম শ্রেণি পর্যন্ত। জেলের অন্দরে রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী হিসেবে হল্লা পাকানো শুরু করেন গঙ্গারাম। এরপরই মঞ্চে প্রবেশ আইপিএস অফিসার ইয়ামি-র। যাঁর করা অপমানের ঠেলায় ফের পড়াশোনা শুরু করার জেদ চেপে যায় 'অশিক্ষিত গেঁয়ো' গঙ্গা রামের। শুরু হয় জেলের অন্দরেই পড়াশোনা। জেল থেকেই দশম শ্রেণির চৌকাঠ পেরোবে সে, এই লক্ষ্যেই জোরদার পড়াশোনা শুরু করে সে। তবে শেষমেশ এই প্রতিকূল পরিবেশের মধ্যে সে কি পারবে তাঁর নিজের লক্ষ্যে পৌঁছতে? সব মিলিয়ে এটাই ‘দশভি’র গল্প।

তবে গল্পের শেষটুকু জানা যাবে আগামী ৭ এপ্রিল ।সেইদিনই যে নেটফ্লিক্স এবং জিও সিনেমা ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে এই ছবি।

বন্ধ করুন