বাংলা নিউজ > বায়োস্কোপ > Debina Bonnerjee pregnant: 'এত্তো তাড়া!' মেয়ের বয়স সবে ৪ মাস, দ্বিতীয়বার মা হচ্ছেন এই বাঙালি অভিনেত্রী

Debina Bonnerjee pregnant: 'এত্তো তাড়া!' মেয়ের বয়স সবে ৪ মাস, দ্বিতীয়বার মা হচ্ছেন এই বাঙালি অভিনেত্রী

মঙ্গলবার সকাল-সকাল সুখবর দিলেন দেবিনা বন্দোপাধ্যায়। (ছবি সৌজন্যে, ইনস্টাগ্রাম debinabon)

Debina Bonnerjee Pregnant again: সোমবারই মুখে ভাত হয়েছে মেয়ে লিয়ানার, সকলকে অবাক করে ফের মা হতে চলার সুখবর দিলেন দেবিনা।

মঙ্গলবার সকাল-সকাল সুখবর দিলেন দেবিনা বন্দোপাধ্যায়। চার মাস আগেই ফুটফুটে কন্যা সন্তানের মা হয়েছিলেন দেবিনা, মেয়ে লিয়ানা এখন বসতেও তার আগেই ফের বাবা-মা হওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেললেন হিন্দি টেলিভিশনের রাম-সীতা জুটি,গুরমিত চৌধুরী এবং দেবিনা।

সোশ্যাল মিডিয়ায় এই সুখবর শেয়ার করেছেন দেবিনা, স্বামী গুরমিত ও একরত্তি মেয়ের সঙ্গে হবু সন্তানের সোনোগ্রাফির ছবি শেয়ার করে দেবিনা লেখেন- 'কিছু সিদ্ধান্ত ভগবানের সময় মেনে হয়, সেটা কেউ পাল্টাতে পারে না। এটা তেমনই একটা আশীর্বাদ। সে আসছে আমাদের পরিপূর্ণ করতে।'

গত এপ্রিল মাসে কন্যাসন্তানের জন্ম দেন দেবিনা। নেটমাধ্যমে সুখবর দিয়েছিলেন গুরমিত। লিখেছিলেন, 'আমাদের কন্যাসন্তান হয়েছে। সকলের ভালবাসা এবং আশীর্বাদের জন্য কৃতজ্ঞ আমরা।’ গত পাঁচ বছর ধরে মা হওয়ার চেষ্টা করছিলেন মুম্বইয়ের বাঙালিনী। কিন্তু নানা জটিলতার কারণে সন্তান ধারণ করতে পারছিলেন না তিনি। অবশেষে ইচ্ছেপূরণ হয় তাঁর। আপাতত নতুন অতিথিকে নিয়ে দিন কাটছে তাঁদের। এর মাঝেই তিন থেকে চার হচ্ছেন এই তারকা দম্পতি। উল্লেখ্য সোমবারই মুখে ভাত হয়েছে লিয়ানার।

শোভাবাজারের এই বাঙালি কন্যে ২০০৬ সাল থেকে ডেট করেছেন পঞ্জাবি মুন্ডা গুরমিতকে। এনডিটিভি ইমাজিন চ্যানেলে রাম ও সীতার চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন এই জুটি। সেখান থেকে সম্পর্ক। ৬ বছর চুটিয়ে প্রেম করার পর ২০১১ সালে সাত পাক ঘোরেন দুজনে। ‘নাচ বলিয়ে’র মতো ডান্স রিয়ালেটি শো-তে একসঙ্গে দেখা গিয়েছে দুজনকে।। ২০২২-এর শুরুতেই সুখবর দেন জুটি। দুই থেকে তিন হলেন তাঁরা।

আরও পড়ুন: বাচ্চা সামলাতে পারেন না দেবিনা! ট্রোলারের মুখ বন্ধ করতে কড়া জবাব বাঙালি কন্যের!

‘গীত.. হুয়ি সবসে পরাই’, ‘পুনর্বিবাহ’র মতো জনপ্রিয় ধারাবাহিকে কাজ করেছেন গুরমিত। ‘ওজাহ তুম হো’, ‘পল্টন’-এর মতো সিনেমাতেও দেখা গিয়েছে। দেবিনা কাজ করেছেন ‘খামোশ’ ছবিতে। তবে আপাতত ব্লগিংয়ে মন দিয়েছেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বৃষ রাশিতে গজলক্ষ্মী রাজযোগ গঠিত হবে, দেবী লক্ষ্মীর কৃপায় ৪ রাশির বিপুল লাভ গায়ে হলুদ শাড়ি! একটায় মন ভরেনি, প্রকাশ্যে অনুপম-পত্নী প্রশ্মিতার বিয়ের নতুন ছবি ঢাকুরিয়া আর শিয়ালদা সেতুর মেরামতি হবে এবার,কোন জায়গায় সমস্যা, কখন কাজ সবটা জানুন ISL 2023 (Chennaiyin vs Odisha) Live Updates: বাসকে ওভারটেক করতে গিয়ে ধুবুলিয়ায় দুর্ঘটনা, মাথায় চোট বঙ্গ বিজেপি সভাপতির ‘উনি তো নিজ মুখে বলেননি,’ বিচারপতি গঙ্গোপাধ্যায়ের বিজেপি যোগ প্রসঙ্গে বিকাশ উমেশ, যশের দাপটকে বুড়ো আঙুল দেখিয়ে মন্ত্রীর শতরান, ৮২ রানের লিড পেল পণ্ডিতের দল বাসর ঘরে 'বোলে চুড়িয়া' নাচলেন নববধূ, কাঞ্চনের নাচে শ্রীময়ী বললেন, ‘লাটাই তো…’ এটাই ধোনির শেষ মরশুম নয়! আরও IPL খেলবেন ধোনি, বড় আপডেট বন্ধুর TMC বারবার মাঠে নামার চ্যালেঞ্জ ছুড়েছে, এবার......, বললেন বিচারপতি গঙ্গোপাধ্যায়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.