বাংলা নিউজ > বায়োস্কোপ > Debolina Mukherjee: জাম্বোর স্ত্রী অঙ্কিতাকে মনে আছে? 'শ্রীময়ী' শেষে কোথায় গেলেন অভিনেত্রী
জাম্বো-অঙ্কিতাকে মনে আছে?

Debolina Mukherjee: জাম্বোর স্ত্রী অঙ্কিতাকে মনে আছে? 'শ্রীময়ী' শেষে কোথায় গেলেন অভিনেত্রী

  • শ্রীময়ীর বড় ছেলে জাম্বোর স্ত্রী অঙ্কিতার ভূমিকায় অভিনয় করেছিলেন দেবলীনা। পর্দার স্পষ্টভাষী, একরোখা মেয়েটি ছাপ ফেলেছিল দর্শক-মনে।

আপনি কি বাংলা ধারাবাহিকের ভক্ত? উত্তর যদি ইতিবাচক হয় তবে 'শ্রীময়ী'র কথা মনে আছে নিশ্চয়ই? আর সেটা মনে থাকলে মুখ্য চরিত্রদের পাশাপাশি পার্শ্ব চরিত্রদেরও ভুলে যাওয়ার কথা নয়। কিন্তু জানেন কি, ধারাবাহিক শেষ হওয়ার পর অঙ্কিতা থুড়ি অভিনেত্রী দেবলীনা মুখোপাধ্যায় কী করছেন?

শ্রীময়ীর বড় ছেলে জাম্বোর স্ত্রী অঙ্কিতার ভূমিকায় অভিনয় করেছিলেন দেবলীনা। পর্দার স্পষ্টভাষী, একরোখা মেয়েটি ছাপ ফেলেছিল দর্শক-মনে। কিন্তু বর্তমানে তিনি কী করছেন? ইন্ডাস্ট্রি সূত্রে খবর, আপাতত টেলিভিশনে কোনও কাজ করছেন না দেবলীনা। অভিনয় থেকে সাময়িক ভাবে বিরতি নিয়েছেন।

আপাতত তিনি প্রোডাকশনের কাজ নিয়ে ব্যস্ত। সেই কারণে তাঁর বেশির ভাগ সময় কাটছে মুম্বইয়ে। অভিনেত্রীর কথায়, 'অভিনয় আর এই কাজটা একসঙ্গে সামলানো মুশকিল। আপাতত তাই প্রোডাকশনের দিকে নজর দিচ্ছি। পরে ফের নিশ্চয়ই অভিনয়ে ফিরব।'

দেবলীনার ইনস্টাগ্রামে চোখ রাখলে বিদেশে তাঁর ছুটি কাটানোর ছবি দেখা যাবে। কাছের মানুষদের সঙ্গে ইউরোপে সময় কাটিয়েছেন তিনি। ঘুরেছেন ইতালি, নেদারল্যান্ডসের মতো দেশে। আর অবসর যাপনের সেই লেন্সবন্দি মুহূর্তরা বরাদ্দ থাকছে তাঁর অনুরাগীদের জন্য।

'শ্রীময়ী' ধারাবাহিকের মাধ্যমে তুমুল সাফল্য পেয়েছেন অঙ্কিতা। পার্শ্ব চরিত্রে অভিনয় করেও নজর কেড়েছেন।

(আরও পড়ুন: সাত মাস হল 'শ্রীময়ী' শেষ, আপাতত কী করছেন 'ডিঙ্কা' সপ্তর্ষি)

এই প্রথম নয়। অতীতে 'জিওন কাঠি', 'ফাগুন বউ'-এর মতো জনপ্রিয় ধারাবাহিকে দেখা যায় তাঁকে। তখনও নিজের অভিনয়ের মাধ্যমে দর্শকের প্রশংসা কুড়িয়েছিলেন দেবলীনা। ছোট পর্দার চেনা মুখ হয়ে ওঠেন তিনি।

(আরও পড়ুন: সহচরীর জীবনে আসছে ‘রোহিত সেন পার্ট ২’, দর্শকদের কটাক্ষ ‘এ তো আরেক শ্রীময়ী’)

ইনস্টাগ্রামেও দেবলীনার জনপ্রিয়তা নিছক কম নয়। তাঁর অনুগামী সংখ্যা ১৪ হাজারের কাছাকাছি। সেখানে পেশাগত এবং ব্যক্তিজীবনের নানা বিশেষ মুহূর্তের ঝলক ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। 'শ্রীময়ী' শেষ হওয়ার পরেও ধারাবাহিকের সহকর্মীদের সঙ্গে একটি ছবি দিয়েছিলেন তিনি। লিখেছিলেন, 'একটি যাত্রার অবসান।'

বন্ধ করুন