বাংলা নিউজ > বায়োস্কোপ > Debolina-Tathagata: ‘তথাগত নতুন প্রেমে পড়েছে’, সম্পর্ক ভাঙার কারণ ফাঁস দেবলীনার! ইঙ্গিত কার দিকে?
তথাগত-দেবলীনা। (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)

Debolina-Tathagata: ‘তথাগত নতুন প্রেমে পড়েছে’, সম্পর্ক ভাঙার কারণ ফাঁস দেবলীনার! ইঙ্গিত কার দিকে?

  • বিচ্ছেদ নিয়ে কথা বললেন তথাগত-দেবলীনা।

বুধবার তথাগত মুখোপাধ্যায় আর দেবলীনা দত্তের আলাদা হয়ে যাওয়ার খবর শোরগোল ফেলে দিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সুখী দম্পতি হিসেবে পরিচিত জুটির বিয়ের এহেন পরিণতি মেনে নিতে পারেননি অনেকেই। যদিও ডিভোর্স এখনও হয়নি। তবে নভেম্বর থেকেই আলাদা থাকতে নাকি শুরু করে দিয়েছেন তাঁরা। 

কিছুদিন আগেই বিচ্ছেদের পথে হেঁটেছিল অনুপম রায়-পিয়া চক্রবর্তী। এবার কি তাতেই জুড়বে আরও একটা নাম? এই নিয়ে প্রকাশ্যেই মুখ খুললেন দেবলীনা-তথাগত। এবিপি আনন্দ-কে দেবলীনা জানিয়েছেন, ‘যতক্ষণ না অন্য তরফে কোনও সমস্যা আছে, আমি কাউকে ছেড়ে যাই না। আমার মনে হয় তথাগত আবার প্রেমে পড়েছে।’

যদিও এই প্রেম বিবৃতি চট্টোপাধ্যায়ের সাথে কি না, তা নিয়ে কথা বলতে চাননি দেবলীনা। মাসখানেক আগেই তথাগতর সাথে নাম জড়িয়েছিল তাঁর ‘ইউনিকর্ন’ নায়িকা বিবৃতি চট্টোপাধ্যায়ের। যদিও তখন তা অস্কীকার করে তথাগত জানিয়েছিলেন, ‘বিবৃতির সাথে কোনও সম্পর্ক হলে সেটা আগে দেবলীনা জানবে’। কিন্তু এদিকে সূত্র বলছে গত এক মাস ধরেই লিভ ইন করছেন তথাগত-বিবৃতি। আর সেই খবর জানেন টলিউডের একটা অংশ। 

আর তথাগত জানিয়েছেন, ‘আমার দুটো সম্পর্কই কাজ করেনি। কন্যাকুমারী আর দেবলীনা। সবসময় যে দুটো মানুষ একসঙ্গে চলতে পারবে এমন নয়। আমার সঙ্গে যখন কন্যাকুমারীর বিয়ে হয় তার আগে থেকেই দেবলীনা আমার বন্ধু। আমার প্রথম বিয়েতে তো ও কব্জি ডুবিয়ে খেয়েওছিল। তিন বছর সম্পর্কের পর আমার প্রথম বিয়ে ভাঙে। তারপর আমার সাথে দেবলীনার সম্পর্ক হয়।’

বন্ধ করুন