বাংলা নিউজ > বায়োস্কোপ > Debleena Dutt: সাইড স্লিট গ্লিটারি গাউনে দিওয়ালিতে হট দেবলীনা, ছবি দেখে কী সাবধানবাণী দিল ভক্ত?

Debleena Dutt: সাইড স্লিট গ্লিটারি গাউনে দিওয়ালিতে হট দেবলীনা, ছবি দেখে কী সাবধানবাণী দিল ভক্ত?

সাইড স্লিট গাউনে সুপার হট দেবলীনা। 

দীপাবলিতে আলোর চমকের থেকেও বেশি চমক দেবলীনা দত্তর গ্লিটারি গাউনে। শরীরি মাদকতায় চোখ ধাঁধালেন সকলের। 

দিওয়ালির শুভেচ্ছা জানিয়ে ছবি দিয়েছেন প্রায় সব তারকাই। তবে আলাদা হয়ে চোখ টানল বাঙালি নায়িকা দেবলীনা দত্ত। মানে যাকে বলে হটনেসে গুণে গুণে তিনি গোল দিয়েছেন সকলকে। ছবি দেখে আপনার মুখ থেকে অজান্তেই বেরিয়ে আসবে ‘ওয়াও’।

অফ শোল্ডার একটা গ্লিটারি গাউন পরে আছেন দেবলীনা। হাই কাট স্লিট থেকে বেরিয়ে আছে থাই। পায়ে ট্যান রঙের বুট। চুল খোলা, ঠোঁট লাল রঙের গ্লস লিপস্টিক। চোখে ডিপ করে কাজল পরা, হাতে অংটি। আপাতত দেবলীনার এই ছবি সোশ্যাল মিডিয়ায় আগুনের মতো ছড়িয়ে পড়েছে। প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেট-নাগরিকরা।

ক্যাপশনে দেবলীনা লিখলেন, ‘আশা করি আলো আপনাদের জীবনে আনন্দ ভরিয়ে তুলুক। তবে এটাকে শব্দহীন করে তুলুন।’ আর এই ক্যাপশনকে নির্ভর করেই এক নেট-নাগরিক মন্তব্য করেন, ‘আমি জানি না না লাইট জীবনে আনন্দ নিয়ে আসবে কি না, তবে এই ছবি নিয়ে অনেক কোলাহল তৈরি হবে।’

দুর্গাপুজোয় কলকাতার বাইরেই ছিলেন দেবলীনা। এমনিতেও প্রতিবার পুজোতে ঘুরতে যেতেন তিনি আর তথাগত। তবে গত বছর অর্থাৎ ২০২১ সালে সামনে আসে তাদের বিচ্ছেদের খবর। ১০ বছরের বিয়ে ভেঙে আসেন দুজন। তাই এবারের পুজোতে দেবলীনা নেপাল গিয়েছিলেন মায়ের সঙ্গে। সঙ্গে অভিনেত্রীর খুব কাছের মানুষ অভিনেত্রী সুদীপা বসু। 

২০১২ সালে সাত পাকে বাঁধা পড়েন দেবলীনা-তথাগত। এটা ছিল তথাগতর দ্বিতীয় বিয়ে। তাঁদের জুটি বরাবরই ছিল সকলের প্রিয়। একসাথে বেশ কয়েকটি পোষ্যকে নিয়েই ছিল ভরা সংসার। একে-অপরের প্রতি টান-ভালোবাসা একসময় ছিল আলোচনার বিষয়। সম্পর্ক ভাঙার পরেও দেবলীনাকে বলতে শোনা গিয়েছে, ‘আমি আগের দাম্পত্যের অনুভূতি থেকেই বেরোতে পারিনি’। অভিনেত্রী বারবার বলেছেন, জীবনের সেরা সময়টা তিনি কাটিয়েছেন তথাগতর সঙ্গেই।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

গভীর রাতে ভয়াবহ সড়ক দুর্ঘটনা, অনুষ্ঠান বাড়ি থেকে ফেরার পথে মৃত্যু ১৪ জনের MI-এর সতীর্থ ব্যর্থ করলেন পোলার্ডের লড়াই, ঝড় তুলেও করাচিকে জেতাতে ব্যর্থ কায়রন হয় ডায়ালিসিস, হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন প্রভাত রায় দু সপ্তাহ পর, এখন কেমন আছেন? আজকের প্রেম রাশিফলে জেনে নিন আপনার রোম্যান্টিক জীবনে আজ উত্থান নাকি পতন? এতদিনে নামল 'গলার কাঁটা', শাহজাহানের গ্রেফতারির 'ক্রেডিট' নিতে ঝাঁপ তৃণমূলের মোহনবাগানের সুবিধা করে দিল মুম্বই-গোয়া, পারবে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট টেবিল ধ্বংস হয় ১৯টি গির্জা… 'ওদের হাত রক্তে রাঙানো', পাকিস্তানকে 'ধুয়ে দিল' ভারত পেয়ারা পাতা দাঁতের যত্ন ছাড়াও মেদ ঝরানোর মোক্ষম অস্ত্র! উপকার পেতে কীভাবে খাবেন WPL 2024: হেরেও লিগ টেবিলের ২য় স্থানে মুম্বই ইন্ডিয়ান্স, পয়েন্টের খাতা খুলল ইউপি গ্রেফতার শেখ শাহজাহান, ৫৫ দিন কোথায় 'লুকিয়ে' ছিলেন 'সন্দেশখালির বাঘ'?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.