বাংলা নিউজ > বায়োস্কোপ > সৃজিতের রহস্যের জালে জড়ালেন দেবরাজ, ব্যোমকেশ সিরিজে থাকছেন কোন ভূমিকায়

সৃজিতের রহস্যের জালে জড়ালেন দেবরাজ, ব্যোমকেশ সিরিজে থাকছেন কোন ভূমিকায়

সৃজিতের রহস্যের জালে জড়ালেন দেবরাজ

Debraj Bhattacharya: এ যেন এক অদ্ভুত সমাপতন! একদিকে যখন দেব অভিনীত ব্যোমকেশ ও দুর্গ রহস্য ছবিতে মণিলালের চরিত্রে সত্যম ভট্টাচার্যকে দেখা যাবে, তখনই আরেকদিকে সৃজিত মুখোপাধ্যায়ের একই নামের ওয়েব সিরিজে মণিলালের চরিত্রে অভিনয় করবেন কে বলুন তো?

ব্যোমকেশের বাড়াবাড়ি, বর্তমান সময়ে জটায়ু থাকলে বোধহয় এমনই কিছু নাম দিতেন! একই গল্প, এক প্লট সেটা নিয়েই আসছে সিনেমা, ওয়েব সিরিজ, দুটোই! তাও আবার একই সময়। একদিকে যখন বিরসা দাশগুপ্ত পরিচালিত ব্যোমকেশ ও দুর্গ রহস্য তৈরি হচ্ছে তখন আরেকদিকে একই গল্পে কাজ করছেন সৃজিত মুখোপাধ্যায়ও। যদিও সৃজিত বানাচ্ছেন সিরিজ। আর বিরসা আনছেন ছবি। এখানে নাম ভূমিকায় দেখা যাবে দেবকে। অন্যদিকে সৃজিতের ব্যোমকেশ হচ্ছেন অনির্বাণ। তবে এসব খবর নয়, খবর, থুড়ি এক অদ্ভুত সমাপতন লুকিয়ে আছে একদম অন্য একটি জায়গায়। কী? মণিলালের চরিত্র।

বিরসা দাশগুপ্ত পরিচালিত ব্যোমকেশ ও দুর্গ রহস্যে দেব ছাড়াও সত্যবতীর ভূমিকায় থাকবেন রুক্মিণী মৈত্র, অজিত হয়েছেন অম্বরীশ ভট্টাচার্য। মণিলালের চরিত্রে দেখা যাবে বল্লভপুরের রূপকথা ছবির সত্যম ভট্টাচার্যকে। অন্যদিকে সৃজিতের ব্যোমকেশে মণিলাল হয়েছেন সত্যমের প্রাক্তন সহ অভিনেতা দেবরাজ। দেবরাজ ভট্টাচার্য। এখানে সত্যবতী হবেন সোহিনী সরকার, অজিত হিসেবে থাকবেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়।

শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের লেখা দুর্গ রহস্য গল্পের উপর ভিত্তি করে এই দুটি কাজ হচ্ছে। বর্তমানে সৃজিত মুখোপাধ্যায় তাঁর দল নিয়ে পৌঁছে গিয়েছেন মধ্য প্রদেশে। সেখানেই এই সিরিজের শুটিং শুরু হবে। এখানে অন্যান্য চরিত্রে দেখা যাবে একাধিক নামী তারকাকে। বিপ্লব চট্টোপাধ্যায় থাকবেন প্রফেসর ঈশ্বরচন্দ্রের ভূমিকায়, অনুষা বিশ্বনাথন থাকবেন তুলসির চরিত্রে আর অনুজয় চট্টোপাধ্যায়কে দেখা যাবে তাঁর শিক্ষক রমাপতির ভূমিকায়। সৃজিত এই দুর্গের ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় এই কাজের শুরুর কথা জানিয়েছেন। সেখানে তাঁকে দুর্গের দিকে মুখ করে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

দেব অভিনীত দুর্গ রহস্য ছবিটির প্রযোজনা করছে শ্যাডো ফিল্মস এবং দেব এন্টারটেইনমেন্ট লিমিটেড। দেবের ছবির তৃতীয় শিডিউলের শুটিং চলছে এখন। তাঁরা কলকাতা, মধ্য প্রদেশে শুটিং সেরে এখন ঝাড়খণ্ডের জঙ্গলে কাজ করছেন। একদিকে যখন এটি বড় পর্দায় মুক্তি পাবে তখন অন্যদিকে সৃজিতের সিরিজ আসবে হইচইতে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

নায়কের খোলস ছেড়ে বেরোতে পারেননি বলেই ফিরিয়েছেন খাদানের অফার! কী কী বললেন বনি? INDIA: রায়বেরেলি, আমেথি, বারানসীতে লড়বে কংগ্রেস, এসপির সঙ্গে সমঝোতা চূড়ান্ত কোহলির পছন্দের বিলাসবহুল গাড়ি কিনলেন রাহানে! দাম শুনলে আপনিও অবাক হয়ে যাবেন দশম-দ্বাদশের বোর্ড পরীক্ষায় সিলেবাসের বাইরে প্রশ্ন? ভুল আছে? কী করবে? জানাল CBSE লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন 'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা 'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী? এজেন্টদের ফাঁদে পড়ে রাশিয়ায় যুদ্ধে লড়তে হচ্ছে বহু ভারতীয়কে! সরব ওয়েইসি ৪৯-এ পা রাজের, 'বাবলি' শুভশ্রী কী উপহার দিলেন বেটার হাফকে? প্রেমিকের অনুরোধে লিঙ্গ পরিবর্তন করে প্রেমে প্রত্যাখ্যাত! পুলিশের দ্বারস্থ যুবক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.