বাংলা নিউজ > বায়োস্কোপ > শুভমন এখন অতীত! কার সঙ্গে ‘ডেট নাইট’-এর ছবি শেয়ার করল সচিন-কন্যা সারা?
সারা তেন্ডুলকর

শুভমন এখন অতীত! কার সঙ্গে ‘ডেট নাইট’-এর ছবি শেয়ার করল সচিন-কন্যা সারা?

  • শুভমন নয়, কার হাত ধরে ডেটিংয়ে গেলেন সারা?

কিংবদন্তি ক্রিকেটার সচিন তেন্ডুলকর কন্যা সারা তেন্ডুলকর। নেটমাধ্যমে দারুণ জনপ্রিয় সচিন কন্যা। তাঁর অনুরাগীরও সংখ্যাও অগনিত। সদ্য ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করতেই ফের খবরে সারা। তাতে দেখা যাচ্ছে একজনের হাত ধরে রয়েছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘ডেট নাইট’।

সারা এই ছবি শেয়ার করতেই নেটদুনিয়ায় হু হু করে ভাইরল হয়ে যায়। শুরু হয় তুমুল চর্চা। কাকে ডেট করছেন সারা? প্রশ্ন তুলেছেন একাংশ নেটিজেন। এদিকে যাঁর হাত ধরে রয়েছেন সারা, তাঁর সেই হাতটি ছাড়া আর কিছু দেখা যাচ্ছে না। শনিবার রাতে আচমকাই এমন ছবি দেখে স্বাভাবিক ভাবেই কৌতূহল শুরু হয় অনুরাগীদের। তবে কি প্রেমিকের কথা জানিয়ে দিতে চাইছেন সারা? অনেকেরই চর্চিত প্রেমিক শুভমান গিলের নাম মাথায় আসছে।

সারা-কণিকার ইনস্টা স্টোরি
সারা-কণিকার ইনস্টা স্টোরি

ঘণ্টা খানেকের মধ্যে সত্যিটা প্রকাশ্যে আসে। বলিউডের জনপ্রিয় গায়িকা কণিকা কাপুরের সঙ্গে সময় কাটাতে বেরিয়েছিলেন সারা। নিজেই সেই সমস্যার সমাধান করেন কণিকা। ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবিও শেয়ার করেন। সেই ছবিতে কণিকা যাঁর হাত ধরে রয়েছেন, তাঁর হাত ছাড়া আর কিছু দেখা যাচ্ছে না। এরপর আর কিছুই বলার অপেক্ষা থাকে না। 

সারা এবং কণিকা বন্ধুত্ব অনেক পুরনো। দু’জনেই সামাজিক মাধ্যমে বেশ সক্রিয়। তাই প্রায়শই একসঙ্গে ছবি পোস্ট, হ্যাং আউট এবং একে অপরের ছবিতে কমেন্ট করতে দেখা যায় তাঁদের। 

 

 

বন্ধ করুন