বাংলা নিউজ > বায়োস্কোপ > নিজেকে 'গর্বিত স্বামী’ বলে উল্লেখ করলেন রণবীর সিং, কী এমন করলেন দীপিকা? জেনে নিন
দীপিকা-রণবীর
দীপিকা-রণবীর

নিজেকে 'গর্বিত স্বামী’ বলে উল্লেখ করলেন রণবীর সিং, কী এমন করলেন দীপিকা? জেনে নিন

  • স্ত্রী’র নয়া উদ্যোগকে প্রশংসা এবং সমর্থন জানিয়েছেন রণবীর সিং।

সম্প্রতি নিজের নতুন ওয়েব সাইটের কথা ঘোষণা করলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। নিজের নতুন ওয়েবসাইট লঞ্চ করেছেন তিনি। সামাজিক মাধ্যমে নিজের ওয়েবসাইটের প্রথম ঝলক প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী। স্ত্রী’র নয়া উদ্যোগকে প্রশংসা এবং সমর্থন জানিয়েছেন অভিনেতা রণবীর সিং। 

দীপিকার প্রশংসা করে সামাজিক মাধ্যমে একটি দীর্ঘ পোস্ট করেছেন তিনি। সেখানে অভিনেতা লেখেন, ‘আমর স্ত্রী বলে বলছি না, সত্যিই আমার দেখা সবচেয়ে আশ্চর্যজনক মানুষ দীপিকা। নিজের মধ্যে একটি মহাবিশ্বকে লালন করে ও: প্রেম, করুণা, দয়া, বুদ্ধি, সৌন্দর্য, অনুগ্রহ এবং সহানুভূতির। এই গুনগুলোর জন্যই ওঁকে খাঁটি শিল্পী করে তোলে- ও বিশ্বের সেরা অভিনেতাদের মধ্যে একজন। ওঁর মধ্যে একটা আলাদা অভ্যন্তরীণ শক্তি রয়েছে, স্থিতিস্থাপকতা, কৌতুক এবং একটা অদম্য ইচ্ছা রয়েছে। একজন মহিলা এত ধার্মিক, যাঁকে আমি সম্মান করি, শ্রদ্ধা করি। মনে হয়, সবকিছু থামিয়ে ওঁর প্রশংসা করি। ও এমন একজন, যাঁর জন্মই শ্রেষ্ঠত্বের জন্য। আমি বিশ্বের গর্বিত স্বামী’।

অভিনেত্রীর নয়া উদ্যোগকে প্রশংসা করেছেন পরিচালক কবির খান, ফারহা খান, ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায় সহ অনেকে। ওয়েবসাইটে দীপিকা তাঁর কাজ, তাঁর নতুন ইউটিউব চ্যানেল, তার ফটোশ্যুট, ম্যাগাজিনের কভার এবং তার মানসিক স্বাস্থ্য সংস্থা ‘দ্য লাইভ লাফ লাভ ফাউন্ডেশন’এর প্রদর্শন করছেন।

শীঘ্রই পরিচালক কবীর খানের ৮৩ ছবিতে দীপিকা এবং রণবীরকে একসঙ্গে দেখা যাবে। রণবীর-দীপিকা জুটির চার নম্বর ছবি হবে ৮৩। কপিল দেব ও রোমি দেবের ভূমিকায় দেখা যাবে রণবীর-দীপিকাকে। 

অন্যদিকে, শকুন বত্রার ছবিতে একসঙ্গে দেখা যাবে সিদ্ধার্থ এবং দীপিকাকে, ছবিতে অভিনয় করবেন অনন্যা পান্ডেও। তাছাড়া, বলিউড পাচ্ছে নতুন জুটি। প্রথমবার রূপোলি পর্দায় একসঙ্গে জুটি বাঁধছেন হৃত্বিক রোশন-দীপিকা পাড়ুকোন। সৌজন্যে সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’। বর্তমানে সিদ্ধার্থ আনন্দের ছবি ‘পাঠান’এর শ্যুটিংয়ে ব্যস্ত দীপিকা। সেখানে ফের একবার বড় পর্দায় একসঙ্গে দেখা মিলবে শাহরুখ-দীপিকার।

হলিউড ছবি ‘দ্য ইন্টার্ন’-এর হিন্দি রিমেকে মুখ্য চরিত্রে অভিনয় করবেন দীপিকা। ছবিতে প্রযোজনারও দায়িত্বে রয়েছেন তিনি।

 

বন্ধ করুন