বাংলা নিউজ > বায়োস্কোপ > Saheber Chithi: টিআরপি কম, 'সাহেবের চিঠি' থেকে বাতিল দেবচন্দ্রিমা? মুখ খুললেন অভিনেত্রী
সত্যিই ধারাবাহিক থেকে বাদ পড়ছেন দেবচন্দ্রিমা?

Saheber Chithi: টিআরপি কম, 'সাহেবের চিঠি' থেকে বাতিল দেবচন্দ্রিমা? মুখ খুললেন অভিনেত্রী

  • ২৭ জুন থেকে সম্প্রচারিত হয় 'সাহেবের চিঠি'। মুখ্য চরিত্রে প্রতীক সেন এবং দেবচন্দ্রিমা। প্রথম জন কাজ করেছেন 'খোকাবাবু', 'মোহর'-এর মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিকে। দ্বিতীয়জন সফল 'সাঁঝের বাতি'র সুবাদে।

দেখতে দেখতে এক মাস অতিক্রান্ত। এখনও টিআরপি তালিকায় ব্রাত্য 'সাহেবের চিঠি'। চারদিকে গুঞ্জন, ধারাবাহিক থেকে বাদ পড়তে চলেছেন দেবচন্দ্রিমা সিংহ রায়। ভক্তমহলেও এই নিয়ে ফিসফাস। বলা হচ্ছে, তাঁর পরিবর্তে আসতে পারেন বড় পর্দার এক নামী অভিনেত্রী। সত্যিই কি তাই? প্রতিযোগিতায় টিকে থাকতেই কি এমন পদক্ষেপ?

হিন্দুস্তান টাইমস বাংলাকে দেবচন্দ্রিমা বললেন, 'এই বিষয়ে আমার কিছু জানা নেই। কিছু পোর্টালে হয়তো এই খবর বেরিয়েছে। জানি না তাঁরা কোত্থেকে এই কথাগুলি জেনেছেন। তবে এগুলো সম্পূর্ণ মিথ্যা। নিজের কাজের মাধ্যমে এই জায়গা অর্জন করেছি। অকারণে কেন বাদ দেওয়া হবে!'

২৭ জুন থেকে সম্প্রচারিত হয় 'সাহেবের চিঠি'। মুখ্য চরিত্রে প্রতীক সেন এবং দেবচন্দ্রিমা। প্রথম জন কাজ করেছেন 'খোকাবাবু', 'মোহর'-এর মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিকে। দ্বিতীয়জন সফল 'সাঁঝের বাতি'র সুবাদে। দু'জনেই ছোট পর্দার পরিচিত মুখ।

মনে করা হয়েছিল, নায়ক-নায়িকার রসায়নই হবে তুরুপের তাস। সেই সুবাদে এগিয়ে থাকা যাবে টিআরপি প্রতিযোগিতায়। কিন্তু ভাবনার সঙ্গে বাস্তবের বিস্তর ফারাক। দেবচন্দ্রিমা যদিও আশাবাদী। তাঁর বিশ্বাস, সঠিক সময়ে ধরা দেবে কাঙ্ক্ষিত সাফল্য। পর্দার চিঠি বললেন, 'আমাদের ধারাবাহিকটি সবে শুরু হয়েছে। সেটিকে সময় দিতে হবে। মানুষ ঠিকই আমাদের ভালোবাসবেন। 'সাঁঝের বাতি'র ক্ষেত্রেও তাই দেখা গিয়েছিল।'

ইঁদুর দৌড়ে বিশ্বাসী নন দেবচন্দ্রিমা। তাঁর মতে, একজন শিল্পী কতটা পরিশ্রম করবেন, তা টিআরপি-র ওঠাপড়ার উপর কখনওই নির্ভর করে না। প্রতিযোগিতার কথা অবশ্য তিনি অস্বীকার করছেন না। তবে সব ধরনের হিসেবনিকেশের ঊর্ধ্বে ভালো অভিনয় করে যাওয়াই তাঁর লক্ষ্য।

বন্ধ করুন