বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘শ্রীকান্ত’ ঋষভের সঙ্গে দুবাই সমুদ্রে বিকিনিতে দেবলীনা! নতুন সম্পর্কের ইঙ্গিত?
দুবাইতে একসঙ্গে ঋষভ আর দেবলীনা। 

‘শ্রীকান্ত’ ঋষভের সঙ্গে দুবাই সমুদ্রে বিকিনিতে দেবলীনা! নতুন সম্পর্কের ইঙ্গিত?

  • বুধবার অভিনেতা ঋষভ বসুর সঙ্গে একটা ছবি শেয়ার করেন দেবলীনা দত্ত। আর তা দেখে অনেকের মনেই প্রশ্ন তথাগতর সঙ্গে আলাদা হওয়ার পর কি নতুন করে প্রেমে পড়লেন?

দেবলীনা দত্ত বুধবার সোশ্যাল মিডিয়ায় একটা ছবি শেয়ার করেছেন। তা তোলা হয়েছে দুবাইতে। আর সেই ছবি নিয়েই যত রাজ্যের চর্চা শুরু। বিকিনি টপে দেবলীনা, আর খালি গায়ে ঋষভ নিচ্ছেন সমুদ্রস্নানের মজা। এই ছবির ক্যাপশনে আবার অভিনেত্রী বারবার ‘সানশাইন’ কথাটিও ব্যবহার করেছেন।

এখন প্রশ্ন উঠতেই পারে, তবে কি দেবলীনার জীবনে ‘নতুন সূর্য’ এখন ঋষভই। এমনিতেই ‘শ্রীকান্ত’ ওয়েবসিরিজে সোহিনি সরকারের সঙ্গে তাঁর উষ্ণ রয়াসনে তিনি এখন বং ক্রাশ। টুপটাপ করে প্রেম পড়ছে মহিলা ভক্তরা।

ঋষভ এদিকে আবার দেবলীনার স্বামী তথাগতর ‘ভটভটি’ সিনেমার নায়কও। এই ছবির নায়িকা বিবৃতির সঙ্গে প্রেম করছেন তথাগত বলে খবর! আর ঋষভের সঙ্গে দেবলীনা! যদিও নায়িকা জানিয়েছেন ঋষভ তাঁর মায়ের পেটের ভআই না হলেও, টানটা একইরকম। তিনি মা-কে নিয়ে দুবাই যাওয়ার দিনকয়েক আগে ‘ভটভটি’ অভিনেতা সেখানে আছেন শুনে ফোনে নির্দেশ দেন, ‘এখন একদম ফিরবি না। মাকে নিয়ে যাচ্ছি। একসঙ্গে স্কাই ড্রাইভিং করব।’ আরও পড়ুন: ‘গভীর জলের মাছ’, দেবলীনাকে ট্যাগ করে ইনস্টায় লিখল তথাগত, ফের ঝামেলা লাগল নাকি?

দেবলীনার কথায়, তাঁর জীবনে প্রেম একটাই। আগেও ছিল, এখনও সেটাই আছে। যদিও মজার ছলে জানান দুবাইতে স্কাইড্রাইভ করাকালীন প্রেমে পড়েছেন বিবাহিত স্কাই ডাইভার ম্যাক্সের! আবার ডিসেম্বরে আসবেন দুবাইতে ম্যাক্সের সঙ্গে স্কাই ড্রাইভ করার জন্য। আর সেটাই হবে তাঁর একতরফা ডেট।

বন্ধ করুন