বাংলা নিউজ > বায়োস্কোপ > Debchandrima: শরীরি ভাঁজে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, ‘চিঠি’র সেক্সি পোজ দেখে বেসামাল ‘নবাব’ রিজওয়ান

Debchandrima: শরীরি ভাঁজে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, ‘চিঠি’র সেক্সি পোজ দেখে বেসামাল ‘নবাব’ রিজওয়ান

দেবচন্দ্রিমার ভোলবদল

বিকিনি টপ,শর্টসে হট পোজ! 'চিঠি'র রূপের আগুনে পুড়ছেন নেটপাড়া। এমন অবতার দেখলে সাহেব আর ভুলেও বিয়ে ভাঙার কথা ভাববে না, মজা করে বলছে নেটিজেনরা। 

বাংলা টেলিভিশনের অতি পরিচিত নাম দেবচন্দ্রিমা সিংহ রায়। স্টার জলসার ‘সাহেবের চিঠি’র নায়িকাকে প্রতিদিন সালোয়ার কিংবা শাড়িতেই দেখতে অভ্যস্ত দর্শক। লম্বা বিনুনি, চোখে চশমা। তবে আচমকা বিকিনি টপ আর ট্রান্সপারেন্স শার্গ পরে পোজ দিলেন দেবচন্দ্রিমা। ছবি জুড়ে এক অদ্ভূত মাদকতা। নায়িকার শরীরি ভাঁজ দিয়ে চুঁইয়ে পড়ছে উষ্ণতা। কালো পোশাকের ফাঁকে সুস্পষ্ট তাঁর পেলব তনু। আগে কখন দেবচন্দ্রিমাকে এমন হট অবতারে দেখেননি তাঁর ভক্তরা। নায়িকার এই ভোলবদল দেখে হাঁ সব্বাই। 

সপ্তাহান্তে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়াচ্ছেন দেবচন্দ্রিমা। এদিন নিয়ন বিকিনি টপ আর কালো ট্রান্সপারেন্ট শার্গে লেন্সবন্দি হলেন ‘চারু’। নিম্নাঙ্গে কালো শর্টস। অভিনেত্রীর মাখন ত্বক দেখে ঘায়েল তাঁর পুরুষ ভক্তরা। দেবচন্দ্রিমার হটনেস দেখে ‘সাহেব’-এর কী প্রতিক্রিয়া জানা নেই। তবে নন্দিনীর নবাব কিন্তু ঝাঁপিয়ে পড়লেন কমেন্ট করতে।

এমনিতে ‘নবাব’ মানে অভিনেতা রিজওয়ানের সঙ্গে তাঁর ‘সাঁঝের বাতি’ কো-স্টার দেবচন্দ্রিমার বিশেষ বন্ধুত্ব নিয়ে কানাঘুষো শোনা যায়, যদিও দু-জনে স্পষ্ট জানিয়েছেন তাঁরা কেবল ভালো বন্ধু। এই ছবিতে দেবচন্দ্রিমা ক্যাপশনের বদলে শুধু প্রশ্নবোধক চিহ্ন দিয়েছেন। মন্তব্য বাক্সে রিজওয়ানের প্রশ্ন, ‘চিঠি কোথায়?’ দেবচন্দ্রিমার জবাব, ‘পরে বলব’। দেবচন্দ্রিমার এই রূপে পুড়ছেন ‘সাহেবের চিঠি’র খলনায়িকা দেবলীনা কুমারও। তিনি লেখেন, ‘আমি এবার মরেই যাব’। চিঠির পালটা মন্তব্য, ‘না বেঁচে থেকে সহ্য করতে হবে’।

সদ্যই ‘লাটসাহেব’-এর সঙ্গে বিয়ের পর্ব মিটেছে চিঠির। তাঁকে বউ হিসাবে মানতে না-রাজ সাহেব। অন্যদিকে চিঠির সামনে নতুন চ্যালেঞ্জ। এক মাসের মধ্যে প্রমাণ করতে হবে সাহেবের পঙ্গুত্বের বিষয়টি সংবাদমাধ্যমের সামনে ফাঁস করেনি সে বা তার পরিবার। অন্যদিকে সাহেবের জীবন থেকে চিঠিকে সরিয়ে দিতে প্রাণপণ চেষ্টা চালাচ্ছে রাইমা-ও। কীভাবে অভিমান ভুলে চিঠিকে আপন করে নেবে সাহেব? কেমনভাবে শুরু হবে সাহেব আর চিঠির প্রেমের গল্প? আপাতত পর্দায় সেই গল্প দেখবার অপেক্ষা। তবে বাস্তবে কোন বয়ফ্রেন্ডকে ‘হাই’ বলছেন দেবচন্দ্রিমা, এর জবাব শুধু তিনিই জানেন। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

MLC-তে ফ্যাফ ধামাকা! প্লে অফে MI-কে হারাল টেক্সাস সুপার কিংস, দেখুন ভিডিয়ো সংসদে দাঁড়িয়ে পৃথক রাজ্যের দাবি BJP সাংসদের, ড্যামেজ কন্ট্রোলে শমীক Chanakya Neeti: চাণক্যের এই নীতি গরিবকেও ধনী করে তুলবে কালো পোশাকে ক্যামেরার সামনে এসেছিলেন শচীন কন্যা, পোশাকটির দাম শুনলে চোখ কপালে জট কেটে পছন্দের কলেজে ভর্তির সুযোগ, ৬২ হাজারের বেশি পড়ুয়া এখন খুশি ‘ফিরিয়ে দাও…’, বাংলা ব্যান্ডের দুনিয়ায় নক্ষত্রপতন, প্রয়াত ‘মাইলস’ খ্যাত শাফিন ভারতের একমাত্র জ্যোতির্লিঙ্গ যেখানে ৬ মাস পুজো হয়, বাকি সময় থাকে মন্দির বন্ধ সোনাতেও টাকা নেই! নির্মলার এক ঘোষণায় হচ্ছে ‘লোকসান’, আজও পড়ল গোল্ড বন্ডের দাম ‘বিশ্বকাপ জিততে কপাল লাগে, পিচে কেরামতি নয়’! কাইফের দাবি উড়িয়ে মন্তব্য বিক্রমের সারার দামী জামায় জুসের গ্লাস ওলটায় বিমানসেবিকা,রেগে আগুন সইফ কন্যা! কী করলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.