বাংলা নিউজ > বায়োস্কোপ > Debchandrima-Rezwan: ফিরে এল নস্টালজিয়া! রিজওয়ানের গালে চুমু এঁকে দিলেন দেবচন্দ্রিমা

Debchandrima-Rezwan: ফিরে এল নস্টালজিয়া! রিজওয়ানের গালে চুমু এঁকে দিলেন দেবচন্দ্রিমা

রিজওয়ান-দেবচন্দ্রিমার রসায়ন নিয়ে চর্চা কম নয়। 

অভিনেতা সায়ন্ত মোদকের সঙ্গে সম্পর্কে ছিলেন দেবচন্দ্রিমা। কিন্তু সে সব এখন অতীত। পথ আলাদা হয়েছে দু'জনের। ভেঙেছে প্রেম। তবে রিজওয়ানের সঙ্গে দেবচন্দ্রিমার ঘনিষ্ঠতা নিয়েও চর্চা কম নয়।

২০১৯ সাল। ছোট পর্দায় জুটি বেঁধেছিলেন দেবচন্দ্রিমা সিংহ রায় এবং রিজওয়ান রাব্বানি শেখ। ধারাবাহিকের নাম 'সাঁঝের বাতি'। চারু-আর্যর গল্প ফুরিয়েছে আগেই। থেকে গিয়েছে বন্ধুত্ব। নাকি তারও বেশি কিছু? সম্প্রতি নায়ক-নায়িক উস্কে দিয়েছেন এই প্রশ্ন।

ফিরেছে পুরনো রসায়ন। নস্টালজিয়া ফিরল কয়েক মুহূর্তেই। আনমনে বসেছিলেন রিজওয়ান। আচমকাই তাঁর গালে চুমু এঁকে দিলেন দেবচন্দ্রিমা। হাসি ফুটল নায়কের মুখে। লেন্সবন্দি হল মুহূর্তরা।

কী ভাবছেন? ফের জুটি বাঁধছেন তাঁরা?

জুটি বেঁধেছেন ঠিকই। তবে ধারাবাহিকে নয়। একটি ফটোশ্যুটের জন্য। আর সেই শ্যুটের মাঝেই নায়ক-নায়িকার খুনসুটি ধরা পড়ে টলিপাড়ার এক স্টাইলিস্টের লেন্সে। ভিডিয়ো আকারে তা নেটমাধ্যমে পোস্ট করেন তিনি। অনুরাগীরা আর্য-চারুর রসায়নে বুঁদ। ভালোবাসায় ভরিয়ে দিয়েছে তাঁদের।

অভিনেতা সায়ন্ত মোদকের সঙ্গে সম্পর্কে ছিলেন দেবচন্দ্রিমা। কিন্তু সে সব এখন অতীত। পথ আলাদা হয়েছে দু'জনের। ভেঙেছে প্রেম। তবে রিজওয়ানের সঙ্গে দেবচন্দ্রিমার ঘনিষ্ঠতা নিয়েও চর্চা কম নয়। এ বিষয়ে তাঁরা যদিও স্পিকটি নট।

পর্দায় প্রতীক সেনের সঙ্গে জুটি বেঁধেছেন দেবচন্দ্রিমা। 'সাহেবের চিঠি' ধারাবাহিকে প্রশংসিত তাঁদের অভিনয়। অন্য দিকে, 'নবাব নন্দিনী' ধারাবাহিকে ইন্দ্রানী পালের বিপরীতে দেখা যাবে রিজওয়ানকে।

তবে ক্যামেরার সামনে হোক বা নেপথ্যে, চারু-আর্যর সমীকরণ যেন পুরনো হতে চায় না।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল সন্দেশখালির শাহজাহানের বিরুদ্ধে নয়া মামলা, কলকাতার আশেপাশে ৬ জায়গায় হানা ইডির Ranji Trophy 2024 QF LIVE: প্রথমে ধাক্কা সৌরাষ্ট্রের, ভালো শুরু মুম্বই, বিদর্ভের কংগ্রেসকে বাংলায় ৫টি আসন ছাড়তে পারে তৃণমূল, ফের দুই দলের আলোচনা শুরু: রিপোর্ট আজ কাদের প্রিয়জনের কাছ থেকে চমক পাওয়ার সম্ভাবনা রয়েছে? দেখুন আজকের প্রেম রাশিফল ‘কীরকম নোংরা’, রাঁচির পিচ নিয়ে মত আথারটনের, তবে আমল নয় স্টোকসদের ‘কাঁদুনিতে’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.