এয়ারপোর্টে ফ্যানের আনা কেক কেটে জন্মদিন সেলিব্রেট করলেন দীপিকা
এয়ারপোর্টে ফ্যানের আনা কেক কেটে জন্মদিন সেলিব্রেট করলেন দীপিকা

রণবীর নন ফ্যানকেই আগে কেক খাওয়ালেন দীপিকা, এয়ারপোর্টে নায়িকার জন্মদিন পালন

  • এয়ারপোর্টে ফ্যানের আনা কেক কেটে জন্মদিন সেলিব্রেট করলেন দীপিকা পাড়ুকোন। রবিবার দীপিকার ৩৪ তম জন্মদিন।
  • এদিন স্বামী রণবীর সিংয়ের সঙ্গে লখনউ উড়ে গেলেন দীপিকা।

ছপাকের প্রচারে ভীষণ ব্যস্ত দীপিকা পাড়ুকোন। তবে নিজের স্পেশ্যাল দিনে মনের মানুষকে কাছছাড়া করতে নারাজ দীপিকা পাড়ুকোন। রবিবার দীপিকার ৩৪তম জন্মদিন। আর এদিন স্বামী রণবীর সিংয়ের সঙ্গে মুম্বই এয়ারপোর্টে লেন্সবন্দী হলেন দীপিকা। বিমানবন্দরেই পাপারাৎজিদের সঙ্গে কেক কেটে জন্মদিন সেলিব্রেট করলেন দীপিকা।


এদিন মুম্বই থেকে লখনউ উড়ে গেলেন দীপিকা। সেখানে একটি ক্যাফে পরিদর্শন করবেন অভিনেত্রী। অ্যাসিড আক্রান্ত মহিলারাই সেই ক্যাফেটি পরিচালনা করেন। ছপাক ছবিরও অংশ তারা। জন্মদিনে বেশ খানিকটা মুহুর্ত তাদের সঙ্গে কাটাতে চান দীপিকা পাড়ুকোন। সেই জার্নির সঙ্গী স্বামী রণবীর সিং।


দীপবীরের জন্য এয়ারপোর্টে অপেক্ষারত এক চিত্রসাংবাদিক সঙ্গে এনেছিলেন দীপিকার ফেবারিট চকলেট কেক। কারণ তিনি নিজে দীপিকা পাড়ুকোনের বিশাল বড় ভক্ত। জন্মদিনে সেই ফ্যানকেও নিরাশ করলেন না দীপিকা। কেক কাটলেন এয়ারপোর্টে। রণবীরকে নয় স্বামীর অনুরোধে প্রথম কেকে টুকরোটাও তুলে দিলেন সেই ফ্যানের মুখে।


রণবীর-দীপিকার এই মিষ্টি এখন ভাইরাল ইন্টারনেটে। ভিডিওতে অন্য এক ফটোগ্রাফারকে বলতে শোনা গেল, ‘আপনার অনেক বড় ফ্যান, কাল রাত থেকে অপেক্ষা করছে’। দীপিকাও ধন্যবাদ জানান নিজের এই অনুরাগীকে। সকল সাংবাদিকরা এদিন বার বার দিন ইয়ে আয়ে গানও গাইলেন দীপিকার জন্য।



এদিন এয়ারপোর্টে রেড হট লুকে পাওয়া গেল দীপিকাকে। ব্লু চেক ঢলা প্যান্ট, সঙ্গে ওভারসাইজ আকাশি চেক শার্ট এবং লাল সোয়েটারে মোহময়ী দীপিকা। গলায় এবং হাতে শার্টের কাপড়ের টুকরোই 'বো'র মতো করে বেঁধেছিলেন ডীপ্পী। যা বার্থ ডে গার্লের লুককে আরও সুন্দর করে তুলেছিল। রণবীরও বউয়ের পোশাকের সঙ্গে মিল রেখে সেজেছিলেন ব্লু চেক শার্ট, নীল ডেনিম এবং খয়েরি চেক ওভারকোটে। মাথায় খয়েরি টুপিতে নিজের লুক কম্প্লিট করেছেন রণবীর।

শনিবার টিম ছপাকের সঙ্গে আগাম জন্মদিনের সেলিব্রেশন সারেন দীপিকা পাড়ুকোন। সেখানে হাজির ছিলেন মেঘনা গুলজার, বিক্রান্ত মাসিরা।





পরিচালক মেঘনা গুলজারকে কেক খাইয়ে দিচ্ছেন দীপিকা
পরিচালক মেঘনা গুলজারকে কেক খাইয়ে দিচ্ছেন দীপিকা
কেক কাটার মুহুর্তে লেন্সবন্দী দীপিকা
কেক কাটার মুহুর্তে লেন্সবন্দী দীপিকা

১০ জানুয়ারি মুক্তি পাচ্ছে ছপাক। পরিচালক মেঘনা গুলজারের এই ছবিতে অ্যাসিড আক্রান্ত মালতির ভূমিকায় দেখা যাবে দীপিকাকে। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগারওয়ালের লড়াইয়ে গল্প ফুটে ওঠবে এই ছবিতে। ছপাকে দীপিকার বিপরীতে দেখা মিলবে বিক্রান্ত মাসির।

বন্ধ করুন