লকডাউনে লুকটাই পাল্টে ফেলেছেন অভিনেতা কার্তিক আরিয়ান। কোকির এখন মুখভর্তি দাড়ি। সোনু কে টিট্টু কি সুইটি খ্যাত তারকার এই দাড়িওয়ালা লুকনা-পসন্দ দীপিকা পাড়ুকোনের! বুধবার প্রকাশ্যে তেমনটাই জানালেন রণবীর সিং ঘরনি।

এদিন ইনস্টাগ্রাম লাইভে ফ্যানেদের উদ্দেশে কার্তিক প্রশ্ন করেন তাঁর কীদাড়ি কেটে ফেলা উচিত? তিনি কারণ হিসাবে বলেন, ‘আমার পরিবারের লোকজন আমারবিরুদ্ধে চক্রান্ত করেছে-বলছে যতক্ষণ না পর্যন্ত আমি দাড়ি না কাটব আমাকেখেতে দেবে না। আমি কী করব?’লকডাউনের পঞ্চাশ দিন অতিক্রান্ত,আর এই দীর্ঘ সময় ধরে দাড়ি না কাটায় কার্তিক আরিয়ানের চুল-দাড়ি মাত্রাতিরিক্ত বেড়ে গেছে। কার্তিকের এই লুকপছন্দ নয় পরিবারের। মা ও বোন বারবার তাঁকে অনুরোধ জানিয়েছেন দাড়ি কাটবারকিন্তু কথা না শোনায় শেষে হুমকি জারি হয়েছে।

View this post on Instagram

Still Confused 🤔 Sexy or Jungli

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan) on

কার্তিকের লাইভ সেশনে এসে দীপিকা পাড়ুকোন নিজের মতামত জানান। কার্তিকভক্তরা এ প্রসঙ্গে দ্বিধাবিভক্ত হলেও দীপিকার দাবি,কার্তিকের এখনই উচিতদাড়ি কেটে ফেলা। কার্তিক পুরোপুরি কনফিউজড তাঁকে গালভর্তি দাড়িতে‘সেক্সি লাগছে না জংলি’? ডিজাইনার মণীশ মালহোত্রা যদিও জানিয়েছেন এই লুকটা বেশ ‘কুল’। এখন দেখবার দীপিকা না মণীশ কার কথা শোনেন কার্তিক আরিয়ান।

বন্ধ করুন