বাংলা নিউজ > বায়োস্কোপ > Covid 19: অমিতাভ বচ্চন কি করোনায় আক্রান্ত? বিগ বি-র ব্লগ নিয়ে জল্পনা শুরু
অমিতাভের শারীরিক পরিস্থিতি নিয়ে চিন্তায় অনুরাগীরা।
অমিতাভের শারীরিক পরিস্থিতি নিয়ে চিন্তায় অনুরাগীরা।

Covid 19: অমিতাভ বচ্চন কি করোনায় আক্রান্ত? বিগ বি-র ব্লগ নিয়ে জল্পনা শুরু

  • বলিউডে ওমিক্রন আতঙ্ক ঘিরে ধরেছে। খারাপ হচ্ছে গোটা দেশের পরিস্থিতিই!

প্রতিদিন নিজের অনুরাগীদের উদ্দেশে কলম ধরেন অমিতাভ বচ্চন। নিজের মনের কথা থেকে শুরু করে পারিপার্শ্বিক নানা ঘটনা নিয়ে করেন আলোচনা করে থাকেন সেখানে। তবে মঙ্গলবার রাতে একটা ছোট্ট বার্তা ছেড়ে দেন অমিতাভ! আর তা নিয়েই পড়ে যায় শোরগোল। 

মঙ্গলবার অমিতাভ নিজের ব্লগে লিখলেন, ‘পারিবারিক করোনা পরিস্থিতির সাথে লড়াই করছি… পরে কথা হবে।’ যা দেখে বাকরুদ্ধ হয়ে পড়েন অমিতাভর অনুরাগীরা। একাধিক প্রশ্ন উঠতে থাকে সেখানে। ‘পারিবারিক করোনা পরিস্থিতি’ বলতে অমিতাভ কী বোঝাতে চেয়েছেন তা পরিষ্কার না হলেও, সকলে জলদি সেরে ওঠার শুভকামনা পাঠান অমিতাভকে। 

২০২০-র জুলাই মাসে করোনা আক্রান্ত হয়েছিলেন অমিতাভ। সেই সময় ঐশ্বর্য, অভিষেক থেকে শুরু করে বচ্চন পরিবারের অনেকের রিপোর্ট পজিটিভ আসে। মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তিও হতে হয়েছিল তাঁকে। সেই সময় হাসপাতাল থেকে ফিরে অমিতাভ নিজের ব্লগে লিখেছিলেন, ‘হাসপাতাল থেকে মুক্তি।’ যদিও হাসপাতালে ভর্তি থাকার গোটা সময়টা নিজের অনুরাগীদের সাথে যোগাযোগ রেখে গিয়েছিলেন বিগ বি। 

প্রসঙ্গত, অমিতাভকে শেষ দেখা গিয়েছে ‘চেহেরে’ সিনেমায়। ২০২২ সালে মুক্তি পাওয়ার কথা আছে আয়ান মুখোপাধ্যায়ের পরিচালনায় ও আলিয়া-রণবীরের সাথে ‘ব্রহ্মাস্ত্র’র। এই সিনেমাগুলি ছাড়াও অজয় দেবগনের ‘রানওয়ে ৩৪’, নাগরাজ মঞ্জুলের ‘ঝুণ্ড’এবং হলিউড ছবি ‘দ্য ইন্টার্ন’র হিন্দি রিমেকে।

বর্তমানে বলিউডে যেসব তারকা করোনা আক্রান্ত তাঁদের মধ্যে আছেন একতা কাপুর, প্রেম চোপড়া, সস্ত্রীক জন আব্রাহাম।

বন্ধ করুন