বাংলা নিউজ > বায়োস্কোপ > Debina Bonnerjee: 'সন্তান জন্ম দেওয়ার পরেই মদ্যপান শুরু?' তির্যক প্রশ্নের মুখে দেবিনা
কী উত্তর দিলেন দেবিনা?

Debina Bonnerjee: 'সন্তান জন্ম দেওয়ার পরেই মদ্যপান শুরু?' তির্যক প্রশ্নের মুখে দেবিনা

  • স্বামী অভিনেতা গুরমিত চৌধুরী এবং মেয়ে লিয়ানাকে নিয়ে বেড়াতে গিয়েছিলেন দেবিনা। অবসর যাপনের নানা মুহূর্ত ভাগ করে নিচ্ছিলেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে তেমনই একটি স্টোরিতে দেবীনার হাতে একটি ককটেল গ্লাস দেখা গিয়েছিল।

কয়েক মাস আগেই মেয়ে লিয়ানার জন্ম দিয়েছেন। ইতিমধ্যেই কি ফের মদ্যপান শুরু করেছেন অভিনেত্রী দেবিনা বন্দ্যোপাধ্যায়? সম্প্রতি এমনই প্রশ্নের মুখে পড়লেন বঙ্গতনয়া।

স্বামী অভিনেতা গুরমিত চৌধুরী এবং মেয়ে লিয়ানাকে নিয়ে বেড়াতে গিয়েছিলেন দেবিনা। অবসর যাপনের নানা মুহূর্ত ভাগ করে নিচ্ছিলেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে তেমনই একটি স্টোরিতে দেবীনার হাতে একটি ককটেল গ্লাস দেখা গিয়েছিল। আর তা দেখেই অবাক হয়েছিলেন এক মহিলা। দেবীনার মতো সদ্য মা হয়েছেন তিনিও। অভিনেত্রীর কাছে তাঁর প্রশ্ন, 'আপনি মদ্যপান শুরু করে দিয়েছেন?'

দেবীনাকে প্রশ্নটি ব্যক্তিগত ভাবে করা হলেও প্রকাশ্যে উত্তর দেন তিনি। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেত্রী লেখেন, 'না, মদ্যপান করিনি। এটা স্পার্কলিং ওয়াটার।'

গত এপ্রিল মাসে কন্যাসন্তানের জন্ম দেন দেবিনা। নেটমাধ্যমে সুখবর দিয়েছিলেন গুরমিত। লিখেছিলেন, 'আমাদের কন্যাসন্তান হয়েছে। সকলের ভালবাসা এবং আশীর্বাদের জন্য কৃতজ্ঞ আমরা।’ বেশ কয়েক বছর ধরে মা হওয়ার চেষ্টা করছিলেন মুম্বইয়ের বাঙালিনী। কিন্তু নানা জটিলতার কারণে সন্তান ধারণ করতে পারছিলেন না তিনি। অবশেষে ইচ্ছেপূরণ হয় তাঁর। আপাতত নতুন অতিথিকে নিয়ে দিন কাটছে তাঁদের।

বন্ধ করুন