বাংলা নিউজ > বায়োস্কোপ > ২০২২ সালে নাকি বিয়ে করছেন ঋতাভরী! বছরের শেষে হওয়ার কথা এনগেজমেন্ট, জানুন পাত্র কে
ঋতাভরী চক্রবর্তী (ছবি-ইনস্টাগ্রাম)
ঋতাভরী চক্রবর্তী (ছবি-ইনস্টাগ্রাম)

২০২২ সালে নাকি বিয়ে করছেন ঋতাভরী! বছরের শেষে হওয়ার কথা এনগেজমেন্ট, জানুন পাত্র কে

  • আপাতত সুন্দরীর বিয়ের খবর ভাইরাল হয়েছে টলিপাড়ায়।

টলিউডের মিষ্টি মেয়ে ঋতাভরী চক্রবর্তী। নিজের অভিনয় দিয়ে শুধু নয়, মিষ্টি স্বভাবেও মন জয় করেছেন দর্শকদের। শোনা যাচ্ছে ২০২২ সালের শুরুতেই সাত পাকে বাধা পড়তে চলেছেন ঋতাভরী চক্রবর্তী। চলতি বছরের শেষে হবে এনগেজমেন্টও। আপাতত সুন্দরীর বিয়ের খবর ভাইরাল হয়েছে টলিপাড়ায়। 

ঋতাভরী সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ হলেও তাঁর সম্পর্কের আঁচ সেখানে পাবেন না। একসঙ্গে কোনও ছবিও নেই। তবে সূত্রের খূবর, ডাক্তার-বন্ধু তথাগত চট্টোপাধ্যায়কে বিয়ে করতে চলেছেন নায়িকা। ব্যবসায়ী পরিবারের ছেলে তথাগত পেশায় মনোবিদ। আলাপ যদিও মাস ছয়েকের। তবে নিজেদের সম্পর্ক নিয়ে খুশি দু'জনেই। তাই নিয়ে ফেলেছেন বিয়ের সিদ্ধান্ত। যদিও সংবাদমাধ্যমের তরফে তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে এই ব্যাপারে মুখ খুলতে রাজি হননি তিনি। সাফ কথা তাঁর, এটা আমার ব্যক্তিগত জীবন। এখনই কথা বলতে চান না তাই।

মার্চ-এপ্রিল নাগাদ অস্ত্রোপচার হয় তাঁর। আপাতত বিশ্রামেই রয়েছেন। যদিও তাঁর মাঝেই ক্যালিফর্নিয়া বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র বিষয়ে স্নাতক হয়েছেন তিনি। সেপ্টেম্বর থেকেই তাঁর কাজে ফেরার কথা আছে। ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ছবিতে তাঁকে শেষবার বড় পরদায় দেখা গিয়েছে। ‘এফআইআর’ ছবির কাজ শেষ করেছেন অসুস্থ অবস্থাতেই। মাঝে মিউজিক ভিডিয়ো ‘সাওন’-এ দেখা গিয়েছিল তাঁকে। যেখানে গান লেখা থেকে সুর দেওয়া সমস্তটাই করেছিলেন তিনি।

বন্ধ করুন