বাংলা নিউজ > বায়োস্কোপ > Koel-Ranjit: সম্পত্তি নিয়ে দাদার সঙ্গে বিবাদ কোয়েলের! মেয়ের হয়ে পর্দায় ওকালতি করবেন রঞ্জিত মল্লিক

Koel-Ranjit: সম্পত্তি নিয়ে দাদার সঙ্গে বিবাদ কোয়েলের! মেয়ের হয়ে পর্দায় ওকালতি করবেন রঞ্জিত মল্লিক

সম্পত্তি নিয়ে দাদার সঙ্গে বিবাদ কোয়েলের! মেয়ের হয়ে পর্দায় ওকালতি করবেন রঞ্জিত

Koel Mallick's new Film: বাবা-মা'র সম্পত্তিতে মেয়ে নিজের অধিকার চাইলেই কি সে স্বার্থপর? সম্পর্কের গল্পে ফিরছেন কোয়েল। এক দশক পর আবারও বাবার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অভিনেত্রী। 

বাংলা বাণিজ্যিক ছবির অন্যতম মুখ কোয়েল মল্লিক। তবে ‘শেষ থেকে শুরুর’র পর কোয়েলকে আর দেখা যায়নি কমার্শিয়্যাল ছবির নায়িকা হিসাবে। হয় তিনি মিতিন মাসি হয়ে পর্দায় ধরা দিয়েছেন, কিংবা রক্তরহস্য়ের নারীকেন্দ্রিক ছবিতে। জিৎ কিংবা দেবের সঙ্গে কোয়েলের জুটি দেখতে মুখিয়ে রয়েছে ভক্তরা। এর মাঝেই কোয়েলকে নিয়ে সামনে এল বড় আপটেড। আরও পড়ুন-পাত্র মুসলিম, রয়েছে সলমন-যোগ! TMC সাংসদ শত্রুঘ্নর হবু জামাই সোনাক্ষীর চেয়ে বয়সে কত ছোট?

সম্পর্কের গল্পে ফিরছেন কোয়েল মল্লিক। আর এক দশকেরও বেশি সময় পর বাবা রঞ্জিত মল্লিকের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি। ছবির নাম ‘স্বার্থপর’। এই ছবিতে কোয়েলের উকিলের ভূমিকায় থাকছেন রঞ্জিত মল্লিক, অর্থাৎ পর্দায় বাবা-মেয়ে নন তাঁরা। ‘স্বার্থপর’ পরিচালনার দায়িত্বে থাকছেন অন্নপূর্ণা বসু। দাদা-বোনের সম্পর্কের আবর্তে তৈরি হবে এই ছবি। যেখানে কোয়েলের দাদার ভূমিকায় থাকছেন কৌশিক সেন। 

কোয়েল বাস্তব জীবনে বাবা-মা'র একমাত্র সন্তান। পর্দায় দেখা যাবে দাদার সঙ্গে কোয়েলের সম্পত্তি নিয়ে বিবাদ বাঁধবে, সেই সময় উকিলের ভূমিকায় থাকা রঞ্জিত মল্লিক কোয়েলের পাশে থাকবেন। এই ছবিতে গৃহবধূর চরিত্রে দেখা মিলবে কোয়েলের। চরিত্রের নাম অপর্ণা। কোয়েলের কথায়, ‘আমাদের আশাপাশে এমন অনেক হোমমেকার রয়েছেন যাঁরা সংসারের দায়িত্ব সামলাতে গিয়ে নিজেদের স্বপ্ন-ইচ্ছেগুলো পূরণ করতে পারেন না। অপর্ণা তেমনই একটা চরিত্র’। লম্বা সময় পর বাবার সঙ্গে কাজ করতে পেরে উত্তেজিত কোয়েল। 

