বাংলা নিউজ > বায়োস্কোপ > Debchandrima: শরীরি ভাঁজে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, ‘চিঠি’র সেক্সি পোজ দেখে বেসামাল ‘নবাব’ রিজওয়ান

Debchandrima: শরীরি ভাঁজে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, ‘চিঠি’র সেক্সি পোজ দেখে বেসামাল ‘নবাব’ রিজওয়ান

দেবচন্দ্রিমার ভোলবদল

বিকিনি টপ,শর্টসে হট পোজ! 'চিঠি'র রূপের আগুনে পুড়ছেন নেটপাড়া। এমন অবতার দেখলে সাহেব আর ভুলেও বিয়ে ভাঙার কথা ভাববে না, মজা করে বলছে নেটিজেনরা। 

বাংলা টেলিভিশনের অতি পরিচিত নাম দেবচন্দ্রিমা সিংহ রায়। স্টার জলসার ‘সাহেবের চিঠি’র নায়িকাকে প্রতিদিন সালোয়ার কিংবা শাড়িতেই দেখতে অভ্যস্ত দর্শক। লম্বা বিনুনি, চোখে চশমা। তবে আচমকা বিকিনি টপ আর ট্রান্সপারেন্স শার্গ পরে পোজ দিলেন দেবচন্দ্রিমা। ছবি জুড়ে এক অদ্ভূত মাদকতা। নায়িকার শরীরি ভাঁজ দিয়ে চুঁইয়ে পড়ছে উষ্ণতা। কালো পোশাকের ফাঁকে সুস্পষ্ট তাঁর পেলব তনু। আগে কখন দেবচন্দ্রিমাকে এমন হট অবতারে দেখেননি তাঁর ভক্তরা। নায়িকার এই ভোলবদল দেখে হাঁ সব্বাই। 

সপ্তাহান্তে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়াচ্ছেন দেবচন্দ্রিমা। এদিন নিয়ন বিকিনি টপ আর কালো ট্রান্সপারেন্ট শার্গে লেন্সবন্দি হলেন ‘চারু’। নিম্নাঙ্গে কালো শর্টস। অভিনেত্রীর মাখন ত্বক দেখে ঘায়েল তাঁর পুরুষ ভক্তরা। দেবচন্দ্রিমার হটনেস দেখে ‘সাহেব’-এর কী প্রতিক্রিয়া জানা নেই। তবে নন্দিনীর নবাব কিন্তু ঝাঁপিয়ে পড়লেন কমেন্ট করতে।

এমনিতে ‘নবাব’ মানে অভিনেতা রিজওয়ানের সঙ্গে তাঁর ‘সাঁঝের বাতি’ কো-স্টার দেবচন্দ্রিমার বিশেষ বন্ধুত্ব নিয়ে কানাঘুষো শোনা যায়, যদিও দু-জনে স্পষ্ট জানিয়েছেন তাঁরা কেবল ভালো বন্ধু। এই ছবিতে দেবচন্দ্রিমা ক্যাপশনের বদলে শুধু প্রশ্নবোধক চিহ্ন দিয়েছেন। মন্তব্য বাক্সে রিজওয়ানের প্রশ্ন, ‘চিঠি কোথায়?’ দেবচন্দ্রিমার জবাব, ‘পরে বলব’। দেবচন্দ্রিমার এই রূপে পুড়ছেন ‘সাহেবের চিঠি’র খলনায়িকা দেবলীনা কুমারও। তিনি লেখেন, ‘আমি এবার মরেই যাব’। চিঠির পালটা মন্তব্য, ‘না বেঁচে থেকে সহ্য করতে হবে’।

সদ্যই ‘লাটসাহেব’-এর সঙ্গে বিয়ের পর্ব মিটেছে চিঠির। তাঁকে বউ হিসাবে মানতে না-রাজ সাহেব। অন্যদিকে চিঠির সামনে নতুন চ্যালেঞ্জ। এক মাসের মধ্যে প্রমাণ করতে হবে সাহেবের পঙ্গুত্বের বিষয়টি সংবাদমাধ্যমের সামনে ফাঁস করেনি সে বা তার পরিবার। অন্যদিকে সাহেবের জীবন থেকে চিঠিকে সরিয়ে দিতে প্রাণপণ চেষ্টা চালাচ্ছে রাইমা-ও। কীভাবে অভিমান ভুলে চিঠিকে আপন করে নেবে সাহেব? কেমনভাবে শুরু হবে সাহেব আর চিঠির প্রেমের গল্প? আপাতত পর্দায় সেই গল্প দেখবার অপেক্ষা। তবে বাস্তবে কোন বয়ফ্রেন্ডকে ‘হাই’ বলছেন দেবচন্দ্রিমা, এর জবাব শুধু তিনিই জানেন। 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রাঁচি টেস্ট থেকে বাদ পড়ে দেশে ফিরছেন ব্রিটিশ স্পিনার, খেলবেন না শেষ ম্যাচেও বিয়েবাড়িতে চলল গুলি, উত্তরপ্রদেশে খুন দাউদ ইব্রাহিমের 'মেয়ে ভাগানো' আত্মীয় ধর্ষণের দায়ে ৪.৫ বছরের জেল বার্সার প্রাক্তন তারকার, জরিমানা দিতে ১৫০,০০০ ইউরো মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল ডান্স দিওয়ানের মঞ্চে ‘মৃত্যু’! মনে আঘাত পেয়ে কেঁদে ভাসালেন মাধুরী মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল দেশের সবচেয়ে ‘অপরিষ্কার শহর' হাওড়া-সহ বাংলার ১১পুরসভা পাচ্ছে কেন্দ্রের পুরস্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.