বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘যা কিছু ঘটছে বা ঘটবে, সেটা কর্মফল’, শোভন-বৈশাখী ইস্যুতে মুখ খুললেন দেবশ্রী রায়!
কী বললেন দেবশ্রী রায়?
কী বললেন দেবশ্রী রায়?

‘যা কিছু ঘটছে বা ঘটবে, সেটা কর্মফল’, শোভন-বৈশাখী ইস্যুতে মুখ খুললেন দেবশ্রী রায়!

  • বাংলা ধারাবাহিক ‘সর্বজয়া’ দিয়ে অভিনয়ের দুনিয়ায় ফিরতে চলেছেন দেবশ্রী!

রাজনীতির ময়দান থেকে ফের অভিনয় জগতে পা রাখতে চলেছেন অভিনেত্রী দেবশ্রী রায়। ‘সর্বজয়া’ রূপে মন কাড়তে চলেছেন দর্শকদের। সম্প্রতি মিডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে শোভন-বৈশাখী ইস্যুতে মন্তব্য করতে দেখা গেল তাঁকে। জানালেন, কর্মফলের কারণেই আজ তাঁদের এই দশা। 

কিছু মাস আগেই শোভন চট্টোপাধ্যায় এবং তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় অভিনেত্রী দেবশ্রী রায়কে নিয়ে কিছু ‘আপত্তিজনক’ মন্তব্য করেছিলেন। চর্চাও হয়েছিল রাজনৈতিক মহলে। সে প্রসঙ্গে সম্প্রতি দেবশ্রীর কাছে জানতে চাওয়া হলে অভিনেত্রী জানান, পাগলে কী না বলে ভেবে তখন তিনি কথাগুলো উড়িয়ে দিয়েছিলেন। আরও জানান, 'আমার সঙ্গে কিছু ঘটলে, আমি তা ঈশ্বরকে জানাই। বলি, তুমি এর বিচার করো। মানুষ তো নিমিত্তমাত্র। মানুষ ভুল করবে আর তারপর ভগবানের পুজো করে পার পেয়ে যাবে, সেটা হয় না। কর্মফল পেতেই হবে। সে জন্য আমায় কে কী বলেছে, তার বিচার ভগবান করছেন। যা কিছু ঘটছে বা ঘটবে, সেটা কর্মফল'

দেবশ্রী আরও জানান, অভিনয় জগতে আবার কাজ করার ইচ্ছের জন্যই নিজেকে পুরোপিরি সরিয়ে এনেছেন রাজনীতি থেকে। বেছে নিয়েছেন এমন এক চরিত্র, যা তাঁর জন্য একেবারে আদর্শ বলেই তাঁর মত। দেবশ্রী জানান, এটা এমন একজন মেয়ের গল্প, শ্বশুরবাড়ি গিয়ে যাকে নিজের বিভিন্ন ইচ্ছে দাবিয়ে রাখতে হয়। তবে, প্রথমে ভেঙে পড়লেও পরে সে ঘুরে দাঁড়ায়। যদিও ধারাবাহিকের প্রোমো প্রকাশ্যে আসতেই নেটিজেনদের দাবি, ‘মিল রয়েছে শ্রীময়ী’র সঙ্গে।

বন্ধ করুন