বাবা-মেয়ের চরিত্রে না থাকলেও রঞ্জিত মল্লিক এখানে শুধু কোয়েলের উকিল নন, অপর্ণার মেন্টরও বটে। সুতরাং বাবা-মেয়ের সম্পর্কের সূক্ষ্মতা উঠে আসবে গল্পে, যা স্পষ্ট। ছোট থেকে বোনকে কোলেপিঠে করে মানুষ করেছে দাদা, অথচ সম্পত্তির ভাগ-বাটোয়ারার প্রশ্ন উঠলেই অন্য খাতে বইবে সম্পর্ক। বাবা-মা'র সম্পত্তিতে নিজের অধিকার দাবি করার অর্থ কি মেয়ে ‘স্বার্থপর’? সেই প্রশ্নেরই উত্তর হয়ত এই কোর্টরুম ড্রামা ও সম্পর্কের গল্পে খোঁজার চেষ্টা করবেন অন্নপূর্ণা। 

এই মুহূর্তে পরিবারের সঙ্গে থাইল্যান্ডে ছুটি কাটাচ্ছেন কোয়েল। কবীর, নিসপালই নন, সঙ্গী বাবা-মাও। দু-দিন আগেই অযোগ্যর স্পেশ্যাল স্ক্রিনিং-এ পৌঁছেছিলেন হাসিমুখে। সেখানে জানান, এখন একদম ফিট তিনি। কিছুদিন আগে ‘একটি খুনির সন্ধানে মিতিন’-এর সেটে হাতে চোট পান কোয়েল। ছুটি কাটিয়ে ফিরে নতুন উদ্যমে কাজে ফিরবেন টলি কুইন। 

এর আগে জি ফাইভ বা হইচই প্ল্যাটফর্মের জন্য কনটেন্ট তৈরি করেছেন ‘স্বার্থপর’ পরিচালক। সহকারী হিসাবে দায়িত্ব পালন করা অন্নপূর্ণা প্রথমবার বড় পর্দার জন্য ছবি তৈরি করছেন। তাঁর কথায়, বাংলার প্রত্যেক মা-মেয়েই তাঁর গল্পের সঙ্গে একাত্মবোধ করবেন। আগামী কয়েক মাসের মধ্যেই শুরু হবে ছবির শ্যুটিং। সব ঠিক থাকলে এই ছবিতে কৌশিক সেনের উকিলের চরিত্রে দেখা যাবে অনির্বাণ চক্রবর্তীকে। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

'লক্ষ্য'-র ২০ বছর পার, ফের হলে মুক্তি পাচ্ছে হৃতিকের ছবি! কবে-কোথায় দেখা যাবে? গরম তো কমছে! এবার একটু হাসুন, পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, আর মনটা রাখুন ফুরফুরে শ্রেয়া করেন গানের কথা বদলানোর আর্জি! বাংলায় ‘সামি’ লেখার অভিজ্ঞতা ভাগ শ্রীজাতর চরমে কোন্দল, BJPর প্রার্থী ঘোষণার পরদিনই বাগদায় গোঁজ প্রার্থী দিল বিক্ষুব্ধরা কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন আজ খোলা হচ্ছে কলেজে ভরতির অভিন্ন পোর্টাল! কতদিন চলবে? কতগুলিতে আবেদন করা যাবে? হার্টের অসুখ, ডায়াবিটিস, সহ বহু রোগের ওষুধের সর্বোচ্চ দাম বেঁধে দিল কেন্দ্র বিহারের সেতু ভেঙে পড়ায় দায় কার? স্পষ্ট করলেন সড়ক পরিবহনমন্ত্রী নিতিন গডকড়ী ভোটের ফল প্রকাশের ১৫ দিনের মধ্যে দলের তারকা প্রার্থীকে বহিষ্কার করল রাজ্য বিজেপি অপদার্থতার চরম নজির, রেলের খাতায় মৃত, মালগাড়ির সহকারী চালক ভর্তি হাসপাতালে

T20 WC 2024

কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.