দেবলীনা, সিদ্ধার্থ ও রশমি (ছবি-ইনস্টাগ্রাম)
দেবলীনা, সিদ্ধার্থ ও রশমি (ছবি-ইনস্টাগ্রাম)

টুইটারে খুনের হুমকি দেবলীনা,রশমি, সিদ্ধার্থকে, মুম্বই পুলিশের দারস্থ 'গোপী বহু'

  • বিগ বসের সহ প্রতিযোগী আরহান খানের বিরুদ্ধে মন্তব্য করায় খুনের হুমকি পেলেন দেবলীনা ভট্টাচার্য। স্পষ্ট লেখা রয়েছে 'আপনার এবং তাঁদের দুজনের( রশমি ও সিদ্ধার্থ) লাশও কেউ খুঁজে পাবে না।গোটা বিষয় নিয়ে মুম্বই পুলিশ ও মহারাষ্ট্র সাইবার ক্রাইম বিভাগের দারস্থ অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় খুনের হুমকি পেলেন অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য। টুইটারে মেসেজ করে গোপী বহুকে খুন করে দেওয়ার হুমকি দেওয়া হয়। ঘটনায় মুম্বই পুলিশ এবং মহারাষ্ট্র সাইবার ক্রাইম বিভাগের দারস্থ অভিনেত্রী। সেই হুমকির স্ক্রিনশটও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দেবলীনা। সেখানে পরিষ্কারভাবে অভিনেত্রীকে তাঁর বিগ বসের সহ প্রতিযোগী আরহান খানের বিরুদ্ধে কোনওরকম খারাপ মন্তব্য না করার হুমকি দেওয়া হয়েছে। একই হুমকি দেওয়া হয়েছে সিদ্ধার্থ শুক্লা এবং রশমি দেশাইকেও। প্রসঙ্গত চারজনই সদ্য সমাপ্ত বিগ বস সিজন ১৩-র অংশ ছিলেন।

দেবলীনা এদিন টুইটারের দেওয়ালে লেখেন, ‘মুম্বই পুলিশ,মহারাষ্ট্র সাইবার ক্রাইম বিভাগ আপনারা দয়া করে এই মেসেজ গুলো দেখুন। আমাকে খুনের হুমকি দেওয়া হচ্ছে এই মহিলার দ্বারা। দয়া করে এর বিরুদ্ধে ব্যবস্থা নিন’।


মেসেজে হিন্দিতে যা লেখা রয়েছে তার বাংলা তর্জমা করলে দাঁড়ায়-

‘আপনি বারবার আরহানকে অপমান করছেন। আর যার জন্য আপনি এই সবকিছু করছেন, মনে রাখবেন আপনার এবং তাঁদের দুজনের লাশও কেউ খুঁজে পাবে না। আমি রশমি আর সিদ্ধার্থ শুক্লার কথা বলছি। আজকের পর নিজের মুখ বন্ধ রাখুন। এরপর যদি আরহানের বিরুদ্ধে একটা কথাও বার করলে সেটা জীবনের শেষদিন হবে তোমার’।

মুম্বই পুলিশের তরফে ইতিমধ্যেই যোগাযোগ করা হয়েছে অভিনেত্রীর সঙ্গে। নেটিজেনরা হতবাক আরহান ভক্তের তরফে এহেন হুমকির বার্তা দেখে। বিগ বসের ঘরে থাকাকালীন প্রেম সম্পর্কে আবদ্ধ ছিলেন রশমি ও আরহান। কিন্তু নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে অনেক তথ্যই রশমির কাছে গোপন করেছিল সে। জাতীয় টেলিভিশনে সলমন খান রশমিকে আরহানের জীবনের সেই সব সত্যিগুলো বলে দেন। আরহান বিবাহিত, তাঁর এক সন্তান রয়েছে-নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে এমন অনেক তথ্যই লুকিয়ে ছিল সে। এমনকি জানা যায় রশমিকে না জানিয়ে সেই সময় রশমির এক অ্যাপার্টমেন্টে থাকছিল আরহানের পরিবার। প্রথমে আরহানকে ক্ষমা করে দিলেও ধীরে ধীরে আরহানের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে দেন রশমি। শুরু থেকেই ভালো বন্ধুকে রশমিকে আরহানের থেকে দূরে থাকার পরামর্শ দিয়ে এসেছেন দেবলীনা।বিগ বসের বাইরে এসেও আরহানের বিরুদ্ধে বেশ কিছু মন্তব্য করেছিলেন 'গোপী বহু'।


বন্ধ করুন