বাংলা নিউজ > বায়োস্কোপ > Debleena-Bobriti: ‘বিবৃতি টক্সিক’! ভাঙা দাম্পত্য,স্বামী তথাগতর সহবাস সঙ্গীকে নিয়ে বিস্ফোরক দেবলীনা

Debleena-Bobriti: ‘বিবৃতি টক্সিক’! ভাঙা দাম্পত্য,স্বামী তথাগতর সহবাস সঙ্গীকে নিয়ে বিস্ফোরক দেবলীনা

‘বিবৃতি টক্সিক’! ভাঙা দাম্পত্য,স্বামী তথাগতর সহবাস সঙ্গীকে নিয়ে বিস্ফোরক দেবলীনা

Debleena-Bobriti: বিবৃতি টক্সিক! 'ডিভোর্সের কথা আমার আর তথাগতর মাথাতেই নেই', বলছেন দেবলীনা। 

দু-বছর হল তথাগতর সঙ্গে এক ছাদের তলায় থাকেন না দেবলীনা দত্ত। টেলিপাড়ায় কানাঘুষো বিবৃতি চট্টোপাধ্যায়ের সঙ্গে এখন একত্রবাস করেন তথাগত। দেবলীনা-তথাগতর দাম্পত্য ভাঙার জন্য বারেবারে উঠে এসেছে ভটভটি নায়িকা বিবৃতির নাম। অথচ কিছুদিন আগে দেবলীনাকে বলতে শোনা গিয়েছিল ‘কে বিবৃতি?’ তথাগত-বিবৃতির প্রেমকে অস্বীকার করেছিলেন দেবলীনা।

নিজের বিবৃতি নিয়ে এবার সাফাই দিলেন দেবলীনা। নিবেদিতা অনলাইনের সঙ্গে একান্ত আলাপচারিতায় মনের ঝাঁপি খুললেন অভিনেত্রী। তিনি জানান, ‘ডিভোর্সের কথা কখনও আমার বা তথাগতর মাথাতেই আসেনি। (সেপারেশন) এটা জাস্ট একটা ঘটনা’। তথাগতর সঙ্গে বিচ্ছেদের পর গুড়িঁয়ে পড়েননি দেবলীনা, বরং আজও ‘স্বামী’র সঙ্গে অটুট তাঁর বন্ধুত্ব। দেবলীনা বলেন, তথাগতর বাড়ি ছেড়ে যাওয়াটা তাঁর সিদ্ধান্ত। তিনি একসঙ্গে থাকেননি। 

'বিবৃতিকে আমি চিনি না', কেন এই কথা বলছিলেন তিনি? ভটভটির নায়িকাকে সত্যি কি তিনি চেনেন না? সঞ্চালিকাকে অভিনেত্রী বলেন, ‘তুই এরিয়ালের কথা বলছিস। আমাদের ভটভটির চরিত্র, তার কথা আমার মনে আছে’। তাহলে বিবৃতিকে কেন তিনি চেনেন না? দেবলীনার মন্তব্যের ব্যাখ্য়া দিয়ে বলেন,'আমি সত্য়িই বুঝতে পারি না কার কথা বলা হচ্ছে। অনেকেই বুঝতে পারেনি। ব্যাপারটা আমি একটু বলি। এটা একটা কেষ্ট মেলার মতো ব্যাপার। ঘরের কোণায় ধুলো পড়ে থাকলে সেটা চোখে দেখতে পেলে তো ঝাঁট দিয়ে পরিষ্কার করে দিতে হয়'।

তাঁর আরও সংযোজন, 'আমরা তো আমাদের শরীর ডি-টক্সিফাই করার চেষ্টা করি। স্বাস্থ্য সচেতন মানুষ তো শরীরটা নানাভাবে ডি-টক্সিফায়িং ড্রিঙ্ক খান, যাতে শরীরটা ঠিক থাকে। কিন্তু হেড কোয়ার্টার তো মন। হাজার ওইসব করে লাভ নেই, মনের ডি-টক্সিফিকেশন করতে না পারলে। 

