বাংলা নিউজ > বায়োস্কোপ > Debolina Dutta: তথাগতর সঙ্গে বিয়ের আগেও একবার কনে সেজেছিলেন দেবলীনা, লগ্ন পেরিয়ে গেলেও আসেনি বর

Debolina Dutta: তথাগতর সঙ্গে বিয়ের আগেও একবার কনে সেজেছিলেন দেবলীনা, লগ্ন পেরিয়ে গেলেও আসেনি বর

বিয়েতে বসলেও বর আসেনি দেবলীনার, আঘাত পেয়েছিলেন মনে তথাগতকে বিয়ের আগেও একবার।

বিয়ের দিনে বর আসেনি দেবলীনার। খবরে মনে বড় আঘেত পেয়েছিলেন অভিনেত্রীর বিধবা মা। 

দেবলীনা দত্ত আর তথাগত মুখোপাধ্যায়ের সম্পর্কের ওঠাপড়া গত বছর থেকেই রয়েছে খবরে। ২০১২ সালে সাত পাকে বাঁধা পড়েন এই জুটি। এক সময় ইন্ডাস্ট্রির পাওয়ার কাপল হিবেসে পরিচিত ছিলেন তাঁরা। তবে, আলাদা হয়ে যান ২০২১ সালে। সেই সময় একে-অপরের নামে প্রকাশ্যে নিন্দেও করেন তাঁরা। যা বেশ অবাক করেছিল সকলকে।

তবে জানেন কি, তথাগতর সঙ্গে বিয়ের আগেও একবার বিয়ে ঠিক হয়েছিল দেবলীনার। এমনকী, সেই সম্পর্ক বিয়ের দিন অবধি গড়িয়েছিল। কনের সাজে সেজে উঠেছিলেন দেবলীনা। তবে বিকেল গড়িয়ে রাত, লগ্ন পেরিয়ে গেল, ঠাকুর মশাই অপেক্ষা করল, এল না বর। আরও পড়ুন: ‘শ্রীকান্ত’ ঋষভের সঙ্গে দুবাই সমুদ্রে বিকিনিতে দেবলীনা! নতুন সম্পর্কের ইঙ্গিত?

শাশ্বত চট্টোপাধ্যায়ের ‘অপুর সংসার’ চ্যাট শো-তে এসে এই ঘটনাকে ‘কুইন’ এর সঙ্গে তুলনা করেছিলেন দেবলীনা। বিয়ের আগের দিনও নাকি দেবলীনাকে সেই ব্যক্তি বলেছিলেন, কাল বাসর রাতে সবাই খুব মজা করব। তোমার সব ভআই-বোনদের থাকতে বলো কিন্তু! তারপর বিয়ের দিন সকাল থেকেই হবু বরের ফোন বন্ধ। গোটা পরিবারের ফোন বন্ধ। বিয়ে করতে আসেনি সে আর! পরেরদিন জানা যায়, হার্ট অ্যাটাক হয়েছে নাকি ওই ব্যক্তির। হাসপাতালে ভর্তি। তবে সেখানে দেখা করতে গিয়ে দেবলীনা জানতে পারেন পুরোটাই সাজানো। দেবলীনাকে বিয়ে করবেন না বলেই ওই নাটক করেছেন তিনি। যদিও সেই ব্যক্তির পরিচয় জানাতে চাননি দেবলীনা শো-তে।

দেবলীনা বলেন, ‘তবে ওই লোকটার কাছে আমি কৃতজ্ঞ এই কারণে যে সেই দিন ওই নাটকটা না করলে আজ আমি তথাকে পেতাম না।’

নিশ্চয়ই বলে দিতে হবে না এই সাক্ষাৎকার পুরনো। তবে তথাগত আর দেবলীনার ভালোবাসাটাও কি পুরনো হয়ে গিয়েছে। এখনও বিচ্ছেদ হয়নি তাঁদের। তবে তথাগতর সঙ্গে নাম জড়িয়েছে তাঁর ‘ভটভটি’ নায়িকা বিবৃতি চট্টোপাধ্যায়ের।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

আপনি কি মানসিকভাবে শক্তিশালী? যেভাবে বুঝবেন ছেলেকে ঘুম পাড়াতে বাংলায় 'দোল দোল দুলুনি' গাইছেন বৎসল, শেষের লাইনে এটা কী বললেন BCCI-এর কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার পরেও আম্বানিদের প্রি-ওয়েডিংয়ে ইশান ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল রঞ্জিতে না খেলে কেকেআর অ্যাকাডেমিতে গিয়েছিলেন আইয়ার, এতে খেপে লাল আগরকার শ্রীলঙ্কার বিরুদ্ধে T20I সিরিজের দল ঘোষণা বাংলাদেশের, প্রত্যাবর্তন জাকের আলির সন্দেহ পরমাণু অস্ত্র-যোগ ঘিরে! চিন থেকে পাকিস্তানগামী জাহাজ আটক মুম্বই বন্দরে সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.