বাংলা নিউজ > বায়োস্কোপ > Debina Bonnerjee: এক চিলতে কাপড়ে মোড়া বুক, উন্মুক্ত বেবিবাম্প নিয়ে ফটোশ্যুট দেবিনার, রইল ছবি

Debina Bonnerjee: এক চিলতে কাপড়ে মোড়া বুক, উন্মুক্ত বেবিবাম্প নিয়ে ফটোশ্যুট দেবিনার, রইল ছবি

সাহসী ফটোশ্যুটে অন্তঃসত্ত্বা দেবিনা

Debina Banerjee: এই বাঙালি নায়িকা গত এপ্রিলের মা  হয়েছেন। তিন মাসের মধ্যেই ফের মা হতে চলার খবর দিয়ে সকলকে চমকে দেন অভিনেত্রী। 

গত অগস্ট মাসেই দ্বিতীয়বার মা হতে চলার সুখবরটা ভাগ করে নিয়েছিলেন দেবিনা বন্দ্যোপাধ্যায়। দেবিনার মেয়ের বয়স তখন সবে চার মাস! তার মধ্যেই দ্বিতীয় সন্তানের মা হতে চলার খবর জানিয়ে তীব্র কটার্ষের শিকার হয়েছিলেন দেবিনা ও তাঁর স্বামী গুরমিত। তবে চুপ থাকেননি তারকা দম্পতি। টেলভিশনের এই জুটি সপাট জবাবও দিয়েছিলেন।

সম্প্রতি মাতৃত্বকালীন ফটোশ্যুটে দ্যুতি ছড়ালেন এই বং বিউটি। ছবি তোলার ফাঁকে বেবি বাম্পে হাত রাখলেন দেবিনা। সেই মিষ্টি মুহূর্ত ক্যামেরাবন্দি হয়েছে, শ্যুটিং-এর ফাঁকে।

মাতৃত্বকালীন এই ফটোশ্যুটের জন্য কালো রঙা টিউব টপ পরেছিলেন দেবিনা। সঙ্গে ম্যাচিং লম্বা মোজা, যা থাই পর্যন্ত বিস্তৃত। সঙ্গে বুকচেরা শার্টে দেখা গেল অভিনেত্রীকে। উন্মুক্ত বক্ষযুগল, খোলা স্ফীতদোরে মাতৃত্বকালীন জেল্লা ফেটে পড়ছে দেবিনার। ফটোশ্যুটের সময় নিজের পেটের তলদেশে হাত দিয়ে থাকলেন দেবিনা। যেন সন্তানের কোনওরকম অসুবিধা না হয়!

এই ভিডিয়ো শেয়ার করে দেবিনা জানান, ‘মিরাকেলকে লেন্সবন্দি করে রাখা’। দেবিনার এই ভিডিয়ো দেখে নানা মুনির নানা মত। সোশ্যাল মিডিয়ার একটা বড অংশের কথায়, দেবিনাকে খুব সুন্দর লাগছে। তাঁরা লিখেছেন, ‘ভগবান তোমাকে আরও শক্তি দিন’। তবে কেউ কেউ কটাক্ষ করতেও ছাড়েননি। মেটারনিটি ফটোশ্যুটে অর্ধরগ্ন হওয়ার কী প্রয়োজন প্রশ্ন তাঁদের।

শোভাবাজারের মেয়ে দেবিনা। ২০০৬ সাল থেকে অভিনেত্রী ডেট করেছেন পঞ্জাবি মুন্ডা গুরমিতকে। এনডিটিভি ইমাজিন চ্যানেলে রাম ও সীতার চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন এই জুটি। সেখান থেকে সম্পর্ক। ৬ বছর চুটিয়ে প্রেম করার পর ২০১১ সালে সাত পাক ঘোরেন দুজনে। ‘নাচ বলিয়ে’র মতো ডান্স রিয়ালেটি শো-তে একসঙ্গে দেখা গিয়েছে দুজনকে।। ২০২২-এর এপ্রিল মাসে কন্যা সন্তানের জম্ম দিয়েছিলেন দেবিনা। আপতত গর্ভাবস্থার তৃতীয় পর্য়ায়ে রয়েচেন দেবিনা।

আগস্ট মাসে প্রেগন্যান্সির খবর শেয়ার করতে গিয়ে দেবিনা লিখেছেন, ''কিছু সিদ্ধান্ত ভগবানের সময় মেনে হয়, সেটা কেউ পাল্টাতে পারে না। এটা তেমনই একটা আশীর্বাদ। সে আসছে আমাদের পরিপূর্ণ করতে'।

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল Euro 2024:হ্যারি কেনের গোলে এগিয়ে গিয়েও হতাশার ড্র,ইংল্যান্ডকে রুখে দিল ডেনমার্ক ফের মন্ত্রী হতেই শ্রীলঙ্কায় গেলেন জয়শঙ্কর, সামুদ্রিক সুরক্ষা নিয়ে হল বড় উদ্যোগ T20I-তে অবশেষে ভারতের বিরুদ্ধে উইকেট পেলেন রশিদ! কাটল খরা, পাকরা ‘পছন্দের শিকার’ পুলের ধারে ট্রেন্ডি মিনি ড্রেসে নোরা, এই গরমে নেটপাড়ার পারদ চড়ল ইভিএমে কি সত্যিই কারচুপি করা যায় না? ৬ রাজ্য থেকে এল যাচাইয়ের আবেদন ভরা মঞ্চে একমাত্র তাঁর পা ছুঁয়ে প্রণাম খোদ অমিতাভ বচ্চনের, কে এই অশ্বিনী দত্ত? ভারতের বিরুদ্ধে ৩ উইকেট নিয়ে অনন্য নজির ফারুকির, ভাঙলেন ১০ বছর আগের রেকর্ডও আর কাগজের মেমো দিয়ে ট্রেন চালানো যাবে না, কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনায় ঘুম ভাঙল রেলের

T20 WC 2024

ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.