বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ঠাস করে দেব একটা', মনের মানুষকে কড়া শাসানি ‘সাঁঝের বাতি’র চারুর, ব্যাপারটা কী?
সায়ন্ত মোদককে কেন মারতে উদ্যোগী হলেন অভিনেত্রী? 
সায়ন্ত মোদককে কেন মারতে উদ্যোগী হলেন অভিনেত্রী? 

‘ঠাস করে দেব একটা', মনের মানুষকে কড়া শাসানি ‘সাঁঝের বাতি’র চারুর, ব্যাপারটা কী?

  • কী কারণে সায়ন্ত মোদক-কে শাসানি দিলেন দেবচন্দ্রিমা? 

সাঁঝের বাতির চারু মানে অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ প্রেম সম্পর্কের ব্যাপারে ভীষণ খোলামেলা। দীর্ঘদিন ধরেই অভিনেতা সায়ন্ত মোদকের সঙ্গে প্রেম বাঁধনে আটকে রয়েছেন তিনি। কালার্স বাংলার ‘কাজললতা’ ধারাবাহিকের সেটে শুরু হয়েছিল এই প্রেমের কাহিনি। টেলিপাড়ার এই চর্চিত জুটি হামেশাই একে অপরকে ভালোবাসার কথা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করে থাকেন।  তবে এইবার প্রেম নয়, বরং প্রেমিকের প্রতি ক্ষোভ উগরে দিলেন দেবচন্দ্রিমা। সায়ন্তকে রীতিমতো হুমকি দিয়ে মারবার কথা বলেন তিনি। 

গোটা ঘটনার সূত্রপাত করোনা ভ্যাকসিনকে ঘিরে, বা বলা ভালো করোনা ভ্যাকসিন নেওয়ার ছবি পোস্ট করাকে ঘিরে। করোনার জেরে আপতত বন্ধ স্টুডিওপাড়ার দরজা। ঘর থেকেই চলছে শ্যুটিং। এর মাঝেই কলাকুশলীদের জন্য চ্যানেল কর্তৃপক্ষ, ফেডারেশন, আর্টিস্ট ফোরামের যৌথ উদ্যোগে আয়োজন করা হয়েছে ভ্যাকসিনেশন ক্যাম্প। তেমনই এক ভ্যাকসিনেশন ক্যাম্পে হাজির ছিলেন দেবচন্দ্রিমা। মাস্ক পরে টিকা নেওয়ার ছবিও সোশ্যালে পোস্ট করেন নায়িকা। 

ছবিতে বেশ খানিকটা ভয়ে সিঁটিয়ে থাকতে দেখা গেছে পর্দার এই সাহসী নায়িকাকে। ভ্যাকসিন নেওয়ার সময় রীতিমতো চোখ বন্ধ রেখেছিলেন দেবচন্দ্রিমা। সেই ছবির কমেন্ট বক্সেই সায়ন্ত ট্রোল করে লেখেন- 'বিরল ছবি, ভাইরাস নিচ্ছে ভ্যাকসিন’। প্রেমিকা দেবচন্দ্রিমাকে ভাইরাস বলে ট্রোল করতেই অভিনেত্রীর ভক্তরা হাসাহাসি শুরু করে দেয়। অভিনেত্রী তাতে রেগে গিয়ে লেখেন, ‘ঠাস করে দেবো একটা’।

সায়ন্ত ট্রোল করলেন দেবচন্দ্রিমাকে।
সায়ন্ত ট্রোল করলেন দেবচন্দ্রিমাকে।

উল্লেখ্য দুজনে একসঙ্গেই করোনা টিকার ডোজ নিতে গিয়েছিলেন। ভ্যাকসিন নেওয়ার একগুচ্ছ ছবি ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করেছেন সায়ন্ত। 

 

দেখতে দেখতে এই জুটির সম্পর্ক তিন বছর পার করেছে। গত মার্চেই মলদ্বীপে জমিয়ে ছুটি কাটিয়ে এসেছেন এই তারকা জুটি। 

বন্ধ করুন