বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আমি টেলিভিশনে ফিরে আসায় কারও নিশ্চয়ই অসুবিধা হচ্ছে, তাই এই কুৎসা’ : দেবশ্রী রায়
দেবশ্রী রায় (ছবি-ইনস্টাগ্রাম)
দেবশ্রী রায় (ছবি-ইনস্টাগ্রাম)

‘আমি টেলিভিশনে ফিরে আসায় কারও নিশ্চয়ই অসুবিধা হচ্ছে, তাই এই কুৎসা’ : দেবশ্রী রায়

  • ‘শত্রুরা সাবধান, আমি কিন্তু আপনাদের চাল ধরতে পেরে গিয়েছি’, কড়া হুঁশিয়ারি দেবশ্রীর। 

শীঘ্রই ছোট পর্দায় কামব্যাক করতে চলেছেন দেবশ্রী রায়। সৌজন্যে জি বাংলার নতুন শো ‘সর্বজয়া’। গত মাসেই প্রকাশ্যে এসেছে সিরিয়ালের প্রমো। কিন্তু সর্বজয়ার প্রথম ঝলক সামনে আসার পর থেকেই নেটিজেনদের নিশানায় দেবশ্রী। বর্ষীয়ান অভিনেত্রীকে বউমার চরিত্রে একবারেই মানাচ্ছে না, এই বয়সে তাঁর শাশুড়ির চরিত্রে অভিনয় করা উচিত- দাবি তাঁদের। এর জেরেই কুরুচিকর মন্তব্য, ট্রোল, মিমের কেন্দ্রবিন্দুতে দেবষ্রী রায়। আগেই নায়িকার পাশে দাঁড়িয়ে প্রতিবাদ জানিয়েছেন ভাস্বর, জয়জিতের মতো অভিনেতারা, এবার এই বিতর্ক নিয়ে এবার মুখ খুললেন খোদ দেবশ্রী। 

ট্রোলিং নিয়ে প্রশ্ন করা হলে তাঁর সপাট জবাব, ‘যার নাম আছে, লোকে তাঁরই বদনাম রটাবে.. তাই না?’, এরপর এক নাগাড়ে বলে চলেছেন, 'আমি টেলিভিশনে ফিরে আসায় কারও নিশ্চয়ই অসুবিধা হচ্ছে তাই ইচ্ছাকৃতভাবে এসব করানো হচ্ছে’। তাঁকে নিয়ে এই ট্রোলিংয়ের পিছনে রহস্যের গন্ধ পাচ্ছেন দেবশ্রী। 

১০ বছর ধরে রাজনীতি নিয়ে ব্যস্ত ছিলেন দেবশ্রী, অভিনয় থেকে দূরেই ছিলেন অভিনেত্রী। চলতি বছরেরই রাজনীতিকে অলবিদা জানান দেবশ্রী, তার কয়েক মাসের মধ্যেই মেগা ধারাবাহিকে কামব্যাকের ঘোষণা সারেন। দেবশ্রীর কথায়, ‘আমি মুখে বলার চেয়ে কাজে করে দেখানোয় বিশ্বাসী। আগামী দিনেও সেটাই করব’। অপর এক সাক্ষাত্কারে পর্দার সর্বজয়া বলেন,‘এ ভাবে আমার মনোবল ভেঙে দেবেন? সে গুড়ে বালি। আপনারা কটাক্ষ করে আমায় চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন।এই চ্যালেঞ্জ আমি গ্রহণ করলাম। আমি যতখানি মনপ্রাণ ঢেলে অভিনয় করতাম, এ বার তার চেয়েও দশ গুণ বেশি খাটব’।

রূপ নিয়ে কোনও অহংকার নেই, বরং নিজের সৌন্দর্যের ক্রেডিট বাবাকে দিয়ে অভিনেত্রী বলেন, ‘আমার বাবা খুব সুপুরুষ ছিলেন, সবাই বলে ওঁনার সেই সৌন্দর্যের কিছুটা আমি পেয়েছি’। আর গুণ নিয়েও কোনও অহংকার নেই তাঁর, বলেন- ‘নতুন করে কারুর কাছে কিছু প্রমাণ করবার নেই’। ট্রোলারদের দেবশ্রী পালটা প্রশ্ন করলেন, ‘আপনাদের অসভ্যতা আমার কোনটা কাড়বে? অনুরাগীর সংখ্যা, নাকি ভালবাসা?’

শত্রুদের সাবধান করে নিজের আগমন বার্তা জানিয়ে দিলেন দেবশ্রী।ট্রোলারদের কড়া জবাব দেওয়ার পাশাপাশি ইন্ডাস্ট্রির ভিতরের প্রতিদ্বন্দ্বীদেরও হুঁশিয়ারি দিয়ে রাখলেন। 

বন্ধ করুন