বাংলা নিউজ > বায়োস্কোপ > অসুস্থ হয়ে হাসপাতালে ছিলেন ডেভিড ধাওয়ান! এখন কেমন আছেন
বাবা ডেভিড ধাওয়ানের সঙ্গে বরুণ ধাওয়ান

অসুস্থ হয়ে হাসপাতালে ছিলেন ডেভিড ধাওয়ান! এখন কেমন আছেন

  • অ্যাডভান্স-স্টেজ ডায়াবিটিস নিয়ে দিন কয়েক হাসপাতালে ভর্তি ছিলেন ডেভিড ধাওয়ান।

অ্যাডভান্স-স্টেজ ডায়াবেটিস সমস্যার কারণে দিন কয়েক মুম্বইয়ের এক হাসপাতালে ভর্তি ছিলেন পরিচালক ডেভিড ধাওয়ান। হাসপাতাল থেকে ছুটি পেয়ে বাড়ি ফিরেছেন তিনি। বেশ কিছুদিনই আগেই একই সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি থাকতে হয়েছিল তাঁকে। আপাতত তিনি অনেকটাই সুস্থ আছেন। 

দিন কয়েক আগেই ছেলে বরুণের আসন্ন ছবির প্রচার করতে দেখা গিয়েছিল তাঁকে। বরুণের আসন্ন সিনেমা ‘যুগ যুগ জিও’র প্রচারে ছবির গানের হুক স্টেপে ছেলের সঙ্গে নেচেছিলেনও তিনি। বাবার সঙ্গে নাচের মজাদার ভিডিয়ো নেটমাধ্য়মের পাতায় শেয়ার করেছিলেন বরুণ। বাবার অসুস্থতার কারণে ছবির প্রচারে কাজ মাঝপথে ছেড়ে আসতে হয়েছিল অভিনেতাকে। বাবার সঙ্গে দেখা করতে হাসপাতালেও যান ডেভিড-পুত্র। আরও পড়ুন: আলিয়ার ভালোবাসায় বদলে গিয়েছেন রোমিও রণবীর! ছেলের বিয়ে হওয়ায় দারুণ খুশি মা নীতু

ডেভিড বর্তমানে ভালো আছেন এবং বাড়িতে বিশ্রাম নিচ্ছেন। বাবা বাড়ি ফেরায় ফের নিজের নতুন ছবির প্রচারের কাজে ব্যস্ত হয়ে পড়েছেন বরুণ। নিজের সুস্থ হওয়ার খবর জানিয়ে ইটাইমসকে ডেভিড ধাওয়ান বলেছেন, ‘আমি এখন ভালো আছি।' ডেভিড ধাওয়ানের ঘনিষ্ঠ বন্ধু রতন জৈন বলেছেন, ‘ডেভিড ধাওয়ান এখন ভালো আছেন। তিনি বাড়িতে সুস্থ হয়ে উঠছেন’।

বন্ধ করুন