বাংলা নিউজ > বায়োস্কোপ > টুইটারে খুনের হুমকি দেবলীনা,রশমি, সিদ্ধার্থকে, মুম্বই পুলিশের দারস্থ 'গোপী বহু'

টুইটারে খুনের হুমকি দেবলীনা,রশমি, সিদ্ধার্থকে, মুম্বই পুলিশের দারস্থ 'গোপী বহু'

দেবলীনা, সিদ্ধার্থ ও রশমি (ছবি-ইনস্টাগ্রাম)

বিগ বসের সহ প্রতিযোগী আরহান খানের বিরুদ্ধে মন্তব্য করায় খুনের হুমকি পেলেন দেবলীনা ভট্টাচার্য। স্পষ্ট লেখা রয়েছে 'আপনার এবং তাঁদের দুজনের( রশমি ও সিদ্ধার্থ) লাশও কেউ খুঁজে পাবে না।গোটা বিষয় নিয়ে মুম্বই পুলিশ ও মহারাষ্ট্র সাইবার ক্রাইম বিভাগের দারস্থ অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় খুনের হুমকি পেলেন অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য। টুইটারে মেসেজ করে গোপী বহুকে খুন করে দেওয়ার হুমকি দেওয়া হয়। ঘটনায় মুম্বই পুলিশ এবং মহারাষ্ট্র সাইবার ক্রাইম বিভাগের দারস্থ অভিনেত্রী। সেই হুমকির স্ক্রিনশটও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দেবলীনা। সেখানে পরিষ্কারভাবে অভিনেত্রীকে তাঁর বিগ বসের সহ প্রতিযোগী আরহান খানের বিরুদ্ধে কোনওরকম খারাপ মন্তব্য না করার হুমকি দেওয়া হয়েছে। একই হুমকি দেওয়া হয়েছে সিদ্ধার্থ শুক্লা এবং রশমি দেশাইকেও। প্রসঙ্গত চারজনই সদ্য সমাপ্ত বিগ বস সিজন ১৩-র অংশ ছিলেন।

দেবলীনা এদিন টুইটারের দেওয়ালে লেখেন, ‘মুম্বই পুলিশ,মহারাষ্ট্র সাইবার ক্রাইম বিভাগ আপনারা দয়া করে এই মেসেজ গুলো দেখুন। আমাকে খুনের হুমকি দেওয়া হচ্ছে এই মহিলার দ্বারা। দয়া করে এর বিরুদ্ধে ব্যবস্থা নিন’।


মেসেজে হিন্দিতে যা লেখা রয়েছে তার বাংলা তর্জমা করলে দাঁড়ায়-

‘আপনি বারবার আরহানকে অপমান করছেন। আর যার জন্য আপনি এই সবকিছু করছেন, মনে রাখবেন আপনার এবং তাঁদের দুজনের লাশও কেউ খুঁজে পাবে না। আমি রশমি আর সিদ্ধার্থ শুক্লার কথা বলছি। আজকের পর নিজের মুখ বন্ধ রাখুন। এরপর যদি আরহানের বিরুদ্ধে একটা কথাও বার করলে সেটা জীবনের শেষদিন হবে তোমার’।

মুম্বই পুলিশের তরফে ইতিমধ্যেই যোগাযোগ করা হয়েছে অভিনেত্রীর সঙ্গে। নেটিজেনরা হতবাক আরহান ভক্তের তরফে এহেন হুমকির বার্তা দেখে। বিগ বসের ঘরে থাকাকালীন প্রেম সম্পর্কে আবদ্ধ ছিলেন রশমি ও আরহান। কিন্তু নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে অনেক তথ্যই রশমির কাছে গোপন করেছিল সে। জাতীয় টেলিভিশনে সলমন খান রশমিকে আরহানের জীবনের সেই সব সত্যিগুলো বলে দেন। আরহান বিবাহিত, তাঁর এক সন্তান রয়েছে-নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে এমন অনেক তথ্যই লুকিয়ে ছিল সে। এমনকি জানা যায় রশমিকে না জানিয়ে সেই সময় রশমির এক অ্যাপার্টমেন্টে থাকছিল আরহানের পরিবার। প্রথমে আরহানকে ক্ষমা করে দিলেও ধীরে ধীরে আরহানের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে দেন রশমি। শুরু থেকেই ভালো বন্ধুকে রশমিকে আরহানের থেকে দূরে থাকার পরামর্শ দিয়ে এসেছেন দেবলীনা।বিগ বসের বাইরে এসেও আরহানের বিরুদ্ধে বেশ কিছু মন্তব্য করেছিলেন 'গোপী বহু'।


বায়োস্কোপ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল এবারের মতো আইপিএল থেকে বিদায় CSK-র, লম্বা লাফ দিয়ে এলিমিনেটরে কোহলিরা পাক সেনার ৯ গুলি খেয়েও হার মানেনি! চান্দু চ্যাম্পিয়নের বায়োপিকে কার্তিক আরয়ান রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি ইন্ডিয়া জোট ক্ষমতায় এলে প্রধানমন্ত্রী কে হবেন? HT-তে মুখ খুললেন প্রিয়াঙ্কা CAA-র অধীন নাগরিকত্ব প্রাপ্ত পাকিস্তানি শরণার্থীদের সঙ্গে সাক্ষাৎ মোদীর গ্রেফতার বিভব! আপ বলছে 'ভুয়ো মামলা', দল 'U Turn' নিয়েছে-ক্ষোভ স্বাতীর বিজেপির প্রকল্পে ১,১৪০ কোটি টাকার ক্ষতি! নিজের সরকারকেই অভিযুক্ত করলেন মন্ত্রী ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, এই বছরেই সই হবে চুক্তি

Latest IPL News

রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.