বাংলা নিউজ > বায়োস্কোপ > নবাগতা নায়িকার সঙ্গে প্রেম করছেন পরিচালক! টলিপাড়ায় চলছে জোর গুঞ্জন
সম্পর্কের গুঞ্জন চরমে (প্রতীকি ছবি)
সম্পর্কের গুঞ্জন চরমে (প্রতীকি ছবি)

নবাগতা নায়িকার সঙ্গে প্রেম করছেন পরিচালক! টলিপাড়ায় চলছে জোর গুঞ্জন

  • এই সম্পর্ক নিয়ে ফিসফিসানি কান পাতলেই শোনা যাচ্ছে টলিগঞ্জে। 

কথায় বলে যা রটে তার কিছু তো ঘটে। আর টলিগঞ্জে এখন জোর রটনা যে পর্দার আড়ালে চুটিয়ে প্রেম করছেন পরিচালক-অভিনেত্রী জুটি।  তাঁদের রসায়ন নিয়ে জল্পনার শেষ নেই। কানাঘুষো শোনা যাচ্ছে, মুক্তির অপেক্ষায় থাকা অভিনেত্রীর ছবিতে দুই নায়িকা। অথচ চর্চার থাকা নতুন মুখ যতখানি ফোকাস পাচ্ছে, তার সামনে অন্যজন অনেকটাই ফ্যাকাসে। আর তার কারণ খুঁজতে গিয়েই দুইয়ে দুইয়ে চার করছেন অনেকে। 

ছবির জগতে পা দিয়েছেনন সেই নায়িকা, আগে নামীদামী ব্র্যান্ডের মডেল হিসাবে কাজ করেছেন। মূলত বিজ্ঞাপনের হোর্ডিং দেখেই নাকি সেই নায়িকাকে নিজের ছবির জন্য বেছে নিয়েছিলেন পরিচালক। পরিচালক আবার গায়ক, সুরকাল, গীতিকার এবং লেখকও বটে। পরিচালক হিসাবে তিনি কেরিয়ার শুরু করেছেন বছর পাঁচেক আগেই। তাঁর ঝুলিতে রয়েছে একাধিক বহুল প্রশংসিত ছবি। নবাগত নায়িকার সঙ্গে পরিচালকের প্রেম, এটা তো টলিগঞ্জের বহু পুরোনো মুখরোচক চর্চার বিষয়। আগেও এইধরণের গুঞ্জন কম শোনা যায়নি। 

সূত্রের খবর, কেউ কেউ নিশ্চিত প্রেমের মরসুমে প্রেমের জোয়ারে ভাসছেন এই পরিচালক-অভিনেত্রীর জুটি। ‘স্যার’-এর প্রেমে (পরিচালককে এই বলেই সম্বোধন করেন নায়িকা) নাকি রীতিমতো হাবুডুবু খাচ্ছেন সুন্দরী। একাধিক পার্টিতে তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে, তাঁদের আলাপচারিতাও চোখ পড়ছে অনেকেরই। তবে খোলাখুল এই সম্পর্ক নিয়ে কথা বলতে রাজি নন কেউই। নায়িকার কথায়, তিনি সিঙ্গল। তাঁর জীবনে ‘প্রেম’ নেই।  

বন্ধ করুন