বাংলা নিউজ > বায়োস্কোপ > তিন শক্তির আধার-ত্রিশূল: খলনায়িকা হয়ে টিভির পর্দায় ফিরছেন দেবলীনা দত্ত
আসছে ‘তিন শক্তির আধার-ত্রিশূল’
আসছে ‘তিন শক্তির আধার-ত্রিশূল’

তিন শক্তির আধার-ত্রিশূল: খলনায়িকা হয়ে টিভির পর্দায় ফিরছেন দেবলীনা দত্ত

  • ফ্যাশন আইকন রাজনন্দিনীর চরিত্রে দেখা মিলবে দেবলনীর। সিরিয়ালের হাত ধরেই ফিরছেন সুদীপ্তা চক্রবর্তী এবং টুম্পা ঘোষও।

দেবলীনা দত্তের নামের সঙ্গে জড়িয়ে আছে কালজয়ী বাংলা ধারাবাহিকের নাম। ‘এক আকাশের নীচে’, ‘এখানে আকাশ নীল’, থেকে ‘ইচ্ছে নদী’, ‘অন্দরমহল’। বেশ কিছুটা বিরতির পর ফের ছোটপর্দায় ফিরছেন দেবলীনা। এবার অ্যান্টাগনিস্টের ভূমিকায়। কালার্স বাংলার আসন্ন মেগা ধারাবাহিক 'তিন শক্তির আধার-ত্রিশূল’-এর ফ্যাশন আইকন রাজনন্দিনীর চরিত্রে অভিনেত্রী। প্রকাশ্যে এল সিরিয়ালের প্রথম ঝলক।

স্নেহাশিস চক্রবর্তী প্রযোজিত এই সিরিয়ালের হাত ধরে দেবলীনাই শুধু নন, অনেকদিন পর টেলিপর্দায় ফিরছেন বাহামণি সুদীপ্তা চক্রবর্তী। পাশাপাশি ‘নিশির ডাক’-খ্যাত অভিনেত্রী টুম্পা ঘোষকেও অনেকদিন পর টিভির পর্দায় দেখা যাবে। তিন বোনের লড়াইয়ের গল্প বলবে এই ধারাবাহিক। ফ্যাশন দুনিয়ার নামজাদা ব্যক্তিত্ব রাজনন্দিনীর সঙ্গে গবীর তাঁতি পরিবারের তিন মেয়ের টক্কর এই সিরিয়ালের কাহিনির মূল উপজীব্য। নিঃসন্দেহে সেখানে প্রেমের অ্যাঙ্গেলও থাকবে। সিরিয়ালে থাকছেন সৌম্যদীপ মুখোপাধ্যায় এবং মোনালিসা দাসও।

শিক্ষা, অর্থ, আধিপত্যের দম্ভে রাজনন্দিনীর পা যেন মাটিতে পড়ে না। তাঁর চোখে সেই সেরা, নিম্নবিত্ত মানুষকে সে প্রকৃত অর্থে মানুষ বলেই গণ্য করে না। রাজনন্দিনী অপমান করে তিন বোনকে। কিন্তু ভাগ্যের চাকা বদলায়, কীভাবে সেই গল্পই উঠে আসবে ত্রিশূলে।

সিরিয়ালের প্রথম প্রোমোতে দেবলীনার লুক সত্যি নজরকাড়া। এখনও ঘোষণা হয়নি সিরিয়াল সম্প্রচারের দিনক্ষণ। তবে আগামী মাস থেকেই ‘তিন শক্তির আধার-ত্রিশূল’সহ চারটি নতুন সিরিয়ালের সম্প্রচার শুরু কালার্স বাংলায়।

বন্ধ করুন