বাংলা নিউজ > বায়োস্কোপ > অরিন্দমের ‘তীরন্দাজ শবর’-এ দেবযানী, ফের পর্দায় পরিচালক-অভিনেত্রীর চমকের অপেক্ষা
দেবযানী চট্টোপাধ্যায়-অরিন্দম শীল
দেবযানী চট্টোপাধ্যায়-অরিন্দম শীল

অরিন্দমের ‘তীরন্দাজ শবর’-এ দেবযানী, ফের পর্দায় পরিচালক-অভিনেত্রীর চমকের অপেক্ষা

  • এর আগে অরিন্দমের ‘দুর্গা সহায়’ ছবিতে অভিনয় করেছিলেন দেবযানী।

ফের একবার পরিচালক অরিন্দম শীলের ছবিতে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায়কে। সৌজন্যে ‘তীরন্দাজ শবর’। শনিবার থেকে শুরু হয়েছে ছবির শ্যুটিং। আপাতত কলকাতায় এবং আশেপাশে চলবে শ্যুটিংয়ের কাজ। প্রিয় পরিচালকের ছবিতে ফের কাজ করতে পেরে উচ্ছ্বসিত দেবযানীও। 

শ্যুটিংয়ের প্রথম দিনেই সেট থেকে ছবি শেয়ার করেছেন দেবযানী। অরিন্দম শীল পরিচালিত ছবি ‘তীরন্দাজ শবর’। ছবিতে এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে দেনযানীকে। এর আগে অরিন্দমের পরিচালনায় ‘দুর্গা সহায়’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি। দেবযানীর কথায়, ‘ছবিতে আমার চরিত্রের একেবারে অন্য রকম। তবে এখনই চরিত্রের বিষয়ে কিছু জানানো যাবে না। এই ছবির সঙ্গে যুক্ত হতে পেরে খুবই এক্সাইটেড লাগছে’।

অরিন্দমের শবর সিরিজের চার নম্বর ছবি এটি। নামভূমিকায় অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায়। গত বছরই ছবির ঘোষণা সারা হয়েছিল। অবশেষে শুরু হল বহু প্রতীক্ষিত এই ছবির শ্যুটিং। শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের অপ্রকাশিত উপন্যাস ‘তীরন্দাজ’ অবলম্বনে ছবির গল্প। ছবিতে  অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন দেবলীনা কুমার এবং ইন্ডাস্ট্রির অন্যান্য পরিচিত মুখ। সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন বিক্রম ঘোষ। 

 

 

বন্ধ করুন