বাংলা নিউজ > বায়োস্কোপ > Debchandrima Singha Roy: ‘এর চেয়ে ভালো সুযোগ…’! দুটো প্রেম টেকেনি, টলিউড ছেড়ে বলিউডে দেবচন্দ্রিমা

Debchandrima Singha Roy: ‘এর চেয়ে ভালো সুযোগ…’! দুটো প্রেম টেকেনি, টলিউড ছেড়ে বলিউডে দেবচন্দ্রিমা

টলিউড ছেড়ে বলিউডে দেবচন্দ্রিমা।

Suhagan Chudail-Debchandrima Singha Roy: দেবচন্দ্রিমার প্রথম হিন্দি সিরিয়াল শুরু হয়ে গিয়েছে কালার্সে। এই ধারাবাহিকে আছেন নিয়া শর্মাও। কী বলছেন তিনি বলিউডের প্রথম কাজ নিয়ে?

কদিন আগেই সামনে এসেছিল দেবচন্দ্রিমা সিংহ রায়-এর প্রথম হিন্দি সিরিয়াল ‘সুহাগন চুড়েল’-এর প্রোমো। ২৭ মে থেকে কালার্সে টেলিকাস্টও হচ্ছে এই সিরিয়াল। এর আগে ‘ইমলি’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করে জাতীয় স্তরে দর্শকের নজর কেড়েছেন অদ্রিজা রায়। এবার দেবচন্দ্রিমার বলিউড সফর। 

‘সুহাগন চুড়েল’-এ দেবচন্দ্রিমার চরিত্রের নাম দিয়া। আর তার ভালোবাসার মানুষ মোক্ষ (জায়ন ইবাদ খান)। আর অমরত্বের সন্ধানে থাকা চুড়েল নিশিগন্ধা-র ভূমিকায় দেখা যাবে নিয়া শর্মাকে। 

আরও পড়ুন: টি২০ বিশ্বকাপ খেলতে যাওয়ার আগে অনুষ্কার নামে পাপারাজ্জিদের এ কী বললেন বিরাট!

এই সিরিয়ালে দিয়া নিজের স্বামীকে এই চুড়েলের হাত থেকে বাঁচাতে করবে মরিয়া যুদ্ধ। কারণ নিজের শাশ্বত জীবনের জন্য ১৬ জন স্বামীকে বিয়ে ও বিলিদানের জন্য বেছে নেয়। আর মোক্ষই ছিল তার ১৬তম লক্ষ। দিয়ে নিজের সিঁদুর বাঁচাতে অতিপ্রাকৃতের বিরুদ্ধে মরিয়া লড়াই করে। 

আরও পড়ুন: গদর ২-র সাফল্যে এ কী হাল সানি দেওলের! প্রযোজকের থেকে টাকা নিয়েও করছেন না সিনেমা

দেবচন্দ্রিমার ধারাবাহিক নিয়ে ইতিমধ্যেই প্রশংসায় পঞ্চমুখ তাঁর অনুরাগীরা। ইটাইমসকে অভিনেত্রী জানালেন নিজের মনের ভাবনা। তিনি বলেন, ‘সুহাগন চুড়েল-এর মতো অনন্য এবং মনোমুগ্ধকর একটি শো দিয়ে হিন্দি টেলিভিশনে আমার আত্মপ্রকাশ হচ্ছে, এতে আমি সত্যিই সম্মানিত। আমি যখন প্রথম দিয়ার চরিত্রটা শুনি, তখন আমি জানতাম যে এরকম সুযোগ জীবনে একবারই আসে। ফলে ছাড়তে পারিনি। একজন অভিনেতা হিসাবে, আমি সবসময় জটিল চরিত্রগুলির প্রতি আকৃষ্ট হয়েছি যা আমাকে বিভিন্ন আবেগ অন্বেষণ করতে এবং আমার সীমা অতিক্রম করতে সাহায্য করেছে। দিয়া ঠিক সেই ধরনের চরিত্র, যে সাহসী এবং দৃঢ়প্রতিজ্ঞ এক যুবতী। যে নিজেকে অমরত্ব অর্জনের জন্য চুড়েল নায়িকার বিরুদ্ধে একটি অতিপ্রাকৃত যুদ্ধেও সামিল করতে প্রস্তুত। হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে পা রাখার জন্য এর চেয়ে ভালো প্রোজেক্ট আর হয় না। নিয়া শর্মা এবং জায়েন ইবাদ খানের মতো প্রতিভাবান সহ-অভিনেতাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পেরে আমি সত্যিই নিজেকে ধন্য মনে করছি।’

