বাড়ি > বায়োস্কোপ > শ্যুটিং সামলেই উচ্চ মাধ্যমিকে কামাল বাংলা সিরিয়ালের 'আলো', দেবাদৃতা বসুর
দেবাদৃতা বসু (ছবি-ইনস্টাগ্রাম)
দেবাদৃতা বসু (ছবি-ইনস্টাগ্রাম)

শ্যুটিং সামলেই উচ্চ মাধ্যমিকে কামাল বাংলা সিরিয়ালের 'আলো', দেবাদৃতা বসুর

  • উচ্চ মাধ্যমিকে ৭০ শতাংশ নম্বর নিয়ে সাফল্যের সঙ্গে উত্তীর্ণ হলেন 'আলো ছায়া' ধারাবাহিকের আলো, দেবাবৃতা বসু। 

শুক্রবার রাজ্যে উচ্চমাধ্যমিকের ফল প্রকাশ হয়েছে। এদিন বাংলা টেলিভিশন দুনিয়াতেও দুই নায়িকার পরীক্ষার ফল বেরিয়েছে। একজন সকলের প্রিয় 'রানি মা' দিতিপ্রিয়া রায়, অন্যজন একই চ্যালেনের অপর এক ধারাবাহিক 'আলো ছায়া'র লিড নায়িকা দেবাদৃতা বসু। দিতিপ্রিয়ার মতোই সাফল্যের সঙ্গে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন দেবাদৃতা। নায়িকা জানিয়েছেন, তাঁর প্রাপ্ত নম্বর সত্তর শতাংশ। নিজের রেজাল্টে খুশি অভিনেত্রী। 

দিন-রাত শ্যুটিং সামলেই পরীক্ষা দিয়েছেন দেবাদৃতা। এমনকি রাত জেগে শ্যুটিং করে, পরীক্ষা দিয়েছেন সকালে। পরীক্ষার হল থেকে সোজা শ্যুটিং ফ্লোরে-এই হেকটিক শেডিউল সামলেই সত্তরা শতাংশ নম্বর এনে শ্যুটিং ইউনিটের সবাইকে চমকে দিয়েছেন আলো। বেজায় খুশি তাঁর পরিবারও। তিনি জানালেন, ‘আমার মার্কসে সবাই সন্তুষ্ট। আমি যে হেকটিক শেডিউলে পরীক্ষা দিয়েছি, তাতে আমাকে খুব কষ্ট করতে হয়েছে তাই আমি সেভেন্টি পার্সেন্ট মার্কস পেয়ে খুব খুশি’।

ভবিষ্যতে কোন বিষয় নিয়ে পড়াশোনা করবেন সে ব্যাপারে এখনও কিছু ঠিক করেননি দেবাদৃতা। তবে শ্যুটিং সামলেও পড়াশোনা চালিয়ে যাবেন ছোটপর্দার এই মিষ্টি মুখের নায়িকা।

View this post on Instagram

💞💞💞

A post shared by Debadrita Basu (@debadrita2001_real) on

ডেলি সোপের হিরোইন হয়ে পড়াশোনা চালানোটা সহজ কাজ নয়। কিন্তু সাফল্যের সঙ্গে সেই কাজটাই করে দেখিয়েছেন দেবাদৃতা, দিতিপ্রিয়ারা। পাঠভবন স্কুলের ছাত্রী দিতিপ্রিয়া এই বছর উচ্চ মাধ্যমিকে ৮২.৪ শতাংশ নম্বর পেয়েছেন। তিনটি বিষয়ে লেটার মার্কস রয়েছে 'করুণাময়ী রাণী রাসমণি'র। ভবিষ্যতে ইংরাজি বা সোশিওলজি নিয়ে পড়াশোনা করার ইচ্ছা রয়েছে তাঁর।

বন্ধ করুন