বাংলা নিউজ > বায়োস্কোপ > মেয়েকে একহাতে কোলে নিয়ে ভিডিয়ো শ্যুট দেবিনার, ‘দায়িত্বজ্ঞানহীন’ বলল নেটপাড়া
মেয়েকে এক হাতে কোলে নিয়ে সমালোচনার মুখে দেবিনা। 
মেয়েকে এক হাতে কোলে নিয়ে সমালোচনার মুখে দেবিনা। 

মেয়েকে একহাতে কোলে নিয়ে ভিডিয়ো শ্যুট দেবিনার, ‘দায়িত্বজ্ঞানহীন’ বলল নেটপাড়া

  • মেয়েকে কোনওরকমে কোলে নিয়ে ভিডিয়ো শ্যুট করছেন শোভাবাজার কন্যে দেবিনা বন্দ্যোপাধ্যায়। ‘এটা মারাত্মক’ সমালোচনা সোশ্যাল মিডিয়ায়।

এখনও মেয়ের বয়স একমাস পেরোয়নি। তবে এর মধ্যেই মেয়ের একাধিক ভিডিয়ো শেয়ার করে ফেলেছেন টেলি-অভিনেত্রী দেবিনা বন্দ্যোপাধ্যায়। আর সেই খুদেও সবার মন জয় করে ফেলেছে। তবে এবার নেটপাড়ার রোষে পড়লেন দেবিনা, মেয়েকে ‘যা তা ভাবে’ কোলে নেওয়ার জন্য।

ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন দেবিনা। যেখানে তাঁকে দেখা যাচ্ছে এলভিস প্রেসলির ‘কান'ট হেলপ ফলিং ইন লাভ’-এ গুনগুন করছেন। এক হাতে মেয়েকে ধরে রেখেছেন। আর কখনও ঘরের মধ্যে হাঁটছেন, কখনও আবার মেয়েকে ওইভাবে ধরেই ঘরের সামনের ব্যালকনিতে। এভাবে একহাতে সদ্যোজাতকে ধরা ভালোভাবে নিতে পারেনি সোশ্যাল মিডিয়া।

একজন কমেন্টে লিখেছেন, ‘বাচ্চাদের নিয়ে ভিডিয়ো বানানো আজকাল নতুন ট্রেন্ড। বিশেষ করে মা-বাবা তারকা হলে তো কথাই নেই। তা বলে এভাবে ধরতে হবে এই একমাসের বাচ্চাকে। দয়া করে বলবেন না, নিজের চরকায় তেল দিতে। যখন তুমি কোনও পোস্ট সোশ্যালে করো, সেটা আরক ব্যক্তিগত থাকে না।’ অপরজনের বক্তব্য, ‘হতে পারে তুমি খুব ভালো মা। বাচ্চার খুব খেয়ালও রাখো। তবে এখানে তুমি যেভাবে কোলে নিয়েছ, এটা কিন্তু মারাত্মক।’ আরও পড়ুন: একরত্তি মেয়ের সঙ্গে প্রথমবার জন্মদিন সেলিব্রেশন দেবিনার, চুমুতে ভরালেন গুরমিত

৩রা এপ্রিল মা হয়েছেন তিনি। তার সপ্তাহ দুই পরে নিজের জন্মদিনে দেবিনা জানান মেয়ের নাম রেখেছেন লিয়ানা। সেখানেও নিজের একরত্তিকে নিয়েই জন্মদিন পালন করতে দেখা গিয়েছিল দেবিনাকে। মা হওয়ার পর বউয়ের প্রথম জন্মদিন স্পেশাল করে তুলতে কোনও কমতি রাখেননি গুরমিত চৌধুরি নিজেও।

২০১১ সালে বিয়ের বাঁধনে আটকা পড়েন গুরমিত-দেবিনা। এনডিটিভি ইমাজিনের ‘রামায়ণ’ সিরিয়ালের সুবাদে শুরু এই প্রেমের গল্প। বিয়ের এক দশক পর তাঁদের কোল আলো করে এসেছে লিয়ানা। ইতিমধ্যে মেয়ের নামে একটা ইনস্টাগ্রাম প্রোফাইলও খুলে ফেলেছেন এই তারকা দম্পতি।

বন্ধ করুন