বাংলা নিউজ > বায়োস্কোপ > Debashree-Mithun: ‘যোগ্য সম্মান দেওয়া হয়নি মিঠুনকে', ছবি উৎসব বিতর্কে বিস্ফোরক ‘ব্রাত্য’ দেবশ্রী

Debashree-Mithun: ‘যোগ্য সম্মান দেওয়া হয়নি মিঠুনকে', ছবি উৎসব বিতর্কে বিস্ফোরক ‘ব্রাত্য’ দেবশ্রী

মুখ খুললেন দেবশ্রী

‘যোগ্য সম্মান দেওয়া হয়নি মিঠুনকে', ছবি উৎসব বিতর্কে বিজেপি নেতার পাশে দাঁড়ালেন রায়দিঘির প্রাক্তন তৃণমূল বিধায়ক দেবশ্রী রায়। 

কথায় আছে ‘গেঁয়ো যোগী ভিখ পায় না’। তেমনটাই ঘটেছে ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তীর সঙ্গে। ২৮তম কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে যেখানে অমিতাভ-জয়া, শাহরুখ-রানি থেকে কুমার শানু, অরিজিৎ সিং। অথচ ছবি উৎসবের এই বর্ণাঢ্য অনুষ্ঠানে ‘ডাক পাননি’ মিঠুন চক্রবর্তী। যদিও ছবি উৎসবের ওয়ার্কিং কমিটির একাধিক সদস্য দাবি করেছেন, ‘মিঠুনদাকে আমন্ত্রণপত্র পাঠানো হয়েছিল’। তবে কোন ঠিকানায়? সেই নিয়ে সঠিক উত্তর দিতে পারেননি কেউই। 

চলচ্চিত্র উৎসবে ‘মহাগুরু’র আমন্ত্রণ না পাওয়া নিয়ে বিজেপি নেতার পাশে দাঁড়ালেন দেবশ্রী রায়। বুধবার উত্তর ২৪ পরগনার মধ্যমগ্রামে হাজির ছিলেন দেবশ্রী। সেখানেই রাঘদিঘির প্রাক্তন বিধায়ক জানান, শিল্পীকে আমন্ত্রণ জানানোর ক্ষেত্রে রাজনীতির রঙ দেখা উচিত নয়। মিঠুনকে যোগ্য সম্মান দেওয়া হয়নি সেকথাও শোনা গেল তাঁর মুখে।

ওপার বাংলার অন্যতম জনপ্রিয় সারমেয় সন্টু হাজির হয়েছে মধ্যমগ্রামে, তার সঙ্গে দেখা করতেই পৌঁছেছিলেন দেবশ্রী রায়। সেখানে অভিনেত্রীকে পেয়েই ছেঁকে ধরেন সাংবাদিকরা। কলকাতা চলচ্চিত্র উৎসবে মিঠুনকে অবহেলা করে হয়েছে, বাকিদের মতো তিনি সম্মানের যোগ্য জানান মিঠুনের নায়িকা। দেবশ্রী রায় বলেন, ‘মিঠুনদা আমার সহশিল্পী। শিল্পী হিসাবে আমি তাঁকে ভালোবাসি, সম্মান করি। আমরা অনেক ছবিতে কাজ করেছি।’ এরপর ‘সর্বজয়া’র সংযোজন, ‘শিল্পীকে শিল্পী হিসাবে দেখা উচিত। চলচ্চিত্র সংক্রান্ত এমন একটা বিষয়ে সকলকে আমন্ত্রণ জানানো উচিত ছিল…..সম্মান দেওয়া উচিত। মিঠুনকে সেই সম্মান দেওয়া উচিত’। 

বর্তমানে রাজ্য বিজেপির কোর কমিটির অন্যতম সদস্য মিঠুন চক্রবর্তী। তাই হয়ত শাসক দল ছবি উৎসবে দূরে ঠেলে দিয়েছেন মিঠুনকে। এমনটাই ধারণা নেটপাড়ার বড় অংশের। এই বিতর্ক নিয়ে একটা শব্দও খরচ করেননি মিঠুন তবে রাজ্য রাজনীতি সরগরম এই ঘটনায়। 

চলচ্চিত্র উৎসবে আমন্ত্রিত ছিলেন দেবশ্রী তবে ওই মঞ্চে দেখা মেলেনি তাঁর। কিন্তু কেন? দেবশ্রীর যুক্তি, ‘যেখানে আমি যোগ্য সম্মান পাই না, সেখানে আমি যাই না।’ মহাগুরুর মতো ছবি উৎসবে কি ব্রাত্য দেবশ্রীও? কিন্তু কেন? প্রশ্ন উসকে দিলেন ‘সর্বজয়া’। 

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল ১ লাখ ২ লাখ নয়, লটারিতে জয় ৭৯৬ কোটি টাকার! ২৮ বছরের যুবকের অদ্ভুত রেকর্ড তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল রকুল-জ্যাকির বিয়ের অ্যাটায়ার বানালেন কে? এই পোশাকে একটি মজার ব্যাপারও আছে 'অঙ্ক' মিলেছে পড়শি দেশে, পাকিস্তানের পরবর্তী প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতি কে? পরীক্ষায় ভালো ফল করা চাই! ঘুম না আসার ওষুধ খেয়ে মারাত্মক বিপদ ডেকে আনল ছাত্রী একই দিনে ৩ বার বিয়ে হয় শাহরুখ খানের! ফাঁস করল পুরনো পুরুষ সঙ্গী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.