আরও পড়ুন: বিছানায় খালি গায়ে রুবেল, জড়িয়ে শ্বেতা! ঘনিষ্ঠ মুহূর্তেকে ‘শো অফ’ বলে কটাক্ষ

বাংলায় দেবচন্দ্রিমাকে শেষ দেখা গিয়েছে ‘সাহেবের চিঠি’ সিরিয়ালে। মাঝে অনেকদিন ছোট পর্দা থেকে দূরে ছিলেন তিনি। তবে তাঁর অনুরাগীরা করছিল অভিনেত্রীর ছোট পর্দায় ফেরার অপেক্ষা। তবে কাজের পাশাপাশি অভিনেত্রীর ব্যাক্তিগত সম্পর্কও বারবার এসেছে চর্চায়। সায়ন্ত মোদক আর রিজওয়ান রব্বানি শেখের সঙ্গে তাঁর ‘প্রেম’ একসময় প্রায় প্রতিদিনই জায়গা করত খবরে। তবে দুটি সম্পর্কই নেই আর এখন। অভিনেত্রীর মন পুরোপুরি কাজে।

এক সাক্ষাৎকারে দেবচন্দ্রিমাকে বলতে শোনা গিয়েছিল, ‘প্রেম আমার কাছে ভালো থাকার থেকেও অনেক বেশি দায়িত্বের। উলটো দিকের মানুষটাকে ভালো রাখা। কাজ ছেড়ে প্রেমে মন দিতে পারব না। আর তাই কাউকে ঠকাতে পারব না। সেরকম সময় এলেই প্রেম করব।’ জিৎ-রুক্মিণার ‘ব্যুমেরাং’-এও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন তিনি।

'

বায়োস্কোপ খবর

Latest News

স্ট্যাম্প ডিউটিতে ছাড়, বাড়ল LTCG ট্যাক্স, আয়করেও বদল; একনজরে বাজেট হাইলাইট India Women বনাম Nepal Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? 'এত কষ্টকর জীবন বোধহয় কারও হয় না...', ব্যক্তিগত জীবন, কাজ নিয়ে অকপট অন্বেষা বাজেটে ধর্মীয় পর্যটনে গুরুত্ব, বিষ্ণুপদ-মহাবোধি মন্দিরে তৈরি হবে করিডর 'সফল নয়…' হঠাৎ কেন এমন বললেন আমিরের প্রাক্তন? কী নিয়ে অখুশি কিরণ পশ্চিমবঙ্গ জয়েন্টের আসন বণ্টনের রাউন্ড ১ এর ফলাফল প্রকাশ আজ, রইল লিঙ্ক সিচুয়েশনশিপকে ‘বিকৃত ভাবনা’ বলে বিষেদগার জাহ্নবীর! শহরে বসবাসকারী নিম্নবিত্তদের জন্য ১ কোটি নতুন বাড়ি, আবাসনে বিরাট বরাদ্দ বাজেটে দেশে ই-কমার্স রপ্তানি হাব খুলবে কেন্দ্র, বাড়বে চাকরির সুযোগ! আর কী কী সুবিধা ম্যাচ চলাকালীন ধসে পড়ল বেঙ্গালুরু ফুটবল স্টেডিয়ামের একটি অংশ ধসে পড়ে, আহত ছয়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.