বাংলা নিউজ > বায়োস্কোপ > Debina Bonnerjee-Gurmeet Choudhary: দ্বিতীয় মেয়ে আসায় জায়গার অভাব! বিলাসবহুল নতুন বাড়ি কিনল গুরমিত-দেবিনা, রইল ছবি

Debina Bonnerjee-Gurmeet Choudhary: দ্বিতীয় মেয়ে আসায় জায়গার অভাব! বিলাসবহুল নতুন বাড়ি কিনল গুরমিত-দেবিনা, রইল ছবি

দেবিনা-গুরমিতের নতুন বাড়ি কেমন দেখতে?

দেবিনা তাঁর ভ্লগে আগেই জানিয়েছিলেন পুরনো বাড়িতে দুই সন্তান নিয়ে থাকতে একটু সমস্যা হবে, বিশেষ করে মেয়েরা যখন বড় হবে। তাই নতুন বাড়ি খুঁজছেন। এবার সেই নয়া আস্তানার ছবি তাঁরা শেয়ার করে নিলেন সোশ্যাল মিডিয়ায়। 

নভেম্বরেই দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন গুরমিত চৌধুরি আর দেবিনা বন্দ্যোপাধ্যায়। এবার নতুন বাড়িতে যাওয়ার পালা। সোশ্যাল মিডিয়ায় নতুন বাড়ির কিছু ছবি শেয়ার করে নিলেন এই তারকা দম্পতি। বিশাল বড় ডাইনিং রুম থেকে শেয়ার করলেন ছবি।

মুখে হাসি, একাধিক পোজ দিয়ে ছবিগুলি তুলেছেন দেবিনা আর গুরমিত তাঁদের নতুন বাড়ির ডাইনিংয়ে। ঘরে ক্রিম রঙ করা হয়েছে। একাধির বাহারি পেনডেন্ট লাইট ব্যবহার করা হয়েছে। যদিও কাজ এখনও চলছে। দেখা মিলল কাঠের মিস্ত্রদেরও। সম্ভবত ইন্টিয়ারের কাজ ঠিকমতো হচ্ছে কি না দেখতেই এসেছিলেন তাঁরা। বসার ঘরের সঙ্গে রয়েছে একটা বড় ব্যালকনিও। যাতে লাগানো হয়েছে কাচের প্যানেল।

ছবির ক্যাপশনে তাঁরা লিখলেন, ‘চিয়ার্স টু দ্য নিউ বিগিনিং (নতুন শুরুর জন্য উল্লাস)। ওম ওম নম শিবায়।’ হিন্দি টিভির একাধিক তারকা শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের। যাদের মধ্যে আছেন দেলনাজ ইরানি, দর্শন কুমাররা।

দ্বিতীয় সন্তান আসার আগেই দেবিনা নিজের ভ্লগে দেবিনা জানিয়েছিলেন তাঁদের পুরনো বাড়ি দুই সন্তানের জন্য ছোট পড়বে। তাই নতুন ফ্ল্যাট খুঁজছেন। বোঝা যাচ্ছে মনের মতো বাড়ি খুঁজে পেয়েই গিয়েছেন। এবার যত্ন নিয়ে তাকে সাজানোর অপেক্ষা।

বড় সন্তানের বয়স মাত্র ৭ মাস, জন্ম এপ্রিলে। আর তার মাঝেই ১১ নভেম্বর জন্ম নেয় দেবিনা-গুরমিতের দ্বিতীয় সন্তান। দুই মেয়ের মা-বাবা তাঁরা। পরিবারে তাই শুধুই খুশির উচ্ছ্বাস। সে অনুভব একাধিকবার নিজেদের অনুরাগীদের সঙ্গেও ভাগ করে নিয়েছেন এই দম্পতি। হিন্দুস্তান টাইমসকে অভিনেত্রী জানিয়েছেন, প্রথম সন্তানের জন্মের পর সবই ঠিকঠাক ছিল। কিন্তু দ্বিতীয় সন্তানের জন্মের পর পরিস্থিতি একটু খারাপই ছিল। শয্যাশায়ী হয়ে গিয়েছিলেন বলেও জানিয়েছেন। ছোট মেয়ে আকারে খুব ছোট জন্মেছে। তাঁকে খুব তোলা তোলা করে রাখতে হচ্ছে এখন।

 

বায়োস্কোপ খবর

Latest News

ব্যবসা শুরুর ভালো সময়, চাকরিতে প্রমোশনের যোগ! মোহিনী একাদশী ২০২৪এ ৫ রাশি লাকি তাপপ্রবাহের মধ্যেই আজ ঝড়-বৃষ্টি বাংলায়, সোম থেকে দাপট বাড়বে, কেমন হবে আবহাওয়া? বিশ্ব এইডস ভ্যাকসিন দিবসে সকলের মধ্যে ছড়িয়ে দিন সচেতনতা, জানুন দিনটির ইতিহাস ভিডিয়োয় তৃণমূলের বিধায়ক নয়, পুলিশকে মারছে উত্তরপ্রদেশের বিজেপি কাউন্সিলর ভোটের সাতকাহন- ব্যারাকপুরে শান্তিদূত হতে চান সিপিএমের দেবদূত ভোট দিলেই মিলছে ঘুগনি-মুড়ি! খবরে কান্দির শাসপাড়া আগরতলা-কলকাতা রুটে বিমান ভাড়া নিয়ন্ত্রণে সিন্ধিয়াকে চিঠি বিরোধী দলনেতার প্রথমবার Cannes-এর মঞ্চে কিয়ারা! সাদা পোশাকেই কাড়লেন লাইমলাইট রক্তে ভেসে যাচ্ছিল বারান্দা, ঘর থেকে মিলল ২ বোনের খণ্ড বিখণ্ড দেহ, হাড়হিম ঘটনা! হিন্দুদের ধর্মান্তর করলে বাংলাদেশি সংস্থার টাকা দেওয়ার বিজ্ঞপ্তি ভুয়ো

Latest IPL News

শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত IPL 2024-এর ভিত্তিতেই কি T20 WC 2024-র দল নির্বাচন করা হয়েছে? কী বললেন BCCI সচিব গভীর অন্ধকারের মধ্যে.....টানা হারের যন্ত্রণার কথা জানালেন RCB-র বিরাট কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.