সচেতনভাবে যদি আপনার মনে হয়, কোনও ঘটনা, কোনও মানুষ আপনার মনে টক্সিসিটি তৈরি করছে। সেটা মন থেকে ডি-টক্সিফাই করে দিতে হয়। সেটা নিজের স্বার্থে। সেটার জন্য প্র্যাক্টিস লাগে। আমি যে বলছি আমি শ্রেষ্ঠ সময়টা কাটাচ্ছি, কারণ কোনও এমন ঘটনা, কোনও এমন ব্যক্তি যে টক্সিক তার কোনও স্থান আমার মনে নেই। তাঁর অস্তিত্ব আছে বলেই আমি মনে করি না।' 

বর্তমানে বাঁচেন, অতীত নিয়ে নেড়েচেড়ে দেখতে ইচ্ছুক নন দেবলীনা। তথাগত-বিবৃতির লিভ ইনের চর্চাকে এইবার অবশ্য উড়িয়ে দিলেন না দেবলীনা। শুধু বললেন, ‘পাশের বাড়ির পঞ্চু কী বলছে সেই নিয়ে কিছু যায় আসে না’।   তথাগতর আজও দেবলীনার বাড়িতে নিয়মিত যাতাযাত আছে বলে জানান অভিনেত্রী। দেবলীনার কাছে প্রেম ব্যাপারটা, কাছে থাকা বা না থাকার উপর নির্ভরশীল নয়। জোর গলায় বললেন তিনি'। 

তথাগতর সঙ্গে দেবলীনার সম্পর্ক খুব সাবলীল, কোনও জড়তা নেই। অভিনেত্রী বলেন, ‘দুটো মানুষের মধ্য়ে সম্পর্ক…. আমার তো বিয়ের আগে অনেকদিন শুধু বন্ধু ছিলাম। বিয়ের আগে বছর খানেক ৯-১০ মাস লিভ ইন করেছি। সাড়ে সাত বছরের বন্ধুত্ব ছিল। আমাদের বন্ধুত্বটা খুব গাঢ় এবং শক্ত ছিল। আমার দুর্ঘটনার কথা (কনে সেজে বসেছিলেন দেবলীনা, বর আসেনি) যেটা সবাই জানে, তথাগত ভীষণরকমভাবে পাশে দাঁড়িয়েছিল’। 

পরিচালক তথাগতর শেষ রিলিজ পারিয়া বক্স অফিসে ঝড় তুলেছে। তাতে বেজায় খুশি দেবলীনা। সোশ্যাল মিডিয়ায় স্বামীর ছবির জোরদার প্রচার চালিয়েছেন, ছবির প্রিমিয়ারেও হাজির হয়েছিলেন। সেখানে উপস্থিত ছিলেন বিবৃতিও। পরস্পরকে এড়িয়েই চলেছেন তাঁরা। প্রসঙ্গত, তথাগতর আসন্ন ছবি ‘গাকি’-তেও থাকছে বিবৃতি।

 

বায়োস্কোপ খবর

Latest News

প্যারিস অলিম্পিক্সের ঠিক আগেই ফের সোনা জয় নীরজের, ছুড়লেন ৮৫.৯৭ মিটার রেললাইনের ট্র্যাকে বসেছিল ১০ সিংহ, দ্রুত গতিতে ট্রেন আসতেই ঘটল অদ্ভুত কাণ্ড আইন বহির্ভূতভাবে বিরোধীদের মুখ বন্ধ করতে চাইছে শাসকদল, ফল ভালো হবে না: শুভেন্দু মোদীর সঙ্গে সাক্ষাতের পর ভারত-কানাডার মিলমিশের 'সুযোগ’ দেখতে পাচ্ছেন ট্রুডো! কেমব্রিজে মহারাজের বোট সফর! ডোনা-সৌরভের রোম্যান্টিক ছবি ভাইরাল, কে করলেন শেয়ার? ১০ দিনের মধ্যে বকেয়া তিন কোটি মেটাতে হবে- আইনি হুমকি সদ্য বরখাস্ত স্টিম্যাচের মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুনের রাশিফল আজ কাদের প্রেমের জীবন খালি খালি লাগতে পারে? দেখে নিন কী বলছে আজকের প্রেম রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুনের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুনের রাশিফল

T20 WC 2024

